Flower photo

in #full17 days ago

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আরও কিছু উপহার পাওয়ার কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি আরে ফটোগ্রাফী করেন এবং বিভিন্ন কালারের ফুলের ফটোগ্রাফি এবং আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG_20201001_153338.jpg

বন্ধুরা বন্ধুরা এর আগেও যে পর্বগুলোতে আমি ফটোগ্রাফি শেয়ার করেছি পেপার ফ্লাওয়ার সেখানে কয়েক রকমের কালার এবং বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি গুলো আপনার সাথে তুলে ধরেছিলাম।
আজকে আমি সিম্পল কিছু ভিন্ন রংয়ের এবং বিভিন্ন অ্যাঙ্গেল থেকে আরও কিছু ফটোগ্রাফি তুলে ধরব কেমন লাগলো তা জানাবেন।

এখন অনেক সময় পেপার ফ্লাওয়ার বা প্লাস্টিকের ফ্লাওয়ার মনে হয় অরিজিনাল কাঁচাকলা বারের মত আর সেটি যদি ঠিকঠাক মত ফটোগ্রাফি করা যায়।
ফটোগ্রাফির মাধ্যমে এটি প্লাস্টিকের ফুল বা পেপার ফ্লাওয়ার দেখতে অনেকটা অরজিনাল ফুলের মতো দেখায় তাই ফটোগ্রাফির কোন তুলনা নেই ফটোগ্রাফির মাধ্যমে অনেক কিছু করে দেখানো সম্ভব।

তন্দ্রা ফটোগ্রাফি কিভাবে করেছি আমার এক বন্ধুর বিয়েতে সেখানে একটি সেলফি বহুৎ বানিয়েছিল সে ওদের সামনে এই ফুলগুলো বাই মানে হচ্ছে এই ফটোগুলো দিয়ে সেলফি বানানো হয়েছিল।
IMG_20201001_153259.jpg

সেখানে আমি রাতে গিয়েছিলাম এবং এবং রাসূলও করেছে করে সেখান থেকে বিভিন্ন কালারের ফুলগুলো আপনার সাথে ধীরে ধীরে বড় আকারে তুলে ধরলাম।
তন্দ্রা ব্যস্ততা এবং সময় স্বল্পতার কারণে আজকে বেশি কিছু দেখতে মন চাচ্ছে না এবং একটু টায়ার্ড আছি যার কারণে আগামীতে বাকিটা লিখবো তবে পেপার ফ্লাওয়ার আর ফটোগ্রাফি শেয়ার করবো না আজকেই শেষ।

মনে হচ্ছে আমার কাছে যত ভুল ছিল প্লাস্টিকের ফুল অথবা পেপার ফ্লাওয়ার সবগুলো আমি আপনার সাথে শেয়ার করে ফেলেছি তাই আর নতুন করে কি আর করার কিছু নাই যার কারণে এটাই শেষ পোস্ট আমার। তো বন্ধুরা বেশি কিছু বলার নেই আজকে এখানেই সমাপ্ত ঘোষণা করলাম আমার পোষ্টে যদি কোন ভূল-ত্রূটি থাকে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67629.08
ETH 3788.09
USDT 1.00
SBD 3.56