কয়েনের দাম কি

in #coin6 years ago

কয়েনের দাম কি আর বাড়বে না? অনেক আশা নিয়ে ইনভেস্ট করেছিলাম। জানতাম যে এটার দাম কমতে পারে কিন্তু তাই বলে এত কমবে এটাতো কোনো মানে হয় না। 10% 20% ডাউন হতেই পারে কিন্তু তাই বলে আমার পোর্টফোলিও 92 শতাংশ কম এটা কেমন কথা।

এখন কয়েনের দাম এত কেন কম। বাসায় তো সবাই আমাকে বলতেছে যে আমি কি করলাম কেন ইনভেস্ট করলাম। এখন আমি তাদের উত্তরে কিছুই বলতে পারি না। এখন শুধু বলি না আমার আসলে ভুল হয়েছে। বন্ধুবান্ধবরাও এখন ওর কথা শুনে ইনভেস্ট করলাম কিন্তু এখন তো আরো কমতেছে বাড়ার তো কোন লক্ষন নাই। আমিও তাদেরকে কিছু বলিনা কি বা বলব বলার তো ভাষাই নেই আমার। এখন কয়েনের দাম বাড়বে আমি আর আসা তেমন করছিনা।

আর এবার যদি কয়েনের দাম বাড়ায় শুরু করে সবাই সেল দেওয়া শুরু করবে কারণ অনেকেই ভাববে যে শেষ বারা শামনে নাও বাড়তে পারে। তো মানুষের মধ্যে এখন আর সেই আগের আগের ধারণা নি। এখন সবাই কয়েন ভুয়া ভাবতেছে। তারা যে ভুল ভাবতেছে সেটা কিন্তু না এগুলো আসলেই ভুয়া কবে বাড়বো আল্লাই জানে।

এবার বাড়ুক বারলে আমি সেল দিয়া দিমু ভাল্লাগেনা।

Coin Marketplace

STEEM 0.36
TRX 0.12
JST 0.039
BTC 70223.87
ETH 3561.28
USDT 1.00
SBD 4.73