আমার সৃতি

in #blog5 years ago (edited)

হেলো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ অনেক দিন আগের একটি কাহিনি শুনাবো আপনাদের। তো শুরু করা যাক।

সাল টা ছিলো ২০১৫। আমি তখন দশম শ্রেনিতে পড়ি। আমি ক্রিয়েটিভ কোচিং সেন্টার নামক একটি কোচিং সেন্টার এ পড়াশুনা করতাম। খুভ ভালোই কাটতো দিন গুলা। তো হটাঠ একদিন শুনি আমাদের কোচিং থেকে একটি কুইজ প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। একটি একশ টাকার ফরম সেখানে ৬০ টা প্রশ্ন থাকবে সেগুলার যত বেশি উত্তর দেওয়া যাবে সে হবে বিজয়ী। তো আমি আর আমার বন্ধু রা মিলে ফরম কিনি। তার পর আমি শুরু করে দেই প্রশ্ন এর উত্তর খুজা। আজকে বিশ্ব নামে ইয়া মোটা একটা বই আছে। সব ঘাটা ঘাটি করি। অনলাইনে সব ঘাটা ঘাটি করি। আমার ফ্রেন্ড শাকিল ও আমায় অনেক সাহাজ্য কইরে কিছু উত্তর খুজে দিতে। এভাবে আমি ৬০ টা প্রশ্নের জবাব দেই যথাযত।

তারপর অনেক দিন কেটে যায় কিন্তু কে বিজয়ী সেটা ঘোসনা করে না। তারপর অনেক দিন পর এক স্যার আমাকে ফেসবুক এ মেসেজ দিয়ে বলে রাজু কোচিং এ আসো তোমার জন্য ভালো খবর অপেক্ষা করছে। আমি জানি না সে খুশির খবর কি । তো যাই হোক আমি কোচিং এ যাই। কোচিং এর নোটিস বোর্ড এ চোখ যাওয়ার পর আমি থ হয়ে যাই দেখতে পাই সেই কুইজ প্রতিযোগিতায় আমি প্রথম হয়েছি। খুব ভালো লেগেছিলো।

তারপর অনেক দিন কেটে যায়। কিন্তু পুরুষ্কার দেওয়ার খবর থাকে না। আমি অপেক্ষায় থাকি। কারন প্রথম পুরুষ্কার ছিলো ল্যাপটপ। একদিন শুনি কোচিং থেকে টুর প্ল্যান করা হয়েছে। বাইলাটী রাজবারির অইদিক কোন পিকনিক স্পট এ। ওইখানেই পুরুস্কার দেওয়া হবে। তারপর সেখান থেকে পুরুষ্কার নিলাম। খুব ভালো একটা দিন ছিলো সেইদিন।

চলুন এইবার সেই পিকনিক এর কিছু পিকচার দেখা যাক।

DSCN9913.JPG

আমি আর আমার বন্ধুরা। খারাপ রেজুলেশন এর জন্য দুঃখিত।

DSCN9911.JPG

আমি আমার স্যার আর আমার বন্ধুরা মিলে। পিছনে যে বাস টা দেখা যাচ্ছে সেটাই আমাদের পিকনিক এ যাওয়ার বাস।আরেক্টি আছে।

DSCN9914.JPG

আমাদের স্যার দের মধ্যে অনেকেই এখানে আছেন।

DSCN9916.JPG

আমার ফ্রেন্ড জাহিদ আর তমাল।

DSCN9920.JPG

আমরা যখন বাস এর ভিতর।

DSCN9942.JPG

এটা আমি।

DSCN9982.JPG

এইটা বাইলাটি রাজবারির পিকচার। খুব ভালো কেটেছিলো দিনটি। আশা করি অমন দিন পেলে আবারো আমি প্রথম হব। তো আজকেই মত এই পর্যন্তই। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

Coin Marketplace

STEEM 0.35
TRX 0.12
JST 0.040
BTC 71539.00
ETH 3603.23
USDT 1.00
SBD 4.75