My weekly report (Moderator )|| 14 April 2024||

in Incredible Indialast month (edited)

3RTd4iuWD6NUYoFYtCPrfUchER6ihYi34N6pxK6dEDrYSWVWH21F8xg4pvQTjKzgTsEftv6ZJTQj99qy9111z4j6t4gNEgUHZiV3kKThV9zLXewsf71nxgoeXgpWBtnuBeggFVobkwgk1XWXpnFu5ksiDKQugar6o3iRmug8ydq82r.png

Hello friends

ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক

সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। আমি আমার গত সপ্তাহের বিশেষ বিশেষ কার্যক্রমের সমন্বয়ে একটি রিপোর্ট তৈরি করেছি , যা সাপ্তাহিক রিপোর্ট নামে পরিচিত। এখন আমি আমার সাপ্তাহিক রিপোর্টটি আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করছি।
আশা রাখি আপনাদের সকলেরই ভালো লাগবে। তাহলে বন্ধুরা আমার সঙ্গেই থাকুন এবং উপভোগ করুন আমার সাপ্তাহিক রিপোর্টটি।

টিউটোরিয়াল ক্লাস:

সিডিউল অনুযায়ী এই সপ্তাহে টিউটোরিয়াল ক্লাস ছিল কিন্তূ অনিবার্য কারণে ক্লাসটি স্থগিত করা হয়েছে। তবে যত দ্রুত সম্ভব টিউটোরিয়াল ক্লাশের আয়োজন করা হবে। এ বিষয়ে আমাদের এডমিন ম্যাম সর্বদাই সতর্ক।

হ্যাং আউট:

হ্যাং আউট টি ও আমাদের সিডিউল অনুযায়ী হয়ে থাকে, সেই সুবাদে আগামী বুধবার হবে আমাদের হ্যাংআউট যদি সবকিছু ঠিকঠাক থাকে। এটি যেহেতু একটি ম্যাগাজিন অনুষ্ঠানের মত তাই সবাই আমরা এটিকে খুব উপভোগ করি।

কমিউনিটিতে মডারেটর হিসেবে দায়িত্ব পালন কালে যে বিষয় গুলো নজরে পরেছিল:

এখন যেহেতু আমাদের কমিউনিটিতে এংগেজমেন্ট চ্যালেঞ্জ চলছে। তাই স্বাভাবিকভাবে এটি আমার জন্য নতুন অভিজ্ঞতা। অনেক বড় মাপের ইউজারদের পোস্ট দেখতে পাচ্ছি ,নিজেকে আপডেট করতে পারছি ।অনেক কিছু রয়েছে আমাদের তাদের কাছ থেকে শিখার। আমি মনে করি আমার জন্য একটি একটি সুবর্ণ সুযোগ, নিজেকে তৈরি করার। আমি আমার সর্বোচ্চ টুকু দিয়েই চেষ্টা করছি।

IMG_20240413_192209.jpg

তাই ম্যাম আমাদের সাথে বিভিন্ন সময়ে ,বিভিন্ন দিক নির্দেশনা মূলক কথাবার্তা বলে থাকেন।

আমার বিগত সাপ্তাহের পোস্ট যাচাইকরণের তালিকা:
DatePost Count
👉06-04-202403
👉07-04-202405
👉08-04-202404
👉09-04-202407
👉10-04-202403
👉11-04-202405
👉12-05-202409

পুরো সপ্তাহ জুড়ে আমি ৩৬ টি পোস্ট ভেরিফাই করতে সক্ষম হয়েছি। ইনশাল্লাহ আস্তে আস্তে আমার কাজের গতি আরো বাড়বে বলে আমার বিশ্বাস। সত্যি কথা বলতে কি ?আমি চাই কাজগুলো নিখুঁতভাবে করার জন্য, তাই একটু সময় সাপেক্ষ হয় আমার পোস্ট ভেরিফিকেশন।

" গাইতে গাইতে গায়েন"। প্রচলিত একটি প্রবাদ।

ইনশাল্লাহ আপনাদের সাপোর্টে আমি একদিন পারদর্শী হয়ে যাব।

একজন ইউজার হিসেবে কমিউনিটির মধ্যে আমার বিগত সপ্তাহের পোস্ট:-::
NoDateTitleThumbnail
160-04-2024weekly report
207-04-2024The DiaryGame
308-04-2024The Diary Game
409-04-2025contest post
510-04-2024challenge post
611-04-2024The Diary Game
712-04-2924The Diary Game

যেহেতু, এটি রোজার মাস তাই স্বাভাবিকভাবেই ব্যস্ততার মধ্যে ই ছিলাম।গত সপ্তাহেও আমাদের রোজা ছিল তাছাড়া একেবারেই ঈদ সন্নিকটে , তাই ব্যস্ততা অন্য সপ্তাহের চেয়ে একটু বেশি ছিল। তারপর ও আমি আমার সর্বোচ্চটুকু দিয়েই ৭টি পোস্ট আপনাদেরকে উপহার দেওয়ার চেষ্টা করেছি এবং আপনাদের সাথে যুক্ত থেকেছি।

উপসংহার:

পরিশেষে আমি একটি কথাই বলতে চাই, তা হলো গত সপ্তাহের আমার কার্যক্রমের বিশেষ বিশেষ অংশগুলো আপনাদের মাঝে তুলে ধরলাম, যাতে করে আমার কার্যক্রম সম্পর্কে আপনাদের একটা সুস্পষ্ট ধারণা হয়। আশা রাখছি আপনাদের সকলেরই ভালো লাগবে। আল্লাহ হাফেজ।

Sort:  
 last month 

প্রতি সপ্তাহের মতোই চমৎকার ভাবে আপনার সাপ্তাহিক রিপোর্টের ডিটেইলস আমাদের মাঝে তুলো ধরেছেন। আপনি ঘরে বাইরে কাজের মাঝেও কমিউনিটির প্রতি দায়িত্ব ঠিক ভাবেই পালন করে গেছেন।
এর চমৎকার ভাবে আপানার সাপ্তাহিক রিপোর্ট এর ডিটেইলস আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
ভালো থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য।
এটা ঠিকই বলেছেন যে, এনগেজমেন্ট চ্যালেন্জের কারনে আমরা অনেক ভালো ভালো লেখা পড়ার সুযোগ পাচ্ছি।

 last month 
  • নিজের সৃজনশীলতার বিকাশ ঘটানো এক উত্তম সময় হলো চ্যালেঞ্জ। আমি চেষ্টা করেছি আপু আমার সর্বোচ্চটুকু দিয়ে আপনাদের সাথে যুক্ত থাকার জন্য ,দোয়া করবেন আমার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Loading...
 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রতি সপ্তাহে এ সপ্তাহে সাপ্তাহিক রিপোর্টটি খুব সুন্দর করে আমাদের মাঝে প্রকাশ করার জন্য এবং আপনার পোস্টটা পড়ে অনেক বিষয়ে ধারণা পেলাম এবং আপনি পুরো সপ্তাহ জুড়ে ৩৬ টি পোস্ট ভেরিফিকেশন করেছেন সে কথা ও তুলে ধরেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর পোস্ট শেয়ার করে উপহার দেওয়ার জন্য।

 last month 
  • ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য। আমি চেষ্টা করছি আমার কাজটি সুচারু ভাবে সম্পন্ন করার জন্য। দোয়া করবেন আমার জন্য যাতে আপনাদের সাথে সংযুক্ত থাকতে পারি।

Posted using SteemPro Mobile

 last month 

আজ ইংরেজি ১৪ এপ্রিল আপনি প্রকাশ করছেন আপনার একটি সপ্তাহের সাপ্তাহিক রিপোর্ট । প্রত্যেক সপ্তাহের মতো এই সপ্তাহ ও আপনি খুব ভালোভাবে রিপোর্টটি উপস্থাপনা করেছেন। তথ্য বহুল এমন রিপোর্ট আমাদের জন্য খুবই প্রয়োজন। আশা করি আগামী বুধবার হ্যাংআউটে আমি উপস্থিত থাকতে পারবো ইনশাআল্লাহ।

Posted using SteemPro Mobile

 last month 

সর্বপ্রথম আপনাকে অসংখ্য ধন্যবাদ জানান আপনার একটি সপ্তাহের কার্যক্রম আমাদের মাঝে সুন্দর করে সাজিয়ে শেয়ার করার জন্য, জি আমরা সবাই অবগত ছিলাম যে আমাদের আগের সপ্তাহে টিউটোরিয়াল ক্লাস হওয়ার কথা ছিলো কিন্তু যে কোন একটি সমস্যার কারণে স্থগিত করা হয়েছিল। এবং এটা শুনে অবশ্যই ভালো লাগলো বুধবারে হ্যাং আউট অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা আছে। সুন্দর একটি পোস্ট আমাদের উপহার দেয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 last month 
  • ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত ব্যস্ততার মাঝেও সময় দিয়ে আমার পোস্টটি পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য আমি আসলে চেষ্টা করেছি। আপনাদের সাথে সম্পৃক্ত থাকার জন্য। দোয়া করবেন আমার দায়িত্বটা যাতে আমি সঠিকভাবে পালন করতে পারি।

Posted using SteemPro Mobile

 last month 

আপনার পোস্ট পরিদর্শন করেই বোঝা যাচ্ছে,আপনি কতটা সংক্রীয়তার সাথে আপনার কাজ গুলো সম্পন্ন করছেন। তবে এটা একেবারেই ঠিক কোন কাজ করতে গেলে সঠিকভাবে সম্পন্ন করতে হয়। তার জন্য অবশ্যই সময়ের প্রয়োজন আছে। আমি মনে করি আপনি এইভাবেই কাজ করে যান, ভবিষ্যতে আরো ভালোভাবে কাজ করতে পারবেন। ধন্যবাদ একটা সপ্তাহের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

 last month 
  • আমি আমার দায়িত্বটা সঠিকভাবে পালন করে যাওয়ার জন্য চেষ্টা করছি ।দোয়া করবেন আমি যেন এভাবেই আমার কার্যক্রম গুলো চালিয়ে যেতে পারি এবং দীর্ঘ পথ আপনাদের সাথে থাকতে পারি।

Posted using SteemPro Mobile

 last month 

ঈদ মোবারক দিদি 🖤🌼 আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনি এই সপ্তাহের সাপ্তাহিক প্রতিবেদন রিপোর্ট টি আমাদের মাঝে খুব সুন্দর ভাবে উপাস্থাপন করেছেন ৷

যাই হোক ভালো থাকবেন সুস্থ থাকবেন দিনটি আপনার জন্য শুভ হোক ৷

 last month 
  • ঈদ মোবারক ভাইয়া। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনাদের মন্তব্য গুলোই আমাকে অনুপ্রাণিত করে। অনেক শুভকামনা রইল আপনার জন্য আপনিও আপনার পরিবার-পরিজন নিয়ে ভালো থাকবেন সেই দোয়াই করি।
 last month 

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহের সাপ্তাহিক রিপোর্টটি আমাদের মাঝে খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার সম্পূর্ণ পোস্ট পড়লেই বোঝা যায় আপনি কমিউনিটির সাথে কতটা সক্রিয়তার সাথে কাজ করে যাচ্ছেন। দোয়া করি আরো সামনের দিকে এগিয়ে যান।

 last month 
  • আমি আপনার জন্য দোয়া করি এই প্লাটফর্মে আপনার পথ চলা সুদীর্ঘ হোক। আমি চেষ্টা করেছি মাত্র তবে আপনাদের সাপোর্ট আমার কাছে অনুপ্রেরণা স্বরূপ। ধন্যবাদ আপনাকে।
 last month 

ধন্যবাদ সুন্দর করে এক সপ্তাহের রিপোর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। অনেক অনেক শুভকামনা আপনার জন্য। প্রতিনিয়ত যেভাবে কাজ করে চলেছেন এবং উন্নতি করছেন সেই ধারা অব্যাহত থাকুক।

 last month 
  • দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি এবং আপনাদের সাথে সম্পৃক্ত থাকতে পারি। আপনাদের সাপোর্ট আমার চলার পথের পাথেয়।
 last month 

আপনি আপনার একটি সপ্তাহের কার্যক্রম গুলো আমাদের সাথে শেয়ার করেছেন দেখে অনেক খুশি হলাম।আপনি আমাদের কমিউনিটির জন্য অনেক ভালো কাজ করে যাচ্ছেন আসলে পরিবারের সকলেই দায়িত্ব তার নিজের জায়গা থেকে তার দায়িত্ব টা পালন করা। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 27 days ago 
  • আসলে আমি আমার মত করে চেষ্টা করছি আমার উপর দায়িত্বটা সঠিকভাবে পালন করার জন্য। তবে একেবারে যে নিখুঁতভাবে করতে পারছি তাও নয় তবে চেষ্টা করছি করার জন্য এবং আপনাদের সাথে সম্পৃক্ত থাকার জন্য।
 25 days ago 

আপনি আপনার দায়িত্ব খুব সুন্দর ভাবে পালন করে যাচ্ছেন যেটা আমাদের কমিউনিটির জন্য অনেক ভালো।আসলে করতে করতে হবে একদিনে কেউ বড় হয় না তবে ভালোই কাজ করে যাচ্ছেন আমার মতে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 25 days ago 

ধন্যবাদ আপনাকে উৎসাহিত করার জন্য। এটাই একদিনে কেউ সফলতা অর্জন করতে পারে না। দীর্ঘ সময় ধরে করতে হয়। ধন্যবাদ আপনাকে।

 20 days ago 

আপনাকে ও ধন্যবাদ আমাদের কে এতো সুন্দর সুন্দর পোস্ট উপহার দেওয়ার জন্য। সফলতা কারো কাছে এসে থাকবে না সেটা কে সময় দিয়ে কাজ করে আনতে হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কমেন্ট এর রিপ্লাই করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 18 days ago 
  • সফলতা স্থান কাল বা পাত্র ভেদে থাকে না, এটাকে কঠোর পরিশ্রম দিয়ে অর্জন করতে হয়। ইনশাল্লাহ আমরা সবাই আশীর্বাদে একদিন সফল হব।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68321.15
ETH 3140.45
USDT 1.00
SBD 3.69