টাইটেলঃ এবিবি-ফান প্রশ্ন- ২৭৪ | পরকীয়া করে ধরা খেলে কি করবেন?

Fun_Cover-4.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

পরকীয়া করে ধরা খেলে কি করবেন?

প্রশ্নকারীঃ

@moh.arif

প্রশ্নকারীর অভিমতঃ

আমি সব স্বীকার করে নিব, হা হা ।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 4 months ago 

আগে ভাবতে হবে ধরা পড়েছে কে। যদি দেখি নিজের মানুষ ধরা পড়েছে তাহলে অন্যের বউয়ের দোষ দেব। আর যদি দেখি অন্য কেউ নিজের ঘরে এসে ধরা পড়েছে তাহলে বলব সে তো চুরি করতে এসেছে। 🤣🤣🤣

 4 months ago 

পরকীয়া করে ধরা খেলে বিয়ে করে নেব,আর যদি কেউ রাজি না হয় তাহলে বলবো-আমার আবেগ কাজ করছে বিবেক কাজ করি নাই।☺️☺️

 4 months ago 

এরকম কাজ করার কোন ইচ্ছে নেই। আমি চাইনা আমার একার জন্য দুইটা পরিবার সমাজের কাছে মাথা নত করুক।কেউ করতে আসলে তাকে বুঝিয়ে সেই পথ থেকে ফেরানোর চেষ্টা করব ইনশাআল্লাহ।

 4 months ago 

পরকীয়া করে ধরা খেলে কি করবেন?

পরকীয়া করে ধরা খেলে, বিয়ে দিলে বিয়ে করবো। আর না দিলে পূনরায় পরকীয়া করা বাড়িয়ে দিবো😃😃।

 4 months ago 

আপনার সাহসের প্রশংসা না করে থাকতে পারলাম না, হা হা হা।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এই প্রশ্নের উত্তর দেওয়া আর অগ্নিপরীক্ষা দেওয়া একই ব্যাপার!😶 পরকীয়া করার পরে, এই করব, ওই করব, এই ধরনের কোন উত্তর যদি আমি দিয়ে ফেলি আর এই উত্তর যদি আমার গার্লফ্রেন্ড কোন অবস্থায় দেখে নেয় তাহলে পরকীয়া পরে হবে, তার আগে আমাকে পরকালে পাঠিয়ে দেবে আমার গার্লফ্রেন্ড !🤣🤣 সবকিছু বিবেচনা করে প্রত্যক্ষভাবে এই প্রশ্নের উত্তর দেওয়া থেকে বিরত থাকলাম। 🤣🤣 তবে পরোক্ষভাবে এটা বলতে চাই, ইচ্ছা থাকলে উপায় হয়, বাঁচার উপায় ঠিকই খুঁজে নেওয়া যায়।🤭🤫🤫

 4 months ago 

পরকীয়া করে ধরা খেলে আর তো কোন উপায় নেই। ঘন পতল তো গণপিটুনি হবে। তারপরে সোজাসুজি বিয়ের পিঁড়িতে বসায় দিবে। যদি মেয়ে বিবাহিত হয়ে ছেলে অবিবাহিত হয় তাহলে তো মেয়ে জিতে যাবে। আর ছেলের ঘরে যদি বউ থাকে তাহলে ছেলেরা তো বউয়ের কাছ থেকে জুতা পিঠে খাবে হা হা হা। আর সোজাসুজি সেই পরকীয়া করা মেয়েটিও গাড়ে তুলে দেবে। যাক এবার মজা বোঝা যাক কি রকম হয়। আমার ক্ষেত্রে হলে সেটা প্রশ্নই আসে না পরকীয়া করার বিষয়টা হা হা হা লজ্জা জনক ব্যাপার😝😷😷।

 4 months ago 

পরকীয়া করে ধরা খেলে আমি আর কোনোদিন বাড়ি ফিরব না 🙂। কারণ অবিবাহিত হলে বাবা - মা বাড়ি থেকে বার করে দেবে আর তার সাথে অনেক পিটুনি আর কথা শোনাবে ,, আর বিবাহিত হলেও বর ডিভোর্স দিয়ে অনেক কথা শোনাবে ।তাই আর বাড়ি না ফেরা ভালো বলে মনে হয়, এমনিতেই তো বার করে দেবে গেলে তার থেকে বকা আর মার এর হাত থেকে বেঁচে যাবো না গেলে🙂।

 4 months ago 

ভাই কি সংসারে যুদ্ধ লাগাতে এমন প্রশ্ন করছেন? এখন কিছু লিখি,বউ দেখুক,তারপর অশান্তি শুরু হোক।যাই হোক কেউ পরকীয়া করে ধরা পরলে সরাসরি গিয়ে কবরে শুয়ে পড়িয়েন,নরকেও বউয়ের থেকে কম শাস্তি দেয়।

 4 months ago 

আমিও একমত ভাই আপনার সাথে। তবে আমার তো কবরে গিয়ে শুয়ে পড়লে হবে না, শ্মশানে গিয়ে শুয়ে পড়তে হবে ভাই!☠️💀

 4 months ago 

হ্যা একদম জ্বলন্ত চিতায় শুয়ে পড়তে হবে।

 4 months ago 

ভাইয়া আপনি মনে হয় বউকে অনেক ভয় পান,হ হা হা।

Posted using SteemPro Mobile

 4 months ago 

বউকে ভয় পায়না এমন কে আছে ভাই?

 4 months ago 

প্রশ্নটা দেখে আমি ১৫ মিনিট হ্যাং হয়েছিলাম, এই প্রশ্ন দেখে আমার উল্টো একটা প্রশ্ন মাথায় খুব বেশি ঘুরপাক খাচ্ছে, তা হলো আপনার মাথায় এইরকম একটা প্রশ্ন কেন আসলো ??😂😂

 4 months ago 

এই প্রশ্নটা আমারও ছিল ভাইয়া। তাইতো আমি উত্তর দেওয়ার আগে অনেকক্ষণ ভেবেছি। ব্যাপারটা বেশ জটিল। 🤣🤣

 4 months ago 

ব্যাপারটি তদন্ত করে থাকা হোক, ৩ সদস্যের কমিটি ঘোষণা করা হোক হাহাহা। যাইহোক কোশ্চেনটা অনেক মজার ছিল এবং উত্তরগুলো বেশ ইউনিক ইউনিক ছিল।

 4 months ago 

ভাইয়া আগে পরকীয়া করে ধরা খাই, তারপর বেঁচে ফিরে আসলে জানাবো,হা হা হা।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.13
JST 0.032
BTC 61133.31
ETH 2887.29
USDT 1.00
SBD 3.64