ভূনা খিচুরি

in #food6 years ago

ভাবলাম রেইস্কোর্সে নিজের এলাকায় যেহেতু আপন ঘর নামে রেস্টুরেন্ট আছে তাহলে একটু দেখে আসা যাক কি অবস্থা।
প্রথমে দেখলাম রেস্টুরেন্ট এর দরজা বন্ধ.. আমাকে দেখা মাত্র একটা লোক বাইরে থেকে দৌড়ে আসলো আর ভিতরে বসতে বললো।
দুপুর একটার মতো বাজে তখন কিন্তু এতো বড় রেস্টুরেন্ট পুরাই ফাকা।
বললাম মেনুটা দেন আর উনি মুখে বললো শুধু চিকেন খিচুড়ি আছে।
১৫ মিনিটের ভিতর নিয়ে আসার পরে আমি খাওয়া শুরু করলাম আর প্রায় মোট ৪০ -৪৫ মিনিটের ভিতর ওই রেস্টুরেন্টে ছিলাম কিন্তু আমি ছাড়া একটা মশা মাছি এলিয়েনও আসলো না।

image

এবার খাবারের কথায় আসি..
এতো পরিমাণ তেল দিয়ে খিচুড়ি আমি আমার এই জন্মে খাই নাই খিচুড়ির ভিতর টমেটো ছিলো কাচাপ্রায় আর অই যে পেয়াজ টা দেখছেন অইটা কিন্তু সালাতের সাথের না । চিকেনের কথা বাদ ই দিলাম আমি।
আমার জীবনের খাওয়া সবচেয়ে বালও খিচুড়ি।
খুব বালও লেকেচে ভন্ডুরা। জীবনের শিক্ষা হয়ে গেছে।
দাম : অনলি ১৬০।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60725.43
ETH 2900.91
USDT 1.00
SBD 3.59