You are viewing a single comment's thread from:

RE: Incredible India community application for the Steemit Engagement Challenge Season-18

in Incredible India27 days ago

প্রথমেই আমার পক্ষ থেকে কমিউনিটিকে শুভেচ্ছা। পাশাপাশি শ্রদ্ধেয়া এডমিন ম্যামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তিনি এই কমিউনিটির প্রতিটি সদস্যকে আগলে রেখেছেন যেখানে আমিও আছি।

এই লেখাটিতে কমিউনিটির সকল কার্যক্রম লিপিবদ্ধ যেটা আমাদের জন্য তথ্যবহুল এবং দিকনির্দেশনা সরূপ। একথা না বললেই নয় যে স্টিমিট প্ল্যাটফর্মে আজ আমার যতোটুকু অর্জন সবটাই এই কমিউনিটি এবং এডমিন ম্যামের জন্য।

আমার এটাই মনে হয় যে এখানে সম্পৃক্ত থাকা সকলেই একটা বিষয়ে আত্মতৃপ্ত সেটা হলো নিয়মাবলী। কারণ আমাদের কমিউনিটিতে আলাদা কোনো নিয়ম নেই যা আছে সেটাও স্টিমিট প্ল্যাটফর্ম কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত।

আমার মতো অনেকেই এই কমিউনিটিকে পরিবার মনে করেই কাজ করে চলেছেন যেটা সত্যিই একটা ভালো লাগার বিষয়। আমাদের কমিউনিটিতে কখনো কোনো নিয়মবহির্ভূত কাজ গ্রহণ করা হয় না যেটা আমার কাছে অনেক বেশি পছন্দের।

Co-Admin and senior moderator appreciate best-engaged users through weekly rewards.

এটা শুধুমাত্র পুরস্কার দেওয়া না বরং আমার মনে হয় এডমিন ম্যামের থেকে পাওয়া একটি গুন। কারণ আমি শুরুর থেকেই দেখছি ম্যাম সর্বদাই সৎ ও পরিশ্রমীদের সাথে থাকেন। হয়তো অন্যান্য অনেক কিছুর মাঝে এটাও আমার একটা অর্জন।

তাছাড়া সিজন-১৭, চ্যালেঞ্জের ৬ষ্ঠ সপ্তাহ চলমান, আশাকরি স্টিমিট প্ল্যাটফর্ম কর্তৃপক্ষ আমাদের কঠোর পরিশ্রমকে প্রাধান্য দিবেন। আবারো আমাদের কমিউনিটিকে একবার সুযোগ দিবেন। ঈশ্বর আমাদের সহায় হোন।🙏

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.029
BTC 66886.68
ETH 3522.00
USDT 1.00
SBD 3.18