২০ টাকা দামের ইয়ার ফোন এর রিভিউ।

in #review6 years ago

হাহাহা হ্যা আপনি সত্যি দেখেছেন পোস্ট এর টাইটেল টা।

আজ কেম্পাস থেকে আসার পর যখন ফুট ওভার ব্রিজ এর উপর দিয়ে যাচ্ছিলাম দেখলাম একটা লোক ডেকে ডেকে ইয়ার ফোন বিক্রি করতেছে। দাম হাকাচ্ছে ৩০ টাকা। আমি ভাবলাম এত সস্তায় ইয়ার ফোন কেমনে কি। এক বালতি কৌতুহল নিয়ে লোকটির কাছে গেলাম। জিজ্ঞাসা করলাম কেমন এগুলা। কারন সাথে পিসি দিয়ে চালানর একটা জেক ও ছিলো। উনি আমার হাতে দিয়ে বলল মোবাইলে লাগাইয়া গান ছাড়েন দেখি একটা। আমিও তাই করলাম। পকেট থেকে আমার micromax X791 ফোন খানা বাহির করিয়া জ্যাক টা লাগাইয়া গান ছাইরা সাউন্ড কোয়ালিটি দেখিয়া অবাই হইয়া যাই। অবাক করা সাউন্ড কোয়ালিটি। খুব ভালই লাগছে। ৩০ টাকার ইয়ার ফোন কিন্তু সাউন্ড কোয়ালিটি ফুটপাতের ১৫০ টাকার হেড ফোন এর মতই। যদিও বিল্ড কোয়ালিটি খুবি বাজে। ৩০ টাকায় আর কি ই বা আশা করা যায়।

এইবার আশি কিনার কথায়। উনি ৩০ টাকা চাইছে দেখে কি ৩০ টাকাই দিমু নাকি। কইলাম ২০ টাকা হইলে নিমু নাইলে গেলাম। আন্তাজেই বললাম আমার পাশের বাসার একজন কয়েকদিন আগে এখান থেকে ২০ টাকা দিয়া লইয়া গেছে। পরে উনি বল্ল টাকা দেন কথা কইএন না। পরে ২০ টাকা দিয়া নিয়া আসলাম। যদিও পিসি তে লাগাইয়া শোনার জ্যাক টার দাম ই ৩০ টাকা। আর আমি ২০ টাকা দিয়া ইয়ার ফোন আর সাথে ওই জ্যাক টা পাইলাম। আহ আর কি লাগে। যদিও আমার আগে থেকেই রিমেক্স ৬১০ ডি এর ইয়ার ফোন আছে। তাও নিলাম। দেখি কয়দিন চলে। এইবার ইয়ার ফোন টার কিছু পিকচার দেখেন

লোগোটা অসাম না? খুব ভালো লাগছে আমার।

পিসি দিয়ে শুনার জন্য জ্যাক টা।

তো এই ছিলো আজকে। ভালো থাকবেন সবাই। ধন্যবাদ সবাই সময় নিয়ে আমার পোস্ট খানা পরার জন্য। জানি কেউ ই পরে না।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 66772.03
ETH 3237.54
USDT 1.00
SBD 4.25