"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৩৩ [ তারিখ : ০১-০৩-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @bristy1


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নামঃ তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

image.png
image.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


ওদের জন্য ভালোবাসা..... by @bristy1 (date 01.03.2023 )

পেইন্টিং করার ঝোঁক বরাবরই ছিল এবং এখনো আছে।তবে কথাটা হলো সময়, এই সময়ের অভাবটাই মূলত কাজ করার ক্ষেত্রে ব্যাঘাত ঘটায়। আগে তো অনেক আর্ট আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আর এখন বাবুর জন্য কোনো কাজ ঠিকমত করা যায় না।এইতো কিছুদিন আগে ভাবলাম ও ঘুমাচ্ছে কয়েকটা আর্ট করে রাখবো।একটা আর্ট শেষ না হতেই তার ঘুম শেষ,সময় মনে হয় ৩০ মিনিট হয়নি তখনো।আর জেগে থাকলে সে মা ছাড়া অন্য কারো কাছেই যেতে চায় না।আর যদি দেখে আমি কোনো কাজ করতে বসছি তাহলে তো আরও যেতে চায় না। যাইহোক সেসব কথা বাদ দিয়ে আজকের আর্টের কথায় আসি। আমি অনেক আগেই এনএফটি করা বাদ দিয়েছি। আসলে সম্ভব হয় না সব কাজের মধ্যে কিছু করার।আর সেখানে বিভিন্ন রকম এবস্ট্রাক আর্ট করতাম। সেজন্য ভাবলাম একটা বিড়ালের এবস্ট্রাক আর্ট করি। যেই ভাবনা সেই কাজ, এই বিড়ালের আর্টটা করেই ফেললাম। আমার কাছে দেখতে তো ভালোই লেগেছিল, আপনাদের কাছে কেমন লেগেছে তা জানাবেন।চলুন তাহলে আর্টটা শুরু করা যাক…


বর্তমানে আমাদের কমিউনিটিতে অনেকেই বেশ ভাল ভাল আর্ট শেয়ার করেছেন, এর মধ্যে এবস্ট্রাক আর্ট ও রয়েছে। আজকে যখন কমিউনিটির পোস্ট গুলো দেখেছিলাম বৃষ্টি আপুর বিড়ালের অ্যাবস্ট্রাক্ট পেইন্টিং এর পোস্ট টি দেখে অনেক ভালো লেগেছে। কারণ উনার আর্ট টি অনেকটাই ইউনিক অন্যান্য দের থেকে ।

সব দিক বিবেচনাই নিয়ে তাই এই পোস্ট টিকে আজকের ফিচারড আর্টিকেল হিসাবে নির্বাচন করা হলো। ধন্যবাদ বৃষ্টি আপুকে এই ধরণের একটি এবস্ট্রাক আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।


ছবিটি বৃষ্টি আপুর ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 months ago 

বৃষ্টি আপুর পোষ্টটি দেখে বেশ ভালো লাগলো।
এই দারুন পোস্টি ফিচারড আর্টিকেলে সিলেক্ট করা হয়েছে এইজন্য আরও বেশি ভালো লাগলো। আসলেই পোস্টটি অসাধারণ ছিল। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট ফিচারড আর্টিকেলে মনোনীত করার জন্য।

 2 months ago 

এই আর্টটি বেশ ভালোই হয়েছে তবে এখানে একটা ভুল আছে bristy1 এর পোষ্ট লিংক এর জায়গায় তিথিরানী আপুর পোষ্ট লিংক দেওয়া।যাইহোক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে বৃষ্টি আপুর নামটা দেখে অনেক ভালো লেগেছে। বৃষ্টি ফুল এই আর্ট ছিল একেবারে চোখে ধাঁধানো এবং অনেক বেশি সুন্দর। যেটা দেখেই আমি একেবারে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। এই পোস্টে দেখছি রেসিপির একটা ট্যাগ দেওয়া হয়েছে। ভুল করে হয়তো এটা হয়েছে। যাইহোক ধন্যবাদ জানাই আপুর এই পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে মনোনীত করার জন্য।

 2 months ago 

বিড়ালের পেইন্টিং আর্ট পোষ্ট টি দেখেছিলাম সত্যি বলতে অসাধারণ ছিল আর্ট টি ৷ যা বৃষ্টি আপু যে একজন ভালো রাইটার তার বাস্তব উদাহরণ আর্ট পোষ্ট বা লেখা ব্লগ গুলো ৷
যা হোক বৃষ্টি আপুর জন্য শুভকামনা রইল অবিরাম ৷

 2 months ago 

বৃষ্টি আপুর পোস্টগুলো আমার কাছে সত্যি সব সময় অনেক বেশি ভালো লাগে। বৃষ্টি আপুর এই পেইন্টিংটা এত বেশি আকর্ষণীয় লাগতেছে যে, আমি তো মুগ্ধ হয়ে এক নজরে অনেকক্ষণ পর্যন্ত তাকিয়ে ছিলাম। বৃষ্টি আপুর প্রত্যেকটা পোস্ট অনেক সুন্দর হয়ে থাকে। ওনার এই পোস্টটাকে ফিচারড আর্টিকেলে দেখে ভালো লেগেছে, এই পোস্টটা সিলেক্ট করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

আমার এই আর্টটা ফিচার্ড আর্টিকেলের জন্য মনোনীত করেছেন দেখে খুব ভালো লাগছে।আসলে এই আর্ট এর ক্ষেত্রে ভিন্ন কিছু উপস্থাপন করার চেষ্টা করেছি।এবস্ট্রাক্ট আর্টগুলো আমার খুব ভালো লাগে।অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা রইলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 61959.02
ETH 3004.67
USDT 1.00
SBD 3.59