ব্রাজিল দলকে আমি সমর্থন করিsteemCreated with Sketch.

in #brazil7 months ago

আমি ব্রাজিলের একজন সমর্থক। আমি ছোটবেলা থেকে ব্রাজিলের সমর্থক। আমার পরিবারের প্রায় সকল সদস্যের ব্রাজিলকে সাপোর্ট করেন। আমরা ফুটবল খেলাকে অনেক পছন্দ করি। মাঠে প্রতিদিনই ফুটবল খেলা হয়। আমি ব্রাজিলের সকল প্লেয়ার কে পছন্দ করি তবে আমার কাছে নেইমারের খেলা অনেক পছন্দের। নেইমারের সকল খেলায় দেখতে পছন্দ করি নেইমার ব্রাজিলের হয়ে অনেকগুলো গোল করেছেন নেইমারের খেলা প্রায় সকলের কাছে অনেক পছন্দের হয়ে থাকে। দেশে নেইমারের ফ্যান অনেক আছে। আমার অনেক বন্ধু নেইমারের ফ্যান। আমরা বিশ্বকাপের সময় সবাই জার্সি কিনে থাকি আমরা সবাই ব্রাজিলের যারা সাপোর্টার তারা সবাই ব্রাজিলে জার্সি পড়ে ঘুরে বেড়ায়। সমর্থন করতে আমি নিজেকে গর্ববোধ করি ব্রাজিল প্রায় পাঁচটি বিশ্বকাপ জিতেছিল ২০০৩ সালে শেষ বিশ্বকাপ জিতেছিল এরপর থেকে আর সে তারা। তারপরই খুব শীঘ্রই তারা বিশ্বকাপ জিতবেন। আমরা সবাই বিশ্বকাপ খেলা দেখার জন্য বসে থাকি আসছে কিছুদিন পর আবার বিশ্বকাপ খেলা অনুষ্ঠিত হবে আমরা আশা করি এবার বিশ্বকাপ ব্রাজিল বিশ্বকাপ জিতবে। প্রতি সভার শুভ কামনা রয়েছে আমিও চাই ব্রাজিল যেন খুব তাড়াতাড়ি যেতে ব্রাজিলের সবাই অনেক খুশি হবে। ব্রাজিলের সমর্থকদের জন্য আমার শুভকামনা রইল ব্রাজিলের খেলোয়াড়দের জন্য আমার শুভকামনা রইল ব্রাজিলের খেলোয়াররা প্রত্যেকেই দলের জন্য খেলে থাকেন তাদের খেলা প্রত্যেকেরই ভালো লাগে ব্রাজিলের খেলা দেখার জন্য বাংলাদেশের অনেক সমর্থক রয়েছে। আমাদের দেশের মানুষ ব্রাজিল এবং আর্জেন্টিনা দলের জন্য অনেক ঝগড়া-বিবাদ করে। আমাদের দেশে দুইটি দলকে নিয়ে মাঝে মাঝে মারামারিও হয়ে থাকে। ব্রাজিল এবং আর্জেন্টিনার ফ্যান বাংলাদেশ অনেক রয়েছে। আচ্ছা সমাজ চারিদিকে আর্জেন্টিনা এবং ব্রাজিলের পতাকা দিয়ে ভরে যায়।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62656.62
ETH 2941.90
USDT 1.00
SBD 3.59