আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব আমার পছন্দের একটা শাক এর কথা।

in #hcfgh2 years ago

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন, আশা করি ভাল আছেন। আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব আমার পছন্দের একটা শাক এর কথা।

IMG20220105140559.jpg

এই শাক গুলোর নাম হচ্ছে মুলা শাক। মুলা শাক দেখতে খুব সুন্দর দেখায়। মুলা শাক খেতে আমি অনেক পছন্দ করি।

IMG20220105140602.jpg

আমার কাছে অনেক ভালো লাগে মুলা শাক খেতে। আমি অনেক পছন্দ করি মুলা শাক খেতে মুলো শাক খেতে অনেক সুস্বাদু হয়।

IMG20220105140555.jpg

মুলা শাক ভাজি করলে আমার কাছে খুব ভালো লাগে খেতে। আবার আমার আম্মু মুলা শাক রান্না ও করে থাকে।

রান্না করলেও আমি অনেক পছন্দ করি খেতে মুলা শাক মুলা শাক খেতে অনেক সুস্বাদু হয়ে থাকে ভাজি করলে বা রান্না করলে।

আপনারা সবাই হয়তো মুলাশাক এর কথা জেনে থাকবেন। আমার কাছে তো খুব ভালো লাগে মুলা শাক খেতে।

আমাদের বাড়ির পাশের জমিনে আমরা প্রতি বছর সব ধরনের শাক প্রপন করে থাকি। আমার কাছে খুব ভালো লাগে শাক খেতে।

মুলা শাক খেতে আমি অনেক পছন্দ করি। মুলা শাক খেতে অনেক সুস্বাদু হয়। আমার আম্মু বেশিরভাগ সময় মুলা শাক ভাজি করে থাকে।

মুলা শাক ভাজি করে দে আমার কাছে ভীষণ ভালো লাগে আমি অনেক পছন্দ করি ভাজি করা মুলা শাক খেতে।

আমাদের জমিনে মুলা শাক গুলো এখনো খুব ছোট ছোট রয়েছে কারণ আমরা মুলা শাকের বিচি খুব দেরিতে রোপণ করেছি।

কিন্তু আমরা আরও বিভিন্ন ধরনের সবজি রোপন করেছি আমাদের জমিনে। লেখাগুলো দেখতে খুব ভালো লাগে আমার কাছে।

আমি প্রতিদিন বিকেল বেলায় আমাদের জমি নিয়ে গিয়ে সব সবজি গাছে পানি দিয়ে আসি। দেখতে খুব ভালো লাগে আমার কাছে।

আমি মুলাশাক গুলোতে বেশি করে পানি দিয়ে যেন মুলা শাক গুলো খুব তাড়াতাড়ি উঠে। এখনো আমাদের মুলা শাক গুলো খুবই ছোট।

কিন্তু ছোট ছোট গুলো সেগুলো কে খুব সুন্দর দেখাচ্ছে। আমার কাছে খুবই ভালো লাগে মুলা শাক খেতে এবং দেখতে।

মুলা শাক আমি অনেক পছন্দ করি তাই আমি মুলা শাকের কিছু ফটোগ্রাফি করি। ফটোগ্রাফি দেখতে এবং করতে আমার কাছে খুব ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.030
BTC 68324.35
ETH 3763.76
USDT 1.00
SBD 3.63