Photography

in #photography5 years ago

image
image
image
Clicked by walton primo Rh3

বন্ধুরা আমাদের পৃথিবীতে রয়েছে অসংখ্য প্রকৃতির সবুজ উদ্ভিদ ও গাছপালা।আমাদের বাড়ির আশেপাশে রয়েছে অসংখ্য সবুজ প্রকৃতি উদ্ভিদ ও গাছপালা।এসব সুন্দর প্রকৃতির মধ্যে অসংখ্য সবুজ উদ্ভিদ ও গাছপালা জন্মে থাকে,সেসব গাছপালা আমাদের অনেক উপকারেও আসে,যা অনেকে আমরা এই গাছপালা সম্পর্কে জানিনা।আপনারা সবাই দেখবেন আমাদের বাড়ির আশে-পাশে প্রকৃতির মধ্যে অনেক ছোট ছোট সবুজ উদ্ভিদ ও গাছপালা জন্মেছে,সবুজ উদ্ভিদ জন্মেছে।কিন্তু আমরা অনেকেই প্রকৃতির মধ্যে জন্মানো গাছ চিনতে পারি না।এই গাছে দেখা যায় অনেক সুন্দর সুন্দর ফুল ধরে,এই ফুল আমরা চিনতে পারি না,কিন্তু প্রকৃতির জন্য এই সবুজ গাছপালা ও ফুল আশীর্বাদ স্বরূপ।প্রকৃতির মধ্যে জন্মানো গাছ ও ফুল আমরা চিনতে না পারলেও আমার মতে এই প্রকৃতি আমাদের জন্য আশীর্বাদ স্বরূপ।এই প্রকৃতি আমাদের সব সময় বিনোদন দেয়,প্রকৃতির মধ্যে আমরা সুন্দরভাবে স্বাস্থ্যকর অক্সিজেন নিয়ে বেঁচে থাক।তাই আমাদের সকলের উচিত আমাদের বাড়ির পাশের প্রকৃতিকে গুরুত্ব দেওয়া এবং দূষণ মুক্ত করে সুন্দর প্রকৃতি গড়ে তোলা।
আমি সব সময় এই প্রকৃতি ভালোবাসি,প্রকৃতি দূষণমুক্ত করে তুলি,প্রকৃতি আমার কাছে খুবই ভালো লাগে,প্রকৃতির মাঝে আমি সময় ব্যয় করি,প্রকৃতির সৌন্দর্যের ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করতে ভালোবাসি।
তেমনি আজকে আমি প্রকৃতির মাঝে জন্মানো উদ্ভিদের মধ্যে সুন্দর একটি ফুল দেখতে পেয়েছি,ফুলটির রং হচ্ছে সাদা,ফুলটি আমি আপনাদের মাঝে ছবি তুলে এখানে শেয়ার করলাম,আশা করি ছবিটি আপনাদের খুব ভাল লাগবে।

সবাই ভালো থাকবেন,ধন্যবাদ।
@mdaminulislam ভালোবাসার সাথে।
image

Sort:  

Hi @mdaminulislam, your post has been upvoted by @bdcommunity courtesy of @priyanarc!


Support us by setting us as your witness proxy or delegating STEEM POWER.

20 SP50 SP100 SP200 SP300 SP500 SP1000 SP

JOIN US ON

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 63968.82
ETH 3136.80
USDT 1.00
SBD 4.28