কবিতাঃ তুই কি পারিস না

love_oeww.jpg

Source

ভাবতে বড় লাগে ভালো, তোকে সারাক্ষন,
তুই যে আমার ভালোবাসার প্রথম নিদর্শন ।
শঙ্কিত এই হৃদয় মাঝে তুই যখন দিলি দেখা,
তখন থেকে ভালো লাগে না থাকাটা আমার একা।
জীবন আমার দুর্বিষহ, ধুসর অন্ধকার,
তুই কি পারিস না আমায় দিতে প্রেম উপহার ?
আমার এ বুকে থাকবে না আর কোন হাহাকার,
যেদিন হবে তোর আর আমার প্রেমে অলঙ্কার।
নড়বে জগত দেখবে সবাই, প্রেমের হবে জয়,
সবার মাঝ দিয়ে চলে যাবে প্রেম কবুলের ভয়।

image.png

কবিতাটি ভাল লাগলে অবশ্যই কমেন্টে জানাবেন।ধন্যবাদ ।
If You like my poem please let me know on comment box.Thank You.

অনুমতি ব্যাতিত এই কবিতা ব্যবহার না করার অনুরোধ করা হল।
I'm the✎ Author of this poem, So please don't use it without my permission.

upvote1.gif

Sort:  

This poem looks so sweet. Could you please translate it?

amazing photo <3

Wow excellent kobaita.onk valo laglo kobita ta pore onk din por akta valo kobita porlam .thankssdd

প্রেম ও প্রেমিকা একই মালাতে গাথা।
কবিতা ও কবির প্রেম হয় শব্দমালায়।

অধাসারন কবিতার জন্য ধন্যবাদ।

Superb Aani tomake bhalo base

খুব ভাল লাগলো পড়ে

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64999.89
ETH 3101.81
USDT 1.00
SBD 3.87