You are viewing a single comment's thread from:

RE: Steem Engagement Challenge S12-W4: My statements about the proverb "It's good to be bad".

in Incredible India8 months ago

আমি আপনার সম্পূর্ণ পোস্টটি পড়েছি। আপনি আপনার লেখাতে খারাপ হওয়া ভালো এই বিষয় নিয়ে বিস্তারিত ব্যাখ্যা করেছেন। আবার আপনি ব্যর্থতা নিয়েও কথা বলেছেন। ব্যর্থতা নিয়ে ভালো কিছু করবে সেটা উল্লেখ করেছেন।

আমি কখনই ভাবিনি যে একদিন আমি প্রশংসিত হব, কারণ আমার স্বীকৃতি পাওয়ার জন্য পুরস্কারের প্রয়োজন নেই। প্রকৃতপক্ষে, তাদের বেড়ে উঠতে দেখা আমার জীবনের সবচেয়ে বড় সুখ, বিশেষ করে যেহেতু তারা স্টিম পাওয়ার সংগ্রহ করতে সক্ষম হয়েছে তার থেকেও বেশি।
আপনি খুব চমৎকার ভাবে আপনার লেখাগুলো আপনি লিখেছেন আপনি লেখাটা পড়ে সত্যি আমি আপনার লেখার বড় একটা ফ্যান হয়ে গেলাম ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটা লেখা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.031
BTC 68031.50
ETH 3788.85
USDT 1.00
SBD 3.68