A story of a street child named Amrigo

in #blog6 years ago

আমার নাম Amerigo। আমি 13 বছর বয়সী এবং আমি একা রাস্তায় বাস করছি।
আমার মা, যিনি আমার বাবার কাছ থেকে বিচ্ছিন্ন হয়েছেন, তিনি আমাকে চান না।
তিনি আমাকে যেতে বলেছিলেন। এখন সে অন্য এক ব্যক্তির সাথে বিয়ে করেছে আমার বাবা খুব দূরে থাকেন।
আমি তার কাছে যেতে চাই, কিন্তু সে আমাকে নিয়ে যাবে না।
আমি তাকে কিছু টাকা পাঠাতে অনুরোধ করেছিলাম যাতে আমি একটি বাস টিকিট কিনতে পারি। আমি এখনো অপেক্ষা করছি. তিনি উত্তর দেন নি। রাস্তায় এখন আমার বাড়ি কখনও কখনও আমি কাজ খুঁজে।
আমি ট্র্যাশ সংগ্রহ এবং একটি বিক্রেতার এটি বিক্রি ব্যবহৃত। আমি একটি গুরুতর সংক্রমণ ছিল এবং একটি ডাক্তার ট্র্যাশ ডাম্প থেকে দূরে থাকার আমাকে বলেন যে পরে যে কাজ বন্ধ।
একবার আমি আইসক্রিমের দোকান মালিকের জন্য কাজ করছিলাম এবং সৈকতে আইসক্রিম বিক্রি করেছি। কিন্তু আমার কাছে টাকা ফেরত না। দোকানের মালিক আমাকে কিছু খেতে দিলেন, এবং রাতের বেলা তার কুঁড়ে ঘুমাচ্ছিল।
কাজ কঠিন এবং বেদনাদায়ক ছিল। এটি সম্পূর্ণ যখন আইসক্রীম বক্স বেশ ভারী। আমি ঘন্টার জন্য পায়চারি করা উচিত, কেহ কিনতে চাইছেন আমার আইসক্রীম প্রস্তাব। এমন দিন ছিল যখন আমি এক আইসক্রীম বিক্রিও করতে পারিনি।

একটি উপায় হিসাবে, আমি ভাগ্যবান কারণ আমি জীবিত আমার 4. বন্ধু যারা ড্রাম মধ্যে আবর্জনা সাজানোর কাজ প্রায়ই গুরুতর রোগ ভোগে। ক্যাপচারের গাদাতে খোলা একটি গর্তের মধ্যে পড়ে গেলে তাদের মধ্যে একজনকে হত্যা করা হয়। আমাদের মধ্যে 10 থেকে 1২ ঘণ্টা কাজ করে, এবং এতটুকুও ফিরে পান যে আমরা আমকে ২ কে কিনে নিতে পারি না। 3. 4. 5. 6. 7. রাস্তার বাচ্চাদের মধ্যে জুতা-জ্বলন খুবই জনপ্রিয়। আমার কয়েক বন্ধু কারখানা ও কর্মশালাগুলিতেও কাজ করে। একটি ছেলে আমি জানি তার চোখের এক গ্লাস ফিতাটি যেখানে তিনি কাজ করে তার গ্লাস মধ্যে হট কাচ একটি টুকরা flew পরে। মালিক তাকে চিকিৎসার জন্য টাকা দিতে অস্বীকার করেছেন এবং তাকে বহিস্কার করেছেন। এখন আপনি জ। 5. আমার জন্য, রাস্তায় অন্য সব শিশুদের মত, এটা খুব কঠিন। আমি সবসময় ক্ষুধার্ত, এবং আমি জানি না আমি আগামী রাতে ঘুম কোথায় হবে। আমি আমার নিজের বাড়িতে বাস করতে চাই এবং শান্তিতে থাকব। শীতকালে শীত খুব ঠান্ডা হয়। আপনি রাস্তায় ঠান্ডা মারা পারেন.

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63852.87
ETH 3135.82
USDT 1.00
SBD 3.83