১১টি গোখরা সাপের গল্প!

in #bangladesh6 years ago

আমি সেদিন যাচ্ছিলাম আমাদের গ্রামের পাশের রাস্তা দিয়ে। আমার সাথে আমার দুসম্পর্কের চাচাতো ভাই ফরহাদ ছিলো। সেই রাস্তার পাশে আমার আরেক চাচা নতুন বাড়ী করে ওখানে থাকেন।

সাপ.jpg
Sources
ঘটনাটি সেখানেই ঘটেছিলো! আমরা তাদের বাড়ির পাশদিয়ে যাওয়ার সময় হঠাৎ করে চিৎকার শুনতে পাই। দৈাড়ে গিয়েছিলাম সেখানে আমরা।

যাওয়ার পর দেখি অনেক লোক সেখানে। আমরা কিছুই বুঝতেছিনা সেখানে কি হচ্ছে। হঠাৎ ওখানকায় থাকা একজন বলতে লাগল ‌'আকেটা সাপ বের হয়েছে আরেকটা সাপ বের হয়েছে'।

আমরা তখন বুঝতে পেরেছি যে সেখানে কিছু তো একটা হয়েছে। হয়তো সেখানে সাপ মারা হয়েছে তাই সবাই আনন্দে এমন চিৎকার করছে।

আমি আর ফরহাদ তখন সামনের দিকে যাই এবং ৪/৫টা গোখড়া সাপের বাচ্ছা দেখতে পাই। এগুলো দেখে আমরা নিজেরা ও অনেক ভয় পাই।

লক্ষ করলাম আমাদের গ্রামের অনেক মানুষ সেখানে রয়েছে

steemit.jpg
Sources
আমাদের পাশের বাড়ির একটা ছেলে তখন আমার আর আমার চাচাতো ভাই ফরহাদের হাতে একটা করে লাঠি দরিয়ে দিলো।

বুঝতে পারলাম যে আমাদেরও সাপ মারতে হবে। তাই জীবনের প্রথম এই সুযোগটি হাত ছাড়া করলাম না।

আমরা দুজনে মিলে একে একে ২১টা গোখড়ার বাচ্ছা মারলাম। আমরা তো অনেক খুশি। জীবনে প্রথম বারের মত সাফ মারলাম তাও আবার এতোগুলো।

তখন আমরা ভেবেছি যে সেখানে আর কোন সাপ নাই। তার পরও আমরা খুজতে লাগলাম। হঠাত দেখি অনেক বিশাল একটা সাপ। সে আমাদের দেখে একবার পালানোর চেষ্টা করে আবার আক্রমন করার চেষ্টা করে।

আমিও অনেক ভয় পেয়েছি। কিন্তু ওরে ছাড়ি নাই। তারে ও তার বাচ্ছা গুলোকে এক সাতে তুলে ছবি তুলেছি। আবার সবাই মিলে অনেক মজাও করেছি।

তার পর আমি যেই পত্রিকায় সাংবাদিকতা করি সেখানে নিউজ করেছি।

সেই দিনের কথা কখোনো ভুলার নয়।

Sort:  

You could have captured them and export to China

Posted using Partiko Android

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 66304.34
ETH 2983.64
USDT 1.00
SBD 3.68