ফুটবল আন্তর্জাতিক খেলাsteemCreated with Sketch.

in #football7 months ago

ফুটবল খেলাকে আমি খুবই ভালোবাসি৷ আমি বিকালে ফুটবল খেলতাম আগে৷ ফুটবল খেললে শরীর সুস্থ থাকে৷ ফুটবল খেললে শরীর ফিট থাকে৷ ফুটবল খেলতে হলে শরীরে জোড় থাকতে হবে৷ ফুটবল খেলা ৯০ মিনিটের হয়ে থাকে। ৯০ মিনিট মাঠে থাকতে পারাটাই বড় কথা৷ সবাই ৯০ মিনিট খেলার শক্তি রাখে না।


Pixabay

আমি মূলত গোলকিপারের ভূমিকা পালন করি৷ আমি বেশ কয়েকটি টুনামেন্টে গোলকিপার হিসেবে ছিলাম। আমাদের গ্রামের ৮০% মানুষই খেলাধুলা পছন্দ করেন৷ কেউ ফুটবল কেউ বা ক্রীকেট। এখন শীতকাল আসতেছে৷ এখন অধিকাংশ সময় আমরা ফুটবল খেলে থাকি৷ শীতকালে মূলত ব্যাটমিন্টন খেলার সময়৷ তবে আমরা বিকালে মাঠে ফুটবল খেলে থাকি৷


Pixabay

ফুটবল আন্তর্জাতিক একটি খেলা৷ ফুটবলে দল হিসেবে আমি ব্রাজিলকে সমর্থন করি৷ ব্রাজিলের নেইমার আমার প্রিয় খেলোয়াড়৷ তার খেলা আমাকে বেশ ভালো লাগে। ফুটবল খেলা দেখে মজা৷ আমাদের এলাকায় অনেক ফুটবল টুনামেন্ট হয়ে থাকে৷ ফুটবল খেলা দেখতে অনেক জায়গাতে থেকে মানুষ আসেন৷


Pixabay

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62900.77
ETH 2949.76
USDT 1.00
SBD 3.59