দোয়া প্রার্থী

in #life5 years ago

পাঁচ মাস হতে এখনো, অল্প কিছু দিন বাকী..... তাতেই যে ঝামেলা গুলো শুরু হয়েছে..!! আচ্ছা আমার ভিষণ জানতে ইচ্ছে করে, এমনটাকি সবার সাথেই হয় ...!! নাকি শুধু আমার সাথেই হচ্ছে...!! বলছি, আমার না বলা কথা...!! পাঁচ মাস হলো, বিয়ে হয়েছে আমাদের...!! আচ্ছা একটা কথা বলে নেওয়াই ভালো,আমাদের কিন্তুু লাভ ম্যারেজ ছিল না...!! ঐ আরকি, বিয়ের আগে টুকটাক মেসেঞ্জারে কথা হইতো, তাও আবার লিমিটেড...বেশি কথা, কখনোই ওর সাথে বাড়ানোর চেষ্টা করতাম না,যদি দুর্বল হয়ে পড়ি, এই ভয়ে..!! পরে অবশ্য এক সময় কিছুটা আবেগী হয়ে ছিলাম...!! আচ্ছা বিয়ের আগের কথা না হয়, আগেই পরে থাক...!! চলেন তাইলে বর্তমানে আসি, সত্যি বলতে কি, প্রথম দুই তিন মাস কেমনে গেলো কিছু বুঝে উঠতেই পারলাম না...!! কিন্তুু এখন একটু হলেও বুঝি, সময় কিভাবে যায় বা যাচ্ছে...!! আচ্ছা টাকা ছাড়া দুনিয়া অচল নাকি... নাকি দুনিয়া টাকার উপর নির্ভরশীল...!! যাইহোক, দুইটি অজানা ও অচেনা মানুষ যখন এক ছাদের নিচে থাকে, তখন না আশেপাশের মানুষজন... কৌতূহলি হয়ে উঠে ...!! আজব লাগে ব্যাপার গুলো... আচ্ছা.. বিকেল হলেই কি আশেপাশের বাসার ভাবিদের কি হাটতে মন চায়,নাকি কার ঘরে কি চলছে এইটা জানতে তাদের মন চায়..!! আমার গিন্নিরো দেখি এখন ভালোই সহপাঠী জুটেছে অল্প কয়েক দিনে... আমার মনেহয় মেয়ে মানুষ গুলো এমনি... যেখানেই যাক, অল্প সময়ের ভিতর কিছু পারুক আর না পারুক, সহপাঠী জোটাইতে ভালোই পারে...!! একদিন তো আমাকে বলেই ফেললো, ঐ ভাবির স্বামী এতো টাকা সেলারী পায়, ঐ ভাবি এই মাসে, এই জিনিস বানাবে...এইটা সেইটা...!! সেই আমি ভালো মতোই বুঝতে পারলাম, ভাবি গুলো ভালোই ব্রেন ওয়াশ করেছে আমার গিন্নির...!! তবে আপাদত, এখনো শুনানোর ভিতরেই আছে,আবদারের দিকে এখনো যায় নি...!! আমি মহাশয় আবার একটু হাবাগোবা টাইপের তো..তাই আজ একটু হালকা করে গিন্নিকে, বুঝিয়ে বললাম, আমার কিন্তুু ভাবিদের প্রতি আল্যার্জি আছে...!! দেখলেই কিন্তুু.... চুলকানি ধরে যায়...!! গিন্নি আমার কথাখানা কিভাবে নিয়েছে, এখনো শোনায় হয়নি... তবে কিছুদিন যাবত দেখছি... বাসায় ভাবিদের আনাগোনা কমে গেছে...!! আচ্ছা, সবার কি এমন হয়... যেমনটা আমার হচ্ছে...!! হইলেই বা কি...শুনেছিলাম সেকরিফাইস করে চলার নামি নাকি জীবন... হয়তো অনেক কিছুই মুখ বুঝে সহ্য করতে হচ্ছে... দুইজনের ক্ষেএেই... দুইজনি সমান তালে দুইজন দুইজনকে সেকরিফাইস করে যাচ্ছি...!! আচ্ছা বলুন তো এইভাবে কতোদিন...!! থাক,অাপাদত আর কিছু বলেন না...পারলে একটু দোয়া করিয়েন...!! IMG_20180717_215045_399.JPG

Sort:  

ওয়াও সত্যি আপনাদের দুজনকে একসাথে দেখে সত্যি অনেক ভালো লাগছে এবং আপনাদের দুইজন দুইজনকে কতটা বেশি ভালোবাসেন সেটি এই ছবিটি দেখলেই বোঝা যাচ্ছে অনেক ভালো লাগলো ভাই এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরার জন্য

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য..!!

I like the photography, great shot!

thank you brother... actually this my wedding Photo..!!

Dear Artzonian, thanks for using the #ArtzOne hashtag. Your work is valuable to the @ArtzOne community. Quote of the week: Art, freedom and creativity will change society faster than politics. -Victor Pinchuk

Coin Marketplace

STEEM 0.35
TRX 0.12
JST 0.040
BTC 70887.21
ETH 3581.98
USDT 1.00
SBD 4.75