এবিবি-ফান প্রশ্ন- ২৫৫ | আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

Fun_Cover-4.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

প্রশ্নকারীঃ

@ayrinbd

প্রশ্নকারীর অভিমতঃ

আমার জীবনে যদি এই ক্ষমতা থাকতো তাহলে সবার আগে মশা নামের প্রাণীটিকে ডিলিট করতাম, কারণ এই লিখাটা লেখার সময়ও মশা আমার চারদিক ঘ্যান ঘ্যান করে ঘুরছে।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • উত্তর বা কমেন্টটি এডিট করা যাবে না।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই মজার হতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 6 months ago 

আমার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে আমি অতীতের কিছু ভালো মুহূর্ত এবং কিছু খারাপ মুহূর্তকে ডিলিট করে দিতাম।কারন খারাপ মুহূর্তগুলিকে ডিলিট করে আমি আমার কষ্টগুলিকে চিরতরে মুক্তি দিতাম আর কিছু কাটানো ভালো মুহূর্তকে এইজন্য ডিলিট করতাম, যে স্মৃতি আমাকে প্রতিনিয়ত তাড়া করে বেড়ায় যাতে আমি কখনো ফিরে যেতে পারবো না।

 6 months ago 

সত্যি আপু দারুন বলেছেন, স্মৃতি আমাকে প্রতিনিয়ত তাড়া করে বেড়ায়।

 6 months ago 

স্মৃতিগুলোকে তাই আগে ডিলিট করতে হবে ভাইয়া☺️☺️.

 6 months ago 

আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

ক্লাস নাইন থেকে মাঝেমধ্যে রাতেরবেলা ঘুম থেকে উঠে অদ্ভুত আচরণ করি আমি। কিন্তু আমার কোনো কিছুই মনে থাকে না সকালবেলা। আগে আম্মু বলতো এগুলো সকালবেলা, আর এখন বউ বলে। হুজুরের কাছ থেকে তাবিজ এনে কোমড়ে বেঁধে রাখি সবসময়। ২/৩ বছর পরপর তাবিজ পরিবর্তন করি। হুজুর বলেছে আমার সাথে নাকি পরী আছে😂। তো সেই পরীটাকে ডিলিট করতে চাই🤣। তাহলে শান্তিতে ঘুমাতে পারতাম।

 6 months ago 

কি বলেন ভাই? আমি এতো চেষ্টা করতেছি জীবন একটা পরী সাথে দেখা করার । আর আপনি পরী ত্যাগ করতে যাচ্ছেন।

 6 months ago 

ভাই পরী তো ঘুমাতে দেয় না মাঝেমধ্যে। তাই পরিত্যাগ করতে চাচ্ছি। এটা কিন্তু একেবারে সত্যি ঘটনা ভাই।

 6 months ago 

আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

আমার জীবন থেকে সবার প্রথমে অহংকার ডিলিট করব কারণ অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে যেন আমার মধ্যে বিন্দুমাত্র অহংকার কাজ না করে।

 6 months ago 

আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

জানি না জীবনের পাতা থেকে কোন কিছু ডিলেট করতে পারবো কিনা? যদি পারি তবে চেষ্টা করবো প্রিয়জনের চোখের জল ঝরে পড়ার দৃশ্য মুছে দেওয়ার। আমি খুবই আবেগী মানুষ, মানুষের জীবনে কষ্ট দুঃখ গুলো সহ্য করতে পারি না তাই পরিচিত সকল মানুষের জীবনের কষ্ট দুঃখের দৃশ্য ডিলেট করার চেষ্টা করবো। জীবনের যে স্বপ্নগুলো প্রতিনিয়ত কাঁদায় সেই স্বপ্নগুলো ডিলিট করার চেষ্টা করবো জীবনকে নতুন ভাবে সাজানোর জন্য। যে কোন পরীক্ষার বাজে মুহূর্ত গুলো ডিলিট করতে চাই যেন সে মুহূর্তগুলো জীবনকে আর না কাঁদায়। জীবনে ব্যর্থতার মুহূর্ত গুলো ডিলিট করবো যেন জীবনকে উপভোগ করতে পারি। পরিশেষে আমি ডিলেট করার চেষ্টা করবো আমি অন্যকে ঘৃণা করা এবং অন্যজন আমাকে ঘৃণা করে এমন মুহূর্ত গুলো।

 6 months ago 

জীবনে কোনো কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে,জীবনে ঘুমের মধ্যে দেখা ভূয়া সপ্ন গুলারে লাত্থি মেরে ডিলেট করে দিতাম।আজকের রাতে ঘুমের মধ্যে বউ নিয়ে প্লেনে করে হানিমুনে যাচ্ছিলাম।আর দুজনে প্লেনের জানালা দিয়ে বাইরের আকাশ দেখছিলাম।কি সুন্দর এক রোমান্টিক মুহূর্ত ছিল। হটাৎ সকালে ঘুম ভেঙ্গে যাওয়ায় দেখলাম কোলবালিশ সহ মশারির ফুটো দিয়ে মাথা বের করে আছি 😂😂 কি একটা ধোঁকা খেলাম সকাল সকাল হি হি।

 6 months ago 

বাহ ভাই অসাধারণ স্বপ্নও আপনাকে ধোকা দিয়েছে।

 6 months ago 

জীবনের শুরু থেকে এখন পর্যন্ত যা কিছু হয়েছে সব কিছুই ডিলিট করে দিতাম কারণ ভুলে ভরা জীবন।

 6 months ago 

আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

নিজের ইচ্ছা অনিচ্ছাকৃত পাপ গুলোকে ডিলিট করতাম।

 6 months ago 

খুব ভালো সিদ্ধান্ত ভাইয়া।

 6 months ago 

আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

গার্লফ্রেন্ডের দেওয়ার এসএমএস বউ দেখার আগেই ডিলিট করে দিতাম। বউ দেখলে তো অবস্থা খারাপ করে দিবে।

 6 months ago 

ভাই এখনো তো আমাদেরকে বউ দেখাতে পারলেন না। তাহলে কিভাবে বুঝবো আপনার অবস্থা খারাপ হবে। তাড়াতাড়ি বিয়ে করেন। আর আমাদেরকে দাওয়াত দিয়েন।

 6 months ago 

বউ দেখার আগেই গার্লফ্রেন্ডের দেওয়া এসএমএস ডিলিট করে নেন ভাই।

 6 months ago 

আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

বিয়ে 🤪
আজীবন ব্যাচেলার থাকতাম আর বিন্দাস জীবন যাপন করতাম 😄
একটা ব্যাচেলার সংগঠন করতাম, যার নাম রাখতাম ব্যাচেলারস্ বিন্দাস 😎

 6 months ago 

আমরাও চাই ভাইয়া ব্যাচেলর বিন্দাস একটা সংগঠনের 😂

 6 months ago 

আপনি মনে হয় বিয়ের তাল মাতাল এখনো বুঝেন নি তাই এমন কথা বললেন🤣😂।

 6 months ago 

ভাইয়া ভাবীর নাম্বারটা একটু দিয়েন তো, আপনার এই বিষয়টা একটু জানাতাম। হা হা 🥰

 6 months ago 

হা হা 😄
কোন লাভ নাই, আমি ওর সামনেই বলি 🤪
তখন তেলে বেগুনে জ্বলে ওঠে।

 6 months ago 

ভাবি শুনলে মাইর দিবে ভাই।

 6 months ago 

আপনার জীবন থেকে কিছু ডিলিট করার ক্ষমতা থাকলে কি ডিলিট করবেন ?

হিরো আলম আর জায়েদ খান নামে দুটো প্রাণীকে ডিলিট করে দিতাম 🤓🙃😎 এদের জন্য জীবনে শান্তি পাচ্ছি ‌না।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 61383.17
ETH 2915.78
USDT 1.00
SBD 3.61