This Friday

in BE UNIQUE→BE UNLIKE2 years ago


𝙷𝚎𝚕𝚕𝚘..!!
𝙼𝚢 𝙳𝚎𝚊𝚛 𝙵𝚛𝚒𝚎𝚗𝚍𝚜,
𝚃𝚑𝚒𝚜 𝚒𝚜 @𝚎𝚑-𝚜𝚑𝚘𝚑𝚊𝚐 𝚏𝚛𝚘𝚖 𝙱𝚊𝚗𝚐𝚕𝚊𝚍𝚎𝚜𝚑. 𝙰𝚜 𝚊 𝚙𝚎𝚛𝚜𝚘𝚗 𝙸 𝚏𝚎𝚎𝚕 𝚎𝚟𝚎𝚛𝚢𝚝𝚑𝚒𝚗𝚐 𝚙𝚘𝚜𝚒𝚝𝚒𝚟𝚎. 𝙼𝚢 𝚙𝚘𝚜𝚒𝚝𝚒𝚟𝚎𝚗𝚎𝚜𝚜 𝚏𝚘𝚛𝚌𝚎𝚜 𝚖𝚎 𝚝𝚘𝚠𝚊𝚛𝚍𝚜 𝚖𝚢 𝚊𝚌𝚝𝚒𝚟𝚒𝚝𝚢 𝚑𝚊𝚟𝚒𝚗𝚐 𝚠𝚒𝚝𝚑 𝚜𝚞𝚌𝚌𝚎𝚜𝚜. 𝚃𝚑𝚒𝚜 𝚒𝚜 𝚖𝚢 𝚜𝚝𝚛𝚎𝚗𝚐𝚝𝚑. 𝙰𝚗𝚢𝚠𝚊𝚢, 𝚕𝚎𝚝'𝚜 𝚜𝚝𝚊𝚛𝚝 𝚝𝚘𝚍𝚊𝚢'𝚜 𝚙𝚘𝚜𝚝.


IMG_25042022_112421_(1400_x_775_pixel)-01.jpeg


#1

IMG20220923190815.jpg

SubjectSubject-Matter
Shot OnRealme 7 Pro
Captured By@eh-shohag

একটি ঘুমন্ত দিনের গল্প বলবো আজ সকালে যখন আমি ঘুম থেকে উঠেছিলাম তখন প্রায় সকাল 10:00 বাজে ঘুম থেকে উঠে আমি নিজেকে প্রস্তুত করলাম এবং সতেজ আমি সকালের নাস্তা শেষ করলাম সকালের নাস্তা শেষ করে। সুজির নাস্তা শেষ করে আমি চিন্তা করলাম যে পড়তে বসবো কিন্তু পড়তে বসানো হয় না আমি আবার অফিস এবং শুয়ে পড়লাম কিছু সময় ফোন চালালে আমি বললাম তাই আমি আবার ঘুমিয়ে পড়লাম। আজ জুমার দিন ছিল এরপরও জুমার আজান হলো আমি তখনও বিছানায় শুয়ে আছি তার অল্প কিছুক্ষণ পরে যে আমি বিছানা থেকে উঠলাম এবং গোসল করার জন্য নিচে চলে গেলাম সেখান থেকে গোসল করে আমি মসজিদে গেলাম মসজিদে গিয়ে নামাজ পড়ে আমি যখন রুমে ফিরলাম তখন দুপুর দুপুরের খাবার খেলাম।


#2

IMG20220923190812.jpg

SubjectSubject-Matter
Shot OnRealme 7 Pro
Captured By@eh-shohag

দুপুরে আবার ঘুমিয়ে পড়েছিলেন যখন ঘুমাচ্ছিলাম তখন বারবার ঘুম ভেঙে যাচ্ছিল তাকে আমি বার বার ফোনটা হাতে নিয়ে ব্যবহার করতে শুরু করেছিলাম ঠিক থেকে যখন উঠলাম তখন দেখি সন্ধ্যা হয়ে গেছে তাই আমি নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন করে পড়াতে চলে গেলাম আমি যেখানে পড়াতে চাই এখান থেকে প্রায় দেড় থেকে দুই কিলোমিটার দূরে আমি আমার একটি সাইকেল নিয়ে সেখানে প্রতিদিন পড়া থাকে একদিন পরপর পড়াই। আমি তাদেরকে প্রায় দেড় ঘণ্টার মধ্যে পড়ে ছিলেন এরপর যখন আমি রুমে পৌঁছলাম তখন করেছে। আমি রুমে পৌছাবার পর একটি গ্যাস্ট্রিকের ট্যাবলেট খেয়ে নিলাম। এরপর আমি বিশ্রাম নিলাম এবং রাত্রে খাবার খেয়ে নিলে রাতের খাবার খাওয়ার পর আমি ফেসবুকে প্রবেশ করলাম এবং কজনের সঙ্গে কথা বললাম।


Have any questions to know about me? Please leave a comment without any hesitation.I will humbly try to answer.



5PMYf2K801opFbQGyr.gif



Connect Me On
Facebook|::|Instagram|::|Twitter



Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67646.69
ETH 3790.48
USDT 1.00
SBD 3.50