"আমার বাংলা ব্লগের" পিন পোস্ট - লেটেস্ট কনটেস্ট (Pinned Posts in Amar Bangla Blog - Latest Contests)steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year (edited)

abb-pin-post.png

image.png

"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৩১ || শেয়ার করো তোমার ইউনিক ফ্রুট কাটিং ডিজাইন...... by @swagata21 • 16 Feb 2023

আশা করি সবাই ভালো আছেন, সুস্থ আছেন।আজকে আমি হাজির হয়েছি একটা বিশেষ কারণে।আমি একটি ঘোষণা করতে চলেছি,কি কেউ কিছু অনুমান করতে....

image.png

📌আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা-৩০" এর স্পেশ্যাল পুরস্কার...... by @rme • 10 Feb 2023

গত সপ্তাহে "আমার বাংলা ব্লগে" একটা শীতকালীন সবজির কনটেস্ট চালু করা হয়েছিল যেটি গতকাল সমাপ্ত হয়েছে । যথারীতি কাল রাতে হ্যাংআউট-এ সকল....

image.png

📌আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা-৩০" এর ফলাফল প্রকাশ।...... by @alsarzilsiam • 10 Feb 2023

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যতগুলো রেসিপি প্রতিযোগিতা হয়েছে সবগুলো মোটামুটি অনেক ভালো হয়েছে। এবারের ও ঠিক তেমনি ভাবে, অনেক চমৎকার....

image.png

📌"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৩০ | শেয়ার করো তোমার পছন্দের শীতকালীন সবজির রেসিপি...... by @kingporos • 02 Feb 2023

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করছি সকলে ভালো আছেন। প্রতিযোগিতা, প্রতিযোগিতা এবং প্রতিযোগিতা। আপনাদের সামনে চলে এলো....

image.png

📌পাওয়ার আপ প্রতিযোগিতা - ৫ এর ফলাফল | প্রতিযোগিতার সপ্তাহ- ৬ -নতুন সপ্তাহে চলমান থাকবে।...... by @rex-sumon • 09 Feb 2023

পাওয়ার বৃদ্ধি মানে নিজস্ব ক্ষমতা বৃদ্ধি। আর নিজের সক্ষমতা বৃদ্ধি করতে যারা কার্পণ্যতা করে এই প্ল্যাটফর্মে তাদের ভবিষ্যৎ ততটা ও সমৃদ্ধ হবে না। আমাদের....

image.png

📌"Steem Alliance" এবং "Steem Dev" কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো কন্টেস্টের রেজাল্ট...... by @rme • 09 Feb 2023

কন্টেস্টের বিষয় : Steem Alliance এবং Steem Dev এই দুটি কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো তৈরী....

image.png

📌টার্গেট ডিসেম্বর সিজন-৩...... by @rex-sumon • 01 Jan 2023

অত্যন্ত আনন্দের সাথে জানানো যাচ্ছে যে আজ থেকে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর যাত্রা শুরু হতে যাচ্ছে। দীর্ঘ ১২ টি মাস টার্গেট ডিসেম্বরের সিজন-২ আমাদের....

image.png

📌নতুন বছরের শুভেচ্ছা সহ মজার একটি প্রতিযোগিতা (New Year Contest : Crypto Price Prediction for 2025)...... by @rme • 30 Dec 2022

পোস্টের শুরুতেই আমি জানাচ্ছি যে আজকের পোস্টের কোথাও আমি ক্রিপ্টো কারেন্সিতে বিনিয়োগের মতো খুবই ঝুঁকিপূর্ণ একটি কর্মে কাউকেই উৎসাহিত....

image.png

📌স্টিমিট লোগো কনটেস্ট (Steemit Logo Contest)...... by @rme • 18 Dec 2022

আপনারা সবাই জানেন যে আমাদের এবিবি নেটওয়ার্কের আরো নতুন দুটি কমিউনিটি আসতে চলেছে । একটি হলো Steem Alliance এবং আরেকটি হলো....

Being Updated...

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 62233.47
ETH 2998.30
USDT 1.00
SBD 3.50