দন্দুল ফুলের অন্যরকম ফটোগ্রাফি

in #flowerr27 days ago

আমি আজকে আপনার সাথে শেয়ার করতে যাচ্ছি দন্দুল ফুলের অন্যরকম ফটোগ্রাফি যদিও ফুলটি ফোটার পরে এই ফটোগ্রাফি করা হয়েছে তবে এই ফুলটি আমি ফটোগ্রাফি করেছি ছাদে আর ছাদটি ছিল আমার বোনের শ্বশুরবাড়িতে।

20231106_100401.jpg

সেখানে তাদের বেতন গাছের ফুলে বিভিন্ন রকম ভাবে ক্যাটাগরিতে ফুটে এবং সেই ফুলগুলোর মধ্যে এই ফুলটি ফুটেছিল তখন আমি সেখানে এই ফুলটির ফটোগ্রাফি করে এবং সেটা আপনার সাথে শেয়ার করে আশা করি আপনাদের ভালো লাগবে।

ভাইয়ের আগে আমি বিভিন্ন রকম ফুলের ফটোগ্রাফি করেছি এবং আপনার সাথে শেয়ার করি আশা করি আপনারা আমার ফটোগ্রাফি গুলো পছন্দ করবেন এবং আপনাদের উৎসাহ পেলে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমি আপনাদের সাথে তুলে ধরব।ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে তাই আমি সব সময় ফটোগ্রাফি করে এবং সেই ফটো তুলে ধরতে আরো বেশি ভালো লাগে কেননা নিজের তোলা ফটোগ্রাউন্ডেশনে আনন্দ অন্যরকম আমি ফটোগ্রাফি করে আপনার সাথে তুলে ধরি।

আবার আপনাদের প্রশংসা শুনে অনেক বেশি ভালো লাগে আমার তো বন্ধুরা আজকের এই ফুলের ফটোগ্রাফিটি কেমন হয়েছে সেটি আপনারা জানাবেন। আপনাদের মন্তব্যের আশায় আজকের মত বিদায় নিলাম।আশা করি আবারও উপস্থিত হব অন্য কোন ভিন্ন ধরনের ফটোগ্রাফি নিয়ে সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে এবং ফ্যামিলির নিকটতম দের কেয়ার করে আজকের মত এখানে আল্লাহ হাফেজ

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.030
BTC 69606.90
ETH 3697.38
USDT 1.00
SBD 3.24