amar bangla vlog

in #amarbanglavlog10 months ago

received_792835775831581.jpeg

আমাদের চলার পথে আমরা অনেক কিছুই দেখি কিছু জিনিস আমরা গুরুত্ব দেই কিছু জিনিস আমরা গুরুত্ব দেই না যেমন যদি আমরা চলার পথে কোন গোলাপ কোন জবা বা যেই ফুলগুলো আমরা চিনি ওই ফুলগুলো যদি আমরা দেখি তাহলে অবশ্যই আমরা ওটার প্রশংসা এবং ওর কাছে যাই বা দেখি তেমনি আমি যে পোস্টটা করলাম এই ফুলটা আমি দেখেছি রাস্তার ধারে কিন্তু কেউ ওটাকে কোন গুরুত্বই দিচ্ছে না কারণ হয়তোবা এই ফুলটার নামই জানে না তারা আমি তাদের কি বলবো আসলে আমি তো জানিনা এই ফুলটার নাম কি কিন্তু আমি একটা ছবি তুললাম আর আপনাদের সাথে শেয়ার করলাম কারণ যেই অনুভূতিটা এখন আমার হচ্ছে তা আমি আপনাদের মাঝে শেয়ার করলাম আসলে আমি জানি না এই ফুলটার নাম কি যদি আপনারা কেউ জানেন আমাকে কমেন্টে জানাবেন আর হঠাৎ কখনো এমন কিছু দেখা যায় যা আমরা কখনো কল্পনাও করি না তেমনি হচ্ছে এইটা। রাস্তার ধারে এত সুন্দর একটা ফুল হয়ে আছে কেউ না দেখছে না কেউ একে গুরুত্ব দিচ্ছে কিন্তু স্বাভাবিক আর যে ফুলগুলো আমরা চিনি ওই ফুলগুলো থেকে অধিক সুন্দর এটা আর একটা ফুলের মধ্যেই যে দুই থেকে তিনটা কালার সেটা খুব সুন্দরভাবে প্রকাশ পাচ্ছে আমার মনে হচ্ছে এর সৌন্দর্যর মাঝে অনেক কিছু লুকায়িত প্রকৃতি এমন এক জিনিস যেটা মানুষ যত বেশি খুঁজবে তত বেশি উদ্ভাবন করতে পারবে আমি বলছি না যে মানুষ প্রকৃতি সম্পর্কে জানে না কিন্তু প্রকৃতিতে এমন ও কিছু আছে এমনও কিছু হয়ে যাচ্ছে যা আমরা জানি না

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67666.95
ETH 3775.61
USDT 1.00
SBD 3.55