কয়েনের দাম

in #coin6 years ago

কি অবস্থা কয়েনের দাম কি আর বাড়বে?

আমার তো মনে হয় না আর বারবে। ২০১৮ সালে বিনিয়োগ করলাম আর দেখি কমতে কমতে শেষ ৫০ হাজার টাকা বিনিয়োগ করে ছিলাম সেটা এখন ৫০০০ টাকা হয়ে গেছে।

আমি বিনিয়োগ করছিলাম এটা ভেবে একদিন 5 লাখ টাকা হবে কমপক্ষে। কিন্তু এ তো দেখি পুরা উল্টা সাত মাস ধরে বসে রয়েছি দাম দিনের পর দিন কমতেই আছে।

এভাবে কি চলে স্টিম এ কিছু পোস্ট করতাম তাও স্টিম এর দাম গেল কমে এখন কি জালা। আমি তো ভাবছিলাম এটাতে বিনিয়োগ করে টাকা আয় হবে কিন্তু এ তো দেখছি উল্টা লস এর দিকে আমি।

সবাই বলতেছে দাম বাড়বে সামনের মাসে পরের মাসে কিন্তু মাসের পর মাস শেষ হয়ে যাচ্ছে কয়েনের দাম বাড়ার কোনো লক্ষণ নেই। ভবিষ্যতে দাম বাড়বে কিন্তু আমি যে পরিমাণ লসে আছি তা কি কখনো লাভের মুখ দেখবে?

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.031
BTC 61665.59
ETH 2884.57
USDT 1.00
SBD 3.62