Chicken Steak Meal ✌

in #food6 years ago (edited)

Resturent : Yumient
Item : Chicken Steak Meal
Price : 300 Tk
Place : Keari Cresent,Jigatola bus stand,Dhanmondi
image
ইফতার হিসেবে অনেক হাল্কা খাবার খাওয়ার পর পেটে ছুচো দউরা দউরি করছিল।৬ জন বন্ধু,পেটে সারাদিন এর ক্ষিদে নিতে তারাবী পড়তে গেলাম।তারাবী শেষ করে বুঝলাম, মোটামোটি বড় সাইজের একটা ঘোড়া আস্ত খেয়ে ফেলার মত এবিলিটি আছে এখন আমাদের।কাছাকাছি এর মধ্যে চোখে পড়ল ইয়ামিয়েন্ট।কিন্তু আমি আগে কখনোই কোন সেট মেনু অথবা স্ট্যাক মিল টাইপ কিছু দেখিনি এই রেস্টুরেন্টে।তা ই এই রেস্টুরেন্টে যাওয়ার বিরোধী ছিলাম আমি।কিন্তু বাকি বন্ধুরা ইয়ামিয়েন্টেই যাবে।মুখ কালো করেও হলেও যাওয়া লাগল কিয়েরি ক্রিসেন্টে।আর এই বিল্ডিং এর লিফট নিয়ে কিছুই বলার নেই আমার।আমি অবাক হতবাক নির্বাক এবং টোটালি স্পিচলেস এই বিল্ডিং এর লিফট এর পারফর্মেন্স নিয়ে।হাইটা হাইটা ৫ তলা উঠলাম।ভাগ্য ভালো ছিল হয়ত সিট পেয়ে গেলাম।বন্ধুরা চোখে আনগুল দিয়ে দেখাল ইয়ামিয়েন্টের ও স্ট্যাক মিল আছে।অর্ডার করা হইল দাম ৩০০ টাকা দাম দেইখা মেজাজ আরো গরম হল ৩০০ টাকায় সেট মেনু নিলে হয়ত আরো বেশি পেট ভরত। ২০ মিনিট অপেক্ষার পর স্ট্যাক মিল আসল।তবে স্ট্যাক এর সাইজ আর মাশ্রুম টা দেখে ভাল্লাগলো অনেক।স্ট্যাক টা আমার ধারণামতে প্রায় ১৭০-১৮০ গ্রাম হবে।উপরে একপিস চিজ।আর স্পাইসি মাশরুম টা ও ভালো ছিল।পরিমাণেও অনেক ছিল।বাট রাইস এর পরিমাণ অনেকটাই কম মনে হয়েছে।
বাট আপনি যদি সত্যিকার অর্থেই স্ট্যাক খেতে যান তাহলে ইয়ামিয়েন্টের স্ট্যাক টা অসাধারণ হবে আপনার জন্য।
চিকেন টা ফ্রেস এন্ড জুসি ছিল অনেক।
এইবার চলে যাই র‍্যাটিং এ।

Food Rating 8.5/10(রাইস বেশি দিলে ৯ দিতাম)
Service 7.5/10

Sort:  

Looks delicious

delicious your chicken dish

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.13
JST 0.031
BTC 62133.38
ETH 2905.43
USDT 1.00
SBD 3.59