ক্রিপ্টো তে ধরা

in #coin6 years ago

আমার এক ফ্রেন্ড 50000 টাকা ইনভেস্ট করছিল চার পাঁচ মাস আগে। সে তখন টি আর এক্স কিনছিল। কেনার পর কিছুদিন লাভে ছিল কিন্তু পরে সব উল্টা লসে পড়লো। 2 মাস হোল্ড করলো উল্টা না বাইরে আরও কমতে থাকল। অবশেষে রেগে অন্য একটি কয়েন কিনলো। সেই কয়েন এখন দশগুণ ডাউন।

ও এখন কি করবে বুঝতে পারতেছে না। আমাকে প্রতিনিয়ত ফেসবুকে মেসেজ দেয় কবে দাম বাড়বে? আমি আগে বলতাম ধৈর্য ধর পরের মাসি বেড়ে যাবে। কিন্তু না মাসের পর মাস চলে যায় কয়েনের দাম আর বাড়ে না। এখন যদি সে আমাকে জিজ্ঞেস করে আমি সঙ্গে সঙ্গে বলে দেই আমি জানিনা।

আসলে আমিও এখন হতাশ কবে যে এর দাম বাড়বে আর কবে যে ক্যাশ করে একটু আনন্দ করবো। যাইহোক এখন যে দাম তাতে তো সেল দেওয়ার কোনো উপায় নেই। হোল্ড করে রাখি দাম বাড়লো বাড়লো না বারলে নাই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61361.03
ETH 2932.71
USDT 1.00
SBD 3.67