"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৭৪ [তারিখ : ১৩-০৪-২০২৪]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @kibreay001


অথরের নামঃ কিবরিয়া হোসেন । জাতীয়তা- বাংলাদেশী । বৈবাহিক অবস্থান- অবিবাহিত । তার শখ- ফটোগ্রাফি এবং বিভিন্ন যায়গায় ভ্রমন করা। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২২ সালের জানুয়ারী মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


Screenshot_20240413_153651.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


Screenshot_20240413_121252.jpg

লাইফস্টাইল // ২৭ রমজানের দিন গ্রামের যুবক ছেলেরা মিলে ইফতারের ব্যবস্থা করেছিলাম(তারিখ ১৩.০৪.২০২৪)

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি লাইফস্টাইল // ২৭ রমজানের দিন গ্রামের যুবক ছেলেরা মিলে ইফতারের ব্যবস্থা করেছিলাম। আজকে সকাল থেকে বাড়িতেই বসে আছি কিন্তু আপনাদের মাঝে যুক্ত হতে পারিনি। আসলে শারীরিকভাবে বেশ অসুস্থ তাই যুক্ত হতে পারেনি। তাও আপনাদের মাঝে পোস্ট শেয়ার করার জন্য চলে আসলাম। প্রত্যেক বছরের ন্যায় এবারেও আমরা গ্রামের যুবক ছেলেরা মিলে ইফতারের ব্যবস্থা করেছিলাম। আসলে এই ইফতারের জন্য পুরো দায়িত্ব মূলত আমার হাতে এসে পড়েছিল। গ্রামের যুবক ছেলেরা সকলেই এই দায়িত্ব আমাকে দিয়েছিল। এবার ইফতারি দেওয়ার জন্য আমরা ২৫ রমজানের দিন বিকেল বেলায় এক জায়গায় বসে সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছিলাম ২৭ রমজানের ইফতারি দিতে হবে প্রত্যেকবারের ন্যায় এবারেও। সেখান থেকে দুই দিনের মধ্যেই সব টাকা তোলা শুরু হয়ে গিয়েছিল। অবশেষে আমরা ইফতারি দিতে সক্ষম হয়েছিলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.......


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yVva45d8jdvWMuErGY7V4TnPifUZRyf9nVDKGjT52z1LN3A89DrKBG3jMJmuyUq9j1NjJ7c4uyHrUHc2qwe2rZ2zFFhbc.jpg



ছবিটি নেয়া হয়েছে @kibreay001 এর পোস্ট থেকে


আজকে ফিচার পোস্ট বাছাই করতে গিয়ে কিবরিয়া ভাইয়ের এই পোস্টটি দারুন ভালো লেগে গেলো। এই পোস্টের সাথে বাংলাদেশের প্রত্যেকটি কিশোর তরুণ যুবকের স্মৃতি জড়িয়ে আছে। একটা সময় বাংলাদেশের বিভিন্ন এলাকায় এই ধরনের ইফতারের আয়োজন দেখা যেতো। যদিও বর্তমানে সেটা দিন দিন কমে যাচ্ছে। এখন এই ধরনের আয়োজন শুধু দেখা যায় কাছের কিছু বন্ধু বান্ধবের সাথে করতে। অথচ আগে এলাকার স্থানীয় যুবক ছেলেরা মিলে এলাকার মানুষের জন্য এই ধরনের আয়োজন করে থাকতো। যাতে এলাকার মানুষের ভেতর একটা দৃঢ় বন্ধন গড়ে উঠতো। আর এলাকার সুবিধাবঞ্চিত মানুষেরাও একবেলা ভালো খাবার খেতে পারতো।

কিবরীয়া ভাই কমিউনিটির পরিচিত মেম্বারদের ভেতর একজন। তিনি তার চমৎকার সব কন্টেন্ট দিয়ে আমার বাংলা ব্লগকে সমৃদ্ধ করে চলেছেন। তিনি দারুন সব জেনারেল রাইটিং পোস্ট করে থাকেন। সেই সাথে তার ভ্রমণ বিষয়ক পোস্টগুলোও বেশ দারুন হয়ে থাকে। একই সাথে তিনি ডিসকর্ডেও বেশ একটিভ থাকেন। আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করছি।


ধন্যবাদ

Sort:  
 28 days ago (edited)

আমার শেয়ার করা আজকের পোস্টি আপনার কাছে ভালো লেগেছে জানতে পেরে বেশ খুশি হলাম ভাই। চেষ্টা করি ভাই প্রত্যেক বছর রমজান মাসে গ্রামের যুবক ছেলেরা মিলে গ্রামের মানুষদের মাঝে ইফতারের ব্যবস্থা করার জন্য। এবং গ্রামে অনেক গরীব দুঃখী মানুষদের মাঝে ঈদের সামনে করে কিছু ত্রাণ বিতরণ করা জন্য। নিজের জায়গা থেকে চেষ্টা করি ভাই প্রত্যেকদিন ভালো কিছু কন্টেন্ট আপনাদের মাঝে উপহার দেওয়ার জন্য। ধন্যবাদ অনেকগুলো ইউজারের মধ্য থেকে আমার পোস্টি বাছাই করে শেয়ার করার জন্য।

 28 days ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্টে কিবরিয়া ভাইয়ের নামটা দেখে অনেক বেশি ভালো লেগেছে। তিনি অনেক সুন্দর করে এই পোস্টটা লিখেছেন। রোজার দিনগুলো অনেক বেশি সুন্দর ছিল। সবাই মিলে একসাথে ইফতার করার মুহূর্তগুলো মনে পড়লেই খুব ভালো লাগে। উনারা সবাই মিলে ইফতারের আয়োজন করেছিলেন। আর এই মুহূর্তটা তিনি অনেক সুন্দর করে সবার মাঝে ভাগ করে নিয়েছেন। যেটা আমার কাছে খুব ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ এই পোস্টটি সিলেক্ট করার জন্য।

 28 days ago 

ফিচারড আর্টিকেলে কিবরিয়া ভাইয়ের নামটি দেখে অনেক ভালো লাগলো। রোজার দিনগুলো বেশ সুন্দরভাবে আমরা পালন করেছি। সবাই মিলে ইফতারি করার মজাই আলাদা। ফিচার্ড আর্টিকেলে বেশ দারুন একটি পোস্ট সিলেক্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 28 days ago 

সবাই মিলে এত সুন্দর ইফতারের আয়োজন করা হলে বেশ ভালো লাগে। যেহেতু গ্রামের সকল যুবকরা মিলে ইফতারের আয়োজন করলো। ইফতারের আইটেম বেশ সুন্দর সুন্দর রাখা হয়েছে। এভাবে যদি ইফতারি করা হয় তাহলে সেখানে আল্লাহর রহমতে অনেক বেশি নাযিল হয়। অনেক ভালো লেগেছে পুরো ব্লগটি পড়ে। এত সুন্দর একটি বিষয় ফিচারড আর্টিকেলে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।

 28 days ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দারুন একটি পোস্ট নির্বাচিত করা হয়েছে। যুবকরা নিজেদের উদ্যোগে ইফতারির আয়োজন করেছে দেখে অনেক ভালো লাগলো।

 28 days ago 

ফিচার্ড আর্টিকেলে কিবরিয়া ভাইয়ের পোস্ট দেখে আমার কাছেও ভীষণ ভালো লাগলো। কেননা গ্রামের সকল যুবকরা মিলে ২৭ রমজানের দিন গ্রামের সকলের জন্য ইফতারের খুব সুন্দর আয়োজন করেছিল। নিঃসন্দেহে এই আয়োজন প্রশংসা পাবার যোগ্য। তাই কিবরিয়া ভাইয়ের এই পোস্ট ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করে নেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60918.56
ETH 2919.11
USDT 1.00
SBD 3.56