[BN] স্টিমিটে অ্যাপকয়েন ফ্রিডম মার্কেটপ্লেস প্রকল্প

in #bnlast year

নিবন্ধটি আমার ব্লগে বিভিন্ন ভাষায় উপলব্ধ:
https://steemit.com/@lartist-zen

অনুবাদটি আমার অনেক সময় নেয়, একীকরণ প্রচেষ্টা হাইলাইট করার জন্য আপনাকে ধন্যবাদ!!

FR : fr.png - US : us.png - ES : es.png - BN : bn.png - KR : kr.png

separation texte.png

@rme এর বিপ্লবী অ্যাপকয়েন ফ্রিডম বিকেন্দ্রীভূত মার্কেটপ্লেস: নগদীকরণ বিষয়বস্তু তৈরি করা মোটামুটি এবং স্বচ্ছভাবে

ভূমিকা

আমি @lartist-zen, একজন ফরাসি বিষয়বস্তু নির্মাতা; ব্লকচেইন এবং ক্রিপ্টোকারেন্সির জগতে উত্সাহী এবং প্রতিশ্রুতিবদ্ধ। একজন সক্রিয় Steemit ব্যবহারকারী হিসেবে, আমি আমার বিষয়বস্তু ন্যায্য ও স্বচ্ছ উপায়ে নগদীকরণের জন্য ক্রমাগত নতুন সুযোগ খুঁজছি।

@rme এবং এর প্রকল্পের উপস্থাপনা

আপনি একটি বিষয়বস্তু নির্মাতা একটি ন্যায্য এবং স্বচ্ছ উপায়ে আপনার প্রতিভা নগদীকরণ করার উপায় খুঁজছেন? অ্যাপকয়েন ফ্রিডম বিকেন্দ্রীভূত মার্কেটপ্লেস হল আপনার জন্য প্ল্যাটফর্ম! @rme ব্যবহারকারীর দ্বারা সম্প্রতি চালু করা এই প্ল্যাটফর্মটির লক্ষ্য বিষয়বস্তু নির্মাতাদের তাদের কাজকে স্বচ্ছ এবং ন্যায্য উপায়ে নগদীকরণ করার ক্ষমতা দেওয়া।

@rme স্টিমিট সম্প্রদায়ের একজন সক্রিয় এবং সম্মানিত ব্যবহারকারী, বিকেন্দ্রীভূত প্রযুক্তি এবং ক্রিপ্টোকারেন্সির প্রতি তার আবেগের জন্য পরিচিত। তিনি স্টিমিট ব্যবহারকারীদের একটি স্বচ্ছ এবং ন্যায্য উপায়ে তাদের বিষয়বস্তু নগদীকরণের উপায় প্রদান করার জন্য কঠোর পরিশ্রম করেছেন। বাজারটি বর্তমানে স্থানীয় সার্ভারে তৈরি ও পরীক্ষা করা হচ্ছে, স্ক্রিপ্টটি পর্যালোচনা করা হচ্ছে।

অ্যাপকয়েন ফ্রিডম প্ল্যাটফর্মের প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর ভোটিং এবং কিউরেশন সিস্টেম, যা ব্যবহারকারীদের তাদের পছন্দের বিষয়বস্তু নির্মাতাদের ভোট দিতে এবং সবচেয়ে পছন্দের সৃষ্টিকে পুরস্কৃত করতে দেয়। এটি ব্যবহারকারীদের কন্টেন্ট তৈরিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে এবং তাদের যত্নশীল নির্মাতাদের সমর্থন করার অনুমতি দেয়। উপরন্তু, অ্যাপকয়েন ফ্রিডম সম্পূর্ণরূপে বিকেন্দ্রীকৃত, মানে লেনদেনের সাথে জড়িত কোন বিশ্বস্ত তৃতীয় পক্ষ নেই এবং ব্যবহারকারীদের তাদের তহবিলের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে।

Les opportunités pour les créateurs de contenu

বিষয়বস্তু নির্মাতাদের জন্য সুযোগ

অ্যাপকয়েন ফ্রিডম মার্কেটপ্লেস বিষয়বস্তু নির্মাতাদের জন্য অনেক সুযোগ প্রদান করে। প্রথমত, তারা প্ল্যাটফর্মে ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করে স্বচ্ছভাবে এবং ন্যায্যভাবে তাদের বিষয়বস্তু নগদীকরণ করতে পারে। এছাড়াও, তারা অনুগত ভক্তদের একটি সম্প্রদায় প্রতিষ্ঠা করতে পারে এবং তাদের সৃজনশীলতা এবং কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হতে পারে। ব্যবহারকারীরা তাদের বিষয়বস্তু প্রচার করতে এবং বৃহত্তর দর্শকদের কাছে পৌঁছানোর জন্য প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারেন।

উপসংহার

একজন বিষয়বস্তু নির্মাতা হিসেবে, আমি @rme-এর অ্যাপকয়েন ফ্রিডম মার্কেটপ্লেস দ্বারা প্রস্তাবিত সম্ভাবনার অভিজ্ঞতা পেতে আগ্রহী।

এবং আপনি @rme, আপনি আমার প্রোজেক্টকে সমর্থন করার এবং আপনার প্ল্যাটফর্মে আমার সামগ্রী ব্যবহার করার জন্য আমাকে কোন সুযোগগুলি অফার করেন?

separation texte.png

তথ্য উৎস :

দ্রষ্টব্য: এই নিবন্ধে ব্যবহৃত সমস্ত ছবি রয়্যালটি-মুক্ত ছবি শেয়ারিং সাইট থেকে প্রাপ্ত হয়েছে যেমন Pexels , istockphoto ou Pixabay.

separation texte.png

সৌহার্দ্যপূর্ণ, বন্ধুত্বপূর্ণ এবং বিদ্যমান সকল প্রকার ভদ্রতা।.

@lartist-zen

Sulli & Le Daron এর জন্য কমিউনিটি ম্যানেজার সকল অধিকার সংরক্ষিত।.

আমার সাথে যোগ দিন :

logo discord.png - Discord

logo youtube.png - YouTube

logo twitch.png - Twitch

logo steemit.png- Steemit

logo dtube.png - Dtube

আপনি যদি আমাকে সমর্থন করতে চান, তাহলে আপনি এই ঠিকানায় ক্রিপ্টো পাঠাতে পারেন :

BTC [1FWzEf65tSKcyTXpGat8SEqFypCz6TapRk]

ETH [0x57a188d976d6d1d1a3093aa474fee5cc37a47051]

TRX [TWwMRut2PD1vn3hrVDeiCGrHy4HTqaCGhq]

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 62596.14
ETH 3021.48
USDT 1.00
SBD 3.65