প্রতিদিন Amazon 15 মিনিট ব্যবহার করে $4,825/মাস পে করুন (কোনও ওয়েবসাইটের প্রয়োজন নেই)steemCreated with Sketch.

in #amazon5 months ago

get-paid-4825month-using-amazon-15-minutes-per-day-no-website-needed-783730044.png

আজকের ভিডিওতে আমি আপনাকে দেখাব কিভাবে আপনি এআই জেনারেটেড আর্টিকেল তৈরি করে অ্যামাজনের সাথে ধারাবাহিকভাবে মাসে $3000 থেকে $4000 উপার্জন করতে পারেন। এই পদ্ধতিটি সম্পর্কে আপনি যা পছন্দ করতে যাচ্ছেন তা হল আপনি নিজের জন্য শুধু একটি নয় বরং দুটি নতুন আয়ের ধারা তৈরি করতে যাচ্ছেন। এই মুহূর্তে আপনাকে যা করতে হবে তা হল, বসে থাকা, আরাম করা, এই সম্পূর্ণ ভিডিওটি শেষ পর্যন্ত দেখুন যাতে আপনি এই গুরুত্বপূর্ণ তথ্যগুলির কোনওটি মিস না করেন৷ এখন যে বলা হচ্ছে, এর এগিয়ে যান এবং শুরু করা যাক. তাই প্রথমে আসুন এই সহজ চারটি ধাপের প্রক্রিয়াটি ভেঙে দেওয়া যাক যাতে আপনি আমি ঠিক কী করতে যাচ্ছি তা সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেতে পারেন।

আজ এখানে তোমাকে শেখাবো। এক নম্বর দিয়ে শুরু করা, যেকোনো ব্যবসায় এটিই আমাদের প্রথম কাজ এবং তা হল চাহিদা খুঁজে বের করা। ব্যবসায়, যদি একটি পণ্যের জন্য কোন চাহিদা না থাকে, তাহলে আমরা অর্থ উপার্জন করতে পারি না। তাই আমাদের এমন একটি পণ্য খুঁজে বের করতে হবে যার চাহিদা খুব বেশি। এবং আমি আপনাকে একটি খুব বিশেষ টুল দেখাব. এটি আমার গোপন অস্ত্রগুলির মধ্যে একটি যা আমি অনলাইনে ব্যবহার করছি এবং আমি প্রথমবারের মতো এই ভিডিওতে এটি আপনার সাথে ভাগ করব৷ এটি অনুসরণ করে, একবার আমরা জানতে পারি যে লোকেরা এই নির্দিষ্ট বিষয় বা একটি পণ্যে আগ্রহী, আমরা যা করতে যাচ্ছি তা হল সরাসরি এটিকে আবার লিঙ্ক করা।
একটি Amazon পণ্যে যা আমরা অনুমোদিত হতে পারি এবং তারপর কমিশন করতে পারি। এই প্রক্রিয়ার তৃতীয় ধাপে আমরা যা করতে যাচ্ছি তা হল শক্তিশালী AI টুল চ্যাট GPT ব্যবহার করে উচ্চ মানের নিবন্ধ তৈরি করা। এটি শুধুমাত্র মৌলিক প্রম্পট হতে যাচ্ছে না যা আপনি অন্যান্য YouTube ভিডিও থেকে দেখেন, আমি আপনাকে কিছু বিস্তারিত প্রম্পট দেখাতে যাচ্ছি যা আপনি মানসম্পন্ন নিবন্ধ পেতে ব্যবহার করতে পারেন যা আপনাকে প্রচুর বিক্রয় করতে সক্ষম হবে। এবং সবশেষে শেষ কিন্তু অন্তত নয় আমি আপনাকে দেখাতে যাচ্ছি কিভাবে আপনি দ্বিগুণ করতে পারেন যদি না তিনগুণ পরিমাণ অর্থ উপার্জন করেন।
তাই আপনি শুধুমাত্র একটি নিবন্ধ থেকে একাধিক ভিন্ন উত্সের জন্য অর্থ প্রদান করছেন৷ এটি একটি খুব গভীর টিউটোরিয়াল হতে চলেছে এবং আপনি যখন এটি শেষ করবেন তখন আপনি এই প্লাগ এবং প্লে সিস্টেমটি চালু এবং চালু করার জন্য যা যা প্রয়োজন তা আপনার কাছে থাকবে যাতে আপনি সহজভাবে হাজার হাজার ডলার জেনারেট করতে পারেন চাহিদা অনুযায়ী অ্যামাজন পণ্য বিক্রি। তুমি কি এটার জন্য প্রস্তুত? তুমি?
ঠিক আছে, সেই লাইক বোতামটি ভেঙে দিন এবং চলুন এগিয়ে যাই এবং সরাসরি এই ভিডিওটির এক নম্বর ধাপে চলে যাই। এর জন্য, আমরা একটি খুব শক্তিশালী টুল ব্যবহার করতে যাচ্ছি যা আপনি এখনই স্ক্রিনে দেখতে পাচ্ছেন এবং এটি spyfood.com এ শেষ হয়েছে। আমি আপনার জন্য বর্ণনা যে নিচে ছেড়ে যাচ্ছি. এখন আপনি যদি আগে কখনও এই ওয়েবসাইটটিতে না এসে থাকেন তবে এটি মূলত একটি বিপণন সরঞ্জাম যা আপনাকে প্রতি মাসে Google এ অনুসন্ধান করা বিভিন্ন কীওয়ার্ড খুঁজে পেতে সহায়তা করে৷ এবং আমাকে বিশ্বাস করুন যখন আমি বলি যে এই টুলটি আমাকে হাজার হাজার ডলার উপার্জন করেছে যখন এটি Google-এ র‍্যাঙ্কিংয়ের ক্ষেত্রে আসে, আমার সমস্ত Google বিজ্ঞাপন তৈরি করে এবং এটি কীওয়ার্ড খুঁজে পাওয়ার চূড়ান্ত উপায়

অর্থের সাথে এবং এই কারণেই আমি আপনাকে আজকে কীভাবে করতে হবে তা দেখাতে যাচ্ছি। তাই একবার আপনি এই ওয়েবসাইটে শেষ হয়ে গেলে, আপনি যা করতে চান তা হল একটি নির্দিষ্ট কীওয়ার্ড বা একটি কুলুঙ্গি যা আপনি আগ্রহী। আজকের উদাহরণ, আমি এখানে মিনি ফ্রিজে টাইপ করতে যাচ্ছি কারণ আমি ইতিমধ্যেই জানি যে এটি একটি খুব বেশি চাহিদাযুক্ত কীওয়ার্ড এবং একটি কুলুঙ্গি যা অ্যামাজনে ভাল করছে। তাই একবার আপনি এখানে আপনার কীওয়ার্ড টাইপ করলে, আপনি শুধু অনুসন্ধানে ক্লিক করুন এবং SpyFoo যা করেছে তা আমাকে এই বিশেষ কীওয়ার্ড সম্পর্কে কিছু গভীর তথ্য দিয়েছে এবং এতে ভয় পাবেন না। এটা খুবই সহজ।
অনুসন্ধান এবং এর অর্থ হল যে প্রতি মাসে এই নির্দিষ্ট কীওয়ার্ডটি 100,000 টিরও বেশি অনুসন্ধান করছে তাই এটি একটি খুব জনপ্রিয় কীওয়ার্ড কারণ আপনি এখানে দেখতে পাচ্ছেন এখানে এই কীওয়ার্ডটিতে আনুমানিক 65,000 ক্লিক হয়েছে এবং আমরা নীচে স্ক্রোল করার সাথে সাথে আপনি দেখতে পাবেন এটি মোবাইল ডেস্কটপে আছে কিনা তা দেখতে সক্ষম হবেন এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আপনি এখানে যা চিহ্নিত করতে যাচ্ছেন তা হল কীওয়ার্ডের অসুবিধা ঠিক তাই Google-এ এটি 0 থেকে র‍্যাঙ্ক করা সবচেয়ে সহজ এবং 100 র‍্যাঙ্ক করা সবচেয়ে কঠিন এবং এই কীওয়ার্ডটি শুধুমাত্র 33 তাই আমাদের হওয়া উচিত
এমনকি সম্পূর্ণ নতুনদের হিসাবে র‌্যাঙ্ক করতে। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ তথ্য, আপনি যে কীওয়ার্ড খুঁজছেন না কেন, নিশ্চিত করুন যে এটির একটি উচ্চ অনুসন্ধান ভলিউম এবং একটি খুব কম কীওয়ার্ড অসুবিধা রয়েছে৷ আপনারা যারা এই ভিডিওটি দেখছেন তাদের বেশিরভাগই সম্ভবত নতুন এবং আপনি সবেমাত্র এটি দিয়ে শুরু করছেন তাই আপনি 50, 60 বা 70 এর মতো একটি কীওয়ার্ডের জন্য চেষ্টা করতে এবং র‌্যাঙ্ক করতে চান না কারণ আপনি কেবল এটি করতে পারবেন না এই জাতীয় কীওয়ার্ড দিয়ে যে কোনও ট্র্যাফিক পান কারণ সেখানে বড় কোম্পানি এবং বিপণন সংস্থাগুলি রয়েছে যারা বছরের পর বছর ধরে সেই উচ্চতর কীওয়ার্ডগুলিকে লক্ষ্য করে চলেছে।
যে কীওয়ার্ডের মাসিক ভলিউম বেশি এবং কীওয়ার্ডের অসুবিধা খুবই কম। এবং এখানে আরেকটি টিপ, আপনি যদি প্রথমবারের মতো একটি ভাল কীওয়ার্ড খুঁজে না পান, SpyFood আসলে আপনাকে কীওয়ার্ডের কিছু পরামর্শ দেয় যা আপনি ব্যবহার করতে পারেন। তাই আপনি এখানে দেখতে পাচ্ছেন, যদি আমি মিনি ফ্রিজ উইথ ফ্রিজারে ক্লিক করি, তাদের প্রতি মাসে 14,000-এর বেশি অনুসন্ধান হয়। তাই একবার আপনি আপনার কীওয়ার্ডটি খুঁজে পান, আমার ক্ষেত্রে, মিনি ফ্রিজ একটি খুব ভাল। তাই আমি কি করতে যাচ্ছি এখন পরবর্তী ধাপে যেতে হবে, যা কোথায়

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70130.51
ETH 3786.12
USDT 1.00
SBD 3.78