steemit সম্পর্কে কিছু কথা এবং কোন কোন সাইটে আপনি ফ্রিতে ইনকাম করতে পারবেন

in #bangla6 years ago


সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন আমি যতটুকু সম্ভব চেষ্টা করেছি আপনারা যাতে বুঝতে পারেন যে কোন কোন সাইটে কাজ করলে আপনি কিছু ইনকাম করতে পারবেন তো আপনারা যদি আমার ভিডিওটা দেখেন তাহলে অবশ্যই বুঝতে পারবেন আর যদি না বুঝতে পারেন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন আমি আপনাদের বোঝানোর চেষ্টা করবো ধন্যবাদ সবাইকে


▶️ DTube
▶️ IPFS
Sort:  

ভাই আমি আপনার ভিডিও টা দেকিছি। ভলো লাগলো আপনি বুঝান ভালো বাভে।

ধন্যবাদ ভাই আপনাকে ভিডিওটি দেখার জন্য

ভাই আপনার পোষ্ট থেকে অনেক কুছু শিকায় যায়। ভিডিও টা ভলো মানতে হবে।বাংলায় পোষ্ট গুলি পড়তে অনেক ভালো লাগে।

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমার ভিডিওটি দেখার জন্য জানিনা কতটুকু ভালো হয়েছে তারপরও চেষ্টা করেছি আর একটা গুরুত্বপূর্ণ কথা যেটা আপনি আমার যেকোন প্রথম পোষ্টে আমার নতুন পোস্ট ভোটএবং কমেন্ট করলে আমি আপনাকে 1senকরে দিব

আমি আপনার নতুন প্রথিটি পোষ্ট ভোট দেয়ার দেয়া চেষ্টা করব। অনেক কুছু শিকার আছে। আপনার পোষ্ট গুলি থেকে শিকে নিব। ☺

This post has received a 0.80 % upvote from @booster thanks to: @mamun123456.

Thank you so much

This post has been rewarded with 30% upvote from @indiaunited-bot account. We are happy to have you as one of the valuable member of the community.

If you would like to delegate to @IndiaUnited you can do so by clicking on the following links: 5SP, 10SP, 15SP, 20SP 25SP, 50SP, 100SP, 250SP. Be sure to leave at least 50SP undelegated on your account.

If you are from India, follow @indiaunited and Join us in

to get community support and guidance

Please contribute to the community by upvoting this comment and posts made by @indiaunited.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63750.99
ETH 3130.22
USDT 1.00
SBD 3.95