In the green nature, the mind becomes fresh

in #esteemapp5 years ago

আমার প্রিয় সকল বন্ধুরা সবাই কেমন আছে।
আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং আগামীতেও ভালো থাকবেন সেই কামনা করি।
আমি ভালো আছি।
আজ আমি আপনাদের মাঝে সবুজ প্রকৃতি নিয়ে কথা বলবো।সবুজ প্রকৃতি হয় একটি সুন্দর পরিবেশ,সবুজ প্রকৃতি আমাদের তাজা রাখে।

বন্ধুরা চলুন আজ সবুজ প্রকৃতি নিয়ে কথা বলি,

image
image
image
বন্ধুরা প্রকৃতি মানুষের জন্য সব সময় কল্যাণ বয়ে নিয়ে আসে সবুজ প্রকৃতি বিশ্বের জন্য এক আশীর্বাদ স্বরূপ।
সবুজ প্রকৃতির মাঝে মানুষ প্রাণ খুলে নিশ্বাস নিতে পারে।সবুজ প্রকৃতির মাঝে মানুষ সুন্দরভাবে বেঁচে থাকতে পারে।সবুজ প্রকৃতির মাঝে মানুষ সুস্থ ভাবে বেঁচে থাকতে পারে।সবুজ প্রকৃতিতে মানুষের মন ফ্রেশ হয়ে যায়।সবুজ প্রকৃতি আমাদের সর্বদা তাজা রাখে।আমাদের বাড়ির পাশে প্রকৃতিকে আমাদের সকলের অবশ্যই গুরুত্ব দেওয়া উচিত।
প্রকৃতি মানুষের পরিবেশ সুন্দর করে তুলে।
প্রকৃতির দৃশ্য সব সময় সবুজ হয়ে থাকে। প্রকৃতির দৃশ্য দেখতে সত্যিই খুব অসাধারণ হয়। সবুজ প্রকৃতিতে ভরা সুন্দর দৃশ্য দেখে মনটা ফ্রেশ হয়ে যায়।
আমার মতে প্রকৃতি মানুষকে সব সময় আনন্দ দেয়,প্রকৃতি আমাদের বিশ্বের মানুষের জন্য সুন্দর নিঃশ্বাস বয়ে আনে,প্রাণ খুলে সবাই নিঃশ্বাস নিয়ে বাঁচতে পারে এই প্রকৃতির সৌন্দর্যের কারণে।প্রকৃতির এই সৌন্দর্য সবার মন আনন্দিত করে তুলে।
আমিও এই প্রকৃতির সৌন্দর্য দেখতে খুবই ভালোবাসি।প্রকৃতির সুন্দর জায়গাগুলোতে ভ্রমণ করতে ভালোবাসি।প্রকৃতির সুন্দর দৃশ্যের ছবি তুলতে ভালবাসি,ছবি তুলে আপনাদের মাঝে এখানে শেয়ার করতে ভালোবাসি।
আজ আমি আমার বাড়ির পাশে সবুজ প্রকৃতিতে ভরা এক স্থানে কিছু সময় কাটিয়েছি,আমি সেখানে সুন্দর সবুজ প্রকৃতি দেখতে পেয়েছি।আমার বাড়ির পাশে সুন্দর সবুজ প্রকৃতি ও পরিবেশ দেখে আমার মনটা ভরে গিয়েছিল,আমি খুবই তাজা অনুভব করেছিলাম।
সবুজ প্রকৃতির মাঝে সময় কাটানোর মুহূর্তের সময় আমি কিছু ছবিও তুলেছি,ছবিগুলো আপনাদের মাঝে এখানে শেয়ার করেছি।
বন্ধুরা,আসুন আমরা সবাই আমাদের বাড়ির পাশের প্রকৃতিকে গুরুত্ব দেই এবং প্রাণ খুলে নিঃশ্বাস নিয়ে তাজা মনে বেঁচে থাকি।

সবাই ভালো থাকবেন,আপনাদের সবার সুস্বাস্থ্য কামনা করছি,ধন্যবাদ।
@mdaminulislam ভালোবাসার সাথে।
image

Follow my twitter-https://mobile.twitter.com/AminKha00102163

Add my Facebook-Coming soon

Subscribe my Youtube-https://www.youtube.com/channel/UCuJpE9ZV7N2Zw4_uoRRNO0A?view_as=subscriber

Sort:  

thanks to share your content. i also seen your full content then i also seen your ever green nature.

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.032
BTC 63754.85
ETH 3055.95
USDT 1.00
SBD 3.85