esteemapp blog:- Sheikh Hasina Medical College And Hospital,Tangail Bangladesh!

in #esteem5 years ago

কেমন আছেন সবাই,

@esteemapp এ আমার আজকের পোষ্ট শেখ-হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়ে।
image
image
image
image
বন্ধুরা আপনারা হয়তো অনেকেই শেখ হাসিনার নাম শুনেছেন,শেখ হাসিনা হলো আমার বাংলাদেশের সরকার প্রধান।আমার বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী হচ্ছে শেখ হাসিনা।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী হচ্ছে শেখ হাসিনা।
শেখ হাসিনা বাংলাদেশের চার বার সরকার প্রধান নির্বাচিত হয়েছে।শেখ হাসিনা অনেক জনপ্রিয় বলেই তার দল অনেকবার সরকার গঠন করেছে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালের নির্বাচনী জনসভায় আমার শহর টাঙ্গাইলে এসেছিল,টাঙ্গাইলে এসে এক বিশাল জনসভায় ভাষণ দিয়েছিলেন,সেই ভাষণে তিনি বলেছিলেন টাঙ্গাইলে একটি মেডিকেল কলেজ হাসপাতাল করে দিবে,তার সেই কথা আজ বাস্তবায়ন হয়েছে,শেখ হাসিনা আমার টাঙ্গাইল শহরে মেডিকেল কলেজ হাসপাতাল করে দিয়েছ।এই মেডিকেল কলেজ হাসপাতালের নামকরন করা হয়েছে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল।
এই মেডিকেল কলেজ হাসপাতালের কাজ এখনো পুরোপুরি শেষ হয়নি।বিশাল জায়গা জুড়ে বড় বড় বিল্ডিং গড়ে তোলা হচ্ছে।অনেক সুন্দর এই মেডিক্যাল কলেজ হাসপাতাল।বিশাল বড় বড় বিল্ডিং করা হয়েছে।
এই মেডিকেল কলেজ হাসপাতালে লেখাপড়া করে অনেক ছেলেমেয়ে বড় বড় ডাক্তার হয়ে বেরিয়ে আসতে পারবে।এটা আমার শহর টাঙ্গাইলের জন্য একটা গর্বের বিষয়।এই মেডিক্যাল কলেজ হাসপাতাল করে দেওয়াতে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ জানাই।এই মেডিকেল কলেজ হাসপাতাল হওয়াতে আমিও অনেক খুশি হয়েছি,আমার শহরে একটি মেডিক্যাল কলেজ হাসপাতাল আছে।
গত সপ্তাহে আমার টাঙ্গাইল শহরের এই মেডিক্যাল কলেজ হাসপাতালে আমি গিয়েছিলাম।আমি হাসপাতাল এলাকায় বেড়াতে গিয়েছিলাম,আমি বেড়াতে যেয়ে সেই হাসপাতাল ঘুরে ঘুরে দেখলাম এবং হাসপাতালের কিছু অংশের ছবি তুলেছিলাম।সেই ছবি গুলো আমি আপনাদের মাঝে এখানে শেয়ার করলাম,আপনারা সবাই দেখবেন,আশা করি আপনাদের ভালো লাগবে।

আর আশা করি আমার লেখা আপনাদের ভালো লাগবে এবং আমাকে সবাই সাপোর্ট করবেন,সাপোর্ট করে আমাকে সামনে এগিয়ে যাওয়ার সূযোগ করে দিবেন এবং আমাকে ভোট দিয়ে ও কমেন্ট করে উৎসাহিত করবেন যেন আগামীতে আপনাদের সামনে আরো ভালো কিছু নিয়ে আসতে পারি।
সবাই ভালো থাকবেন,ধন্যবাদ।

@mdaminulislam ভালোবাসার সাথে...

Sort:  

Thanks for using eSteem!
Your post has been voted as a part of eSteem encouragement program. Keep up the good work! Install Android, iOS Mobile app or Windows, Mac, Linux Surfer app, if you haven't already!
Learn more: https://esteem.app
Join our discord: https://discord.gg/8eHupPq

Hi @mdaminulislam, your post has been upvoted by @bdcommunity and the trail!

If you want to support us, please consider following our curation trail on Steemauto.com or delegating STEEM POWER to us.

20 SP50 SP100 SP200 SP300 SP500 SP1000 SP

JOIN US ON

This post has received a 3.13 % upvote from @drotto thanks to: @mdaminulislam.

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.032
BTC 62482.14
ETH 3044.68
USDT 1.00
SBD 3.76