You are viewing a single comment's thread from:

RE: "What fathers are rapists?"

in #father6 years ago

সত্যিই আপনার পোষ্টটি আমার অনেক ভালোলাগলো আপনি বাবা সম্পর্কে এবং জীবন সম্পর্কে যে কথা বলি তুলে ধরেছেন তা সত্যিই অনেক মজাদার ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য এবং সাথে সাথে আপনাকে অবগতির জন্য জানানো হচ্ছে যে আপনি যে ছবিটির নিচে সোর্স দিয়েছেন sourceআপনার ভুল হয়েছে। আমি অবশ্যই মনে করি আপনি আমার ছাড়া অনেক ভালো কাজ করেন তারপরও আমি আপনাকে বলতে চাই এগুলো ঠিক না করলে আপনি পরবর্তিতে steam cleaner বা চিতা থেকে মাইনাস ভোট পেতে পারেন এর জন্য আমি আপনাকে বলব আমাদের একটি community group আছে বাংলাদেশ steemitbd তো আপনি ওখানে চাইলে জয়েন হয়ে আপনি অনেক সম্পর্কে জানতে পারেন তো আমি আপনাকে discord লিংটি নিচে দিয়ে দিলাম আপনি চাইলে ওখানে জয় হতে পারেন।https://discord.gg/GBZFKPM

Sort:  

Thanks i alredy joined in steemitbd

Ohh really that's good

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68960.63
ETH 3748.07
USDT 1.00
SBD 3.68