অতঃপর আমি ও সে

in #blog6 years ago

image

পার্ট-২ঃ
যখন আমি চোখ খুললাম দেখি আমি বিছানায় শুয়ে আছি আর ওই লোকের বাড়ির সবাই চিন্তিত ভাবে আমার দিকে তাকিয়ে আছে।
-সরি,আমার কি হয়েছিল?
-তুমি হঠাৎ করে জ্ঞান হারিয়ে ছিলে মা।
-সরি আন্টি।আপনাকে কষ্ট দিলাম।
-ও মা কি বল এই সব?আমি তো তোমার মায়ের মত।আর হ্যা আমাকে মা বলে ডাকবে আন্টি না।এখন আমরা যাই।তুমি রেস্ট নাও।
সবাই চলে গেল।আমি উঠে বসলাম।বিছানা থেকে নামতে যাবো এমন সময় লোকটা হাজির।আমি ভয় পেয়ে গেলাম তাকে দেখে।
-ও বাবা বিছানা থেকে নামছ কেন তুমি?
-আপনাকে কেন বলব?-বলতে হবে কারন তুমি আমার বউ।
গা জ্বলে যাচ্ছে কথাটা শুনে আমার।ভয়ও লাগছে।আমাকে চুপ দেখে হঠাৎ করে আমাকে কোলে তুলে নিল।
-এই ছাড়ুন বলছি আমাকে।
-ছাড়ার জন্য তো আর বিয়ে করি নি।
-তার মানে আপনি বলতে চাচ্ছেন যে বিয়ে করেছেন বলে যা খুশি তাই করবেন?
-হুম করবো।
-আপনি যদি না ছাড়েন তাহলে কিন্তু আমি চিৎকার করবো।
-করো চিৎকার।সবাই ভাববে বাসর ঘরে বর কনে অনেক এন্জয় করছে।
-ছি ছি ছি।কি বলছেন এই সব?
-হুম সত্য বলছি।বিশ্বাস না হয় তো চিৎকার দাও।মেজাজ খারাপ হয়ে গেল।ভয় ও লাগছে।কি করে কে জানে।
-কি করলে ছাড়বেন?
-এই তো লক্ষী বউ আমার।আমার গালে একটা কিসি দাও তাহলে ছাড়বো।
-না আমি দিবো না।
-ওকে তাহলে আমিও ছাড়বো না।কি করবো এখন বুঝতে পারছি না।চুপ হয়ে গেলাম।
-কি হলো দিবে না?ওকে তুমি যদি না দাও তাহলে আমি তোমার ঠোঁটে কিসি দিব।
-কি..ই..ই...ই! না খবরদার না।আ....আমি দি.....চ্ছি।
-দাও দাও তাড়াতাড়ি।
চোখ বন্ধ করে যখন তার গালে কিস করতে যাব তখন হঠাৎ করে সে আমার ঠোঁটে কিস করে দিল।আমাকে কোল থেকে নামিয়ে দিল।আমি টোটালি শকড।কি হলো এটা?
(চলবে)

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 65852.33
ETH 2958.72
USDT 1.00
SBD 3.73