স্কুল জিবনের প্রথম ভালবাসা মানে একটু পাগলামি

in #firstlove6 years ago

স্কুল জিবনের প্রথম ভালবাসা মানে একটু পাগলামি 

image source

স্কুল জিবনের প্রথম ভালবাসা কখনও ভুলা যাই না। এটা সারা জীবন মনে থাকে । আমি যখন ক্লাস ৮ এ পড়ি তখন আমি একটা মেয়ের প্রেমে পড়েছিলাম । মেয়েটি হটাত করের আমাদের সাথে ভর্তি হয় অন্ন স্কুল থেকে। মেয়েটি খুব সুন্দর ছিল। ওর নাম ছিল সাদিয়া । আমাদের ক্লাসে যখন ভর্তি হয় তখন থেকেই আমি প্রেমে পড়ে গেছি । চেহারা টা খুবই মায়াবি । যে কেউ দেখলে প্রেমে পড়ে যাবে । চোখ দুইটা হরিণের মত । শুধু আমি না আমাদের ক্লাসের সব ছেলেরা ওর উপর দুর্বল হইয়া গেছিল । কিন্তু আগে থেকেই আমি বুকিং করে ফেলেছিলাম । এই জন্য অন্ন বন্ধুরা সব পিছু ফিরে গেল । এর ওর সাথে আমার খুব ভাল বন্ধুত্ব হয়। ওর বাসা আমার বাসা পাশের গ্রামে । এর আগে আমি কখনও দেখি নাই ওর। এর পর রেগুলার ফোনে কথা বলতাম । ঘুরতে যেতাম কিন্তু ভালবাসি কথাটা বলা হতনা । তখন আমাদের বয়সটা খুব আল্প ছিল । আমি ওর প্রেমে পড়ে গেছিলাম আগে থেকেই কিন্তু ও আমাকে ভালবাশত কিন্তু কখনও কেও কেউকে বলা হইনি। শুধু মনের ভিতরে চেপে রাখছিল । এর পর আমাদের মাজে বন্ধুত্ব চলতে থাকে ক্লাস ১০ পর্যন্ত এর পর এস এস সি পরীক্ষা শুরু হইয়া গেল । ওর সাথে রেগুলার কথা হত। 

image source

মাজে মাজে পড়াশুনার কিছু না বুজলে ও আমাকে সুন্দর করে বুজাই দিত। মাজে মাজে ওর বাসাই যেতাম । এর পর এস এস সি পরীক্ষা দিলাম ২ জন বেশ ভাল ফলাফল অর্জন করলাম । তার পর ও ভালবাসি কথাটা বলা হইনি। তখন ভাবতাম এই কথাটি যদি বলি ও যদি আমার সাথে কথা না বলে । যদি বন্ধুত্ব না রাখে । এই ভয়ে কিছু বলা হইনি। ও এই ভয় পাইত , এজন্য ও আমাকে কিছু বলেনি। এর পর এইস,এস,সি তে অন্ন কলেজ ভর্তি হল ,আমি অন্ন কলেজ ভর্তি হলাম । আমরা ২ জন বিজ্ঞানের ছাত্র ছিলাম এজন্য এইস, এস, সি পড়া শুনা অনেক কঠিন আর পড়া শুনা নিয়া অনেক বাস্ত হইয়া পরেছিলাম । কিন্তু কলেজ জিবনে আমাদের সাথে অনেক নতুন নতুন বন্ধু ভর্তি হইছিল । অনেক মেয়ে বন্ধুও ভর্তি হইছিল । আবারও শুরু হল কলেজ জীবন নিয়া ভাল লাগার কাহিনি । স্কুল জিবনের ভালবাসা টিকে থাকে স্কুল পজন্থ । আর এই বয়টা থাকে আবেগ মই জীবন। তখন যা ভাবতাম তাই করতাম । কিন্তু আবেগ টা একটু বেশি ছিল। 

কলেজ যখন ভর্তি হইলাম তখন স্কুল জিবনের ভালবাসার মানুষ টা আসতে আসতে ভুলে যেতে লাগলাম। কারন কলেজ জিবনে অনেক নতুন নতুন মেয়ে ছিল। আবার আসতে আসতে শুরু হইয়া গেল কলেজ জিবনের প্রেম । পরের পোস্ট থাকবে কলেজ জিবনের প্রেম নিয়া। 

সবাইকে অনেক ধন্যবাদ । আমার পোস্ট পড়ার জন্য । @chuadanga পক্ষ থেকে সবাইকে অনেক ধন্যবাদ ।সবাই সুস্ত ও ভাল থাকবেন । সবার সুস্ত কামনা করছি। 

Sort:  

ভাইয়া অনেক ভাল লাগলো আপনার পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী।

হাহাহা আপনার নাই ভাই প্রেম কাহিনী

ভাইয়া একটা ছিল,সে আমাকে ছ্যাকা দিয়ে চলে গেছে,এই প্রেম ছিলো আমার স্কুল জীবনের।

This comment has received a 0.45 % upvote from @speedvoter thanks to: @milaoz04.

This comment has received a 0.26 % upvote from @speedvoter thanks to: @milaoz04.

It is absolutely right, I have not forgotten even till now, but I have not tried so much. Even then, the jiban does not stop anymore. Even today, I do not understand anyone for it, I do not understand anyone. Whatever your story looks great.

thank you dear

You have recieved a free upvote from minnowpond, Send 0.1 -> 2 SBD with your post url as the memo to recieve an upvote from up to 100 accounts!

ভাই হেব্বি প্রেম কাহিনী ছিল মনে হচ্ছে? Good job via.....😁😁😁😁

r a vai na. aita bowes er dos

This post has received a 14.27 % upvote from @booster thanks to: @chuadanga.

আপনি আসলে প্রেমের মাস্টার😁। জানার ইচ্ছা ছিলো এই পর্যন্ত কয়টা প্রেম করেছেন জানার ইচ্ছা ছিলো😁। গল্পটা সুন্দর ছিলো। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63475.77
ETH 3117.23
USDT 1.00
SBD 3.94