আমার ঈদের সারা দিন কেমন কেটেছিল

in Incredible India2 months ago (edited)

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই আশা করি আপনারা সবাই ভাল আছেন , এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। সবাইকে ঈদ মোবারক

আসলে প্রতিবারের মতন এবারের ঈদটা আমার কাছে অনেক সুন্দর ভাবে কেটেছে যদি, বলেন মানুষের তো ঈদ সুন্দর ভাবেই কাটে। আসলে আমি যে ব্যবসাটি করি সেটি বেশ কিছুদিন ধরে একটু খারাপ যাচ্ছিল এর কারণে আমি মনে করেছিলাম যে এবারের ঈদ এটা হয়তো আমার কাছে খারাপ ভাবেই যাবে।

IMG_20240411_074803.jpg

কিন্তু আমি যেটা ভেবেছিলাম সেটা একদমই হয় নাই,আমার ঈদটা অনেক সুন্দর ভাবেই কেটেছে। আসলে আমার ব্যবসাটা খারাপ যাচ্ছিল কিন্তু সৃষ্টিকর্তার অশিস মেহেরবানীতে ঈদের দুই-তিনদিন আগে অনেক সুন্দর ভাবেই আমার ব্যবসাটি আবার আগের মতন অনেক সুন্দর ভাবে চলতে শুরু করল।

গেল চাঁদ রাতে আমি সারারাত কাজ করেছি এবং সকালবেলায় বাসায় এসেছি আসলে অনেকটা ভালো লেগেছে , যে ব্যবসাটি খারাপ যাচ্ছিল সেটা হঠাৎ করে অনেক সুন্দর ভাবেই চলছে।

সারারাত কাজ করার পরে সকালবেলায় বাসায় এসে একটু রেস্ট নিলাম এবং ঈদের নামাজের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম ঈদের নামাজ ছিল আটটা বাজে আমরা দুই ভাই মিলে ঈদের নামাজ পড়তে চলে গেলাম এবং ঈদের নামাজটি অনেক সুন্দর ভাবে পড়তে পেরেছি বলে এটা আমার কাছে অনেক সৌভাগ্যের বিষয়।

IMG_20240411_081927.jpg

আসলে কয়জনই বা পারে এত সুন্দর ভাবে ঈদের নামাজ আদায় করতে, অনেকে আছে যে ঈদের নামাজ তার কপালেই থাকে না, তার কারণে সৃষ্টিকর্তার কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করি, যে আমাকে ঈদের নামাজ আদায় করার তৌফিক দান করেছিলেন।

দুই ভাই ঈদের নামাজ পড়ে বাসায় ফিরলাম বাসায় এসে একটু খাওয়া দাওয়া করে কিছুক্ষণ ঘুমানোর পরে বিকেল বেলার দিকে আমরা ফ্যামিলি সহ ঘুরতে
বেরিয়েছিলাম এবং ফ্যামিলির সাথে ঘোরাঘুরি করে আবারো বাসায় চলে আসলাম।

বাসায় এসে বেশ কিছুক্ষণ ধরে আমার মেয়েটার সাথে একটু খেলাধুলা করলাম আসলে যদি ঘরের ভিতর ছোট বাচ্চা না থাকে তাহলে সে ঘরটি অনেক সময় ফাঁকা ফাঁকা লাগে যদি আপনাদের বাসায় ছোট বাচ্চা থাকে তাহলে আপনারা হয়তো বুঝতে পারেন যে ছোট বাচ্চা কতটা প্রয়োজনীয় একটি পরিবারের জন্য সময় কাটানোর জন্য একটি বাচ্চা থাকা অনেক প্রয়োজন আমি আমার বাকি সময়টা আমার মেয়ের সাথে খেলাধুলা করে কাটিয়ে দিয়েছি।

IMG_20240411_085120.jpg

এবং এভাবেই আজকে আমার ঈদের দিন টা অনেক সুন্দর ভাবেই কেটে গেল আসলে ঈদের দিন মানুষ অনেক কিছুই করতে চাই কিন্তু কেউ সময়ের অভাবে হয়তো করতে পারে না আবার তো সময় পেলেও যাওয়ার মন মানসিকতা থাকে না আসলে সব সময় মানুষের মন তো আর এক থাকেনা।

তো ঈদের আজকের সারাদিন আমার কাছে অনেক সুন্দর ভাবেই কেটেছে আপনাদের কাছে আজকের ঈদের দিনটা কেমন কেটেছে তা অবশ্যই কমেন্টে জানিয়ে যাবে সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...
 2 months ago 

ঈদের দিন আপনি বেশ সুন্দর ভাবে কাটিয়েছেন ৷ আসলে এই দিনে অনেক আনন্দ হয় সকালে উঠে সেমাই মিলে তারপর সবাই মিলে ঈদ গাঁ মাঠে চলে যান নামাজ পরতে ৷ বিকেলে ঘুরাঘুরি সহ আরো অনেক আনন্দ ৷

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 2 months ago 

Thank you so much

 2 months ago 

কথায় আছে ধৈর্য ধরলে ধৈর্যের ফলাফল অনেক সুন্দর হয়, ধৈর্য হারালে জীবনে কখনো আমরা কোন কিছু অর্জন করতে পারবো না, এবং সৃষ্টিকর্তার ওপরে বিশ্বাস রাখলে তিনি আমাদেরকে অবশ্যই ভালো কিছু দিয়ে থাকেন। আপনি যেমনটা ভেবেছিলেন এবারের ঈদ আপনার খুব বেশি ভালো কাটবে না কিন্তু এদের দুই থেকে তিন দিন আগে আপনি অনেক ভালোভাবে কাজ করতে পেরেছিলেন বলে আপনার ঈদও খুব সুন্দর ভাবে কেটেছে এটা জানতে পেরে আসলে অনেক ভালো লাগলো। ঈদের শুভেচ্ছা রইল ঈদ মোবারক।

 2 months ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.030
BTC 67414.73
ETH 3501.70
USDT 1.00
SBD 3.18