মরণোত্তর চক্ষু দান করবেন আরিফিন শুভ

in #arifin6 years ago


Source
বাস্তব জীবনে মানুষের সমস্যা ও স্বপ্নের অন্ত নেই। কিন্তু কিছু কিছু স্বপ্ন মানুষকে শুধু আকস্মিকই করে না, আপ্লুতও করে। তেমনই এক স্বপ্ন তথা ইচ্ছা ছোটবেলা থেকে লালন করে আসছেন চিত্রনায়ক আরিফিন শুভ। নিজের চোখ দিয়ে অন্য কাউকে পৃথিবী দেখাতে চান তিনি।

অর্থাৎ মরণোত্তর চক্ষু দান করবেন। এ প্রসঙ্গে শুভ বলেন, ‘মৃত্যুর পর আমাদের শরীরটারই প্রয়োজন নেই। কিন্তু সেটা অন্য একজন মানুষের জীবন বদলে দিতে পারে। এজন্য মৃত্যুর পর আমার চোখ দান করার সিদ্ধান্ত নিয়েছি। যদি আমার দ্বারা একজন মানুষ এ সুন্দর পৃথিবী দেখতে পান তাহলে এর থেকে বড় আনন্দের বিষয় কি হতে পারে? ছোটবেলা থেকেই আমার ইচ্ছা ছিল চোখ দান করার। যখন স্কুলে পড়ি তখন থেকে আমি চেয়েছি আমার চোখ দিয়ে যেন কেউ একজন পৃথিবীর আলো দেখতে পায়। তাই আমি অন্যকে পৃথিবী দেখাতে নিজের চোখ মরণোত্তর দান করবই ইনশাআল্লাহ।’

তিনি আরও বলেন, ‘আমাদের দেশে নিজের অঙ্গদানের প্রথা হয়তো সেভাবে নেই। শিগগিরই এ বিষয়ে খোঁজ নিয়ে ঠিক করে রাখব, যাতে আমার মৃত্যুর পর কেউ একজন আমার চোখ ব্যবহার করতে পারেন।’ শুভ বর্তমানে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘সাপলুডু’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে তার বিপরীত অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। এছাড়াও নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ ছবির শুটিংও শুরু করবেন শিগগিরই।

Sort:  

This post has received a 3.13 % upvote from @drotto thanks to: @powerhd.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.034
BTC 63997.36
ETH 3133.23
USDT 1.00
SBD 4.15