আজকে আমার মিড টার্ম পরীক্ষা।

in #exam6 years ago

আসসালামু আলাইকুম স্টিমিট বাসি। শুভ সকাল সবাইরে। আশা করি সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। কি করতেছেন সবাই। আমি আজ সেই সকাল ৭ টা বাজে ঘুম থেকে উঠে ছি। কারন আজ আমার পরিক্ষা আছে। পড়ার জন্য অনেক সকালেই উঠে গেছি।

অনেক দিন পর পরীক্ষা। জানি না কেমন হবে। সবাই দোয়া করবেন যেন ভালো হয়। কাল রাত থেকে পড়া শুরু করি। ১২ টা পর্যন্ত পড়ে আবার ঘুমাই যাই। ফোন এ এলার্ম দিয়ে রাখছিলাম। সকালে এলার্ম বাজে সাথে সাথে উঠে ফ্রেশ হয়ে আবার পড়তে বসি। কারন না পড়লে বাশ খাবো আবার।

দেখেন কত সুন্দর করে পড়তেছি। কিন্তু @sourovafrin সালা আমারে পড়া থুইয়া গেম খেলতে বলে। অরে পিডানো দর কার।

কিন্তু কাল দিন টা আমার জন্য একটুও ভালো যায় নি। সকালে উঠেই দেখি আমার ফোন এর টাচ এ সমেস্যা। Ghost Touch এর সমেস্যা। অটোমেটিক টাচ হতে থাকে ডিসপ্লে এর মাঝ বরাবর। কোন কাজ করা যায় না। খুবি বিরক্তি কর। সারা দিন টা মাটি করছি মোবাইল ঠিক করতে। এখন লাস্ট চেস্টা ফোন এর টাচ চেঞ্জ করা। সেটা করে দেকি কি হয়।

দেখেন মাঝ খানে অটো টাচ হচ্ছে। কোন কাজ এ করা যায়না। চেঞ্জ করা ছাড়া আর কোন সমাধান আছে? থাকলে কেও জানান দয়া করে। তাহলে খুব ভালো হবে।

যাক সময় নিয়ে পোস্ট পড়ার জন্য ধন্য বাদ সবাই কে।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 64852.72
ETH 3178.07
USDT 1.00
SBD 4.20