আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব গ্রামের কিছু প্রাকৃতিক দৃশ্যের কথা

in #gayhys2 years ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি আল্লাহর রহমতে অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন।
আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব গ্রামের কিছু প্রাকৃতিক দৃশ্যের কথা। প্রাকৃতিক দৃশ্য বলতে গ্রামের কিছু অপরূপ সৌন্দর্যের কথা।

IMG-20211229-WA0036.jpg

যা আল্লাহ পাকের মহান সৃষ্টির অপরূপ সৌন্দর্য। সবাই নিজের নিজের গ্রামে থাকতে পছন্দ করে গ্রামের সৌন্দর্যই আলাদা। পৃথিবীতে অনেক সুন্দর সুন্দর জায়গা রয়েছে।

IMG-20211229-WA0035.jpg

আমাদের গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য আমার কাছে খুবই ভালো লাগে। আমাদের গ্রামে রয়েছে নদী-নালা খাল-বিল এবং সুন্দর সুন্দর অনেক জায়গা রয়েছে।

IMG-20211229-WA0034.jpg

আমি আমাদের একটি গ্রামের জায়গায় ঘুরতে গেলাম। তখনই আমি আমাদের গ্রামে একটি সুন্দর জায়গা দেখতে পেলাম। যে জায়গার মধ্যে রয়েছে একটি পুকুর।

ওই পুকুরের মধ্যে অনেকগুলো ফাইনাল রয়েছে। এই পুকুরটিতে আমার কাছে খুবই ভালো লাগলো। এজন্য
আমি পুকুরটির কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম।

এজন্য আমি আপনাদের সাথে আবার শেয়ার করে নিলাম। এই জায়গাটা আমার কাছে খুবই ভালো লাগলো। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

গ্রামের বিভিন্ন জায়গায় বিভিন্ন পুকুর নদী-নালা গাছপালা রয়েছে। আমাদের এই গ্রামের মধ্যে একটি পুকুর রয়েছে যেটি আমি ফটোগ্রাফি করলাম।

আমার কাছে এসো কোটির মধ্যে ফেলা গুলো দেখতে খুব সুন্দর লাগলো। আসলে আমি গ্রামে ঘুরে বেড়াতে খুব পছন্দ করি। এজন্য আমি কয়েকটি ফটোগ্রাফি করলাম।

এজন্য আমি কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম। আমার কাছে খুব ভালো লাগলো এই গ্রামের দৃশ্যটি দেখতে খুবই সুন্দর লাগলো এ দৃশ্যটি।

আমার কাছে এই গ্রামের দৃশ্য টা খুব ভালো লাগলো। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে এই গ্রামের দৃশ্যটি। এজন্য আমি এই দৃশ্যটির ছবি তুললাম।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 68515.51
ETH 3777.39
USDT 1.00
SBD 3.65