"আমার বাংলা ব্লগে" আমার পরিচিতি পোস্ট by@ahosan01.২৪ডিসেম্বর ২০২১।১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো..!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @ahosan01
আজ শুক্রবার , ডিসেম্বর ২৪/২০২১

হ্যালো,বন্ধুগন,
প্রথমে জানাই আমার ভক্তিপূর্ণ সালাম। আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভাল আছেন। সেই সাথে আমিও অনেক ভালো আছি।আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাদের মাঝে আমার পরিচিতি পোস্টটি উপস্থাপন করতে যাচ্ছি। একটা বিনীত নিবেদন থাকবে আমি নতুন সদস্য হিসাবে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যে পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি তার মাঝে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে, আপনাদের সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন। তবে চলুন আমার পোস্টটির বিস্তারিত আলোচনা শুরু করা যাক।

IMG_20211224_132827.jpg

বিশেষ দ্রষ্টব্য ঃ
আমি ইতিপূর্বে অনেক কমিউনিটিতে এই স্টিমিটের কাজ করেছি।তাই কিছু কার্যক্রম আমি জানি।

আমি অন্যান্য কমিউনিটিতে যত কাজ করেছি, তার চেয়ে আমি আমার বাংলা ব্লগের যে সমস্ত কার্যক্রম এবং নিয়ম-নীতি দেখছি এবং শুনছি আমার এক ভাইয়ের কাছ থেকে, আমার ছোটভাই আব্দুস সামাদের নিকট থেকে, সে আমার বাংলা ব্লগ প্লাটফর্মের কাজ করে। আমি তার নিকট থেকে এই কমিউনিটির সকল কার্যক্রম সম্পর্কে জেনেছি। আমার খুব ভালো লেগেছে। আমি অনেক কমিটিতে কাজ করেছি, তবে এই কমিউনিটির যত নিয়ম কানুন গুলো আমার অনেক ভালো লেগেছে। অন্য কমিনিউটির চেয়ে অনেক উন্নত এবং আপডেট নিয়মকানুনগুলো আমি এই কমিটিতে কার্যক্রম নিয়মিত করতে চাই এবং আমি আমার কার্যক্রমের মাধ্যমে এই কমিউনিটিতে আমার সামনের দিনগুলো যাতে উন্নত হয় সেভাবে চলতে চাই।এ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে আমি কাজ করতে চাই। যদি আপনাদের সুন্দর সুদর্শন আমার উপরে থাকে, তাহলে ইনশাল্লাহ আমি উপকৃত হব।

আমি যতটুকু জানতে পেরেছি, আমার বাংলা ব্লগের যে সমস্ত শিষ্টাচার গুলো আছেন। তাদের মনমানসিকতা অনেক উদার এবং তাদের এই প্লাটফর্ম সম্পর্কে অনেক চিন্তা ভাবনা এবং অনেক ধরনের মন মানসিকতা আছে। কিভাবে আরো উন্নত করা যায় এবং এখানকার যে সমস্ত মেম্বার সদস্য গন আছেন তারা কিভাবে সুন্দরভাবে কার্যক্রম করতে পারবে। এ সমস্ত নিয়ম-নীতিগুলো তাদেরকে সুন্দরভাবে বুঝিয়ে দেয়ার চেষ্টা করেন এবং সুন্দর ভাবে তারা যাতে কাজ করতে পারে সে সম্পর্কে বিভিন্ন জ্ঞান দিয়ে থাকেন। আমার অনেক ভালো লেগেছে।তাই আমি এখানে সুন্দরভাবে কাজ করতে চাই। তাই আমার পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করছি আজকে ইনশাল্লাহ।

আমার পরিচয়ঃ
আমি আপনাদের মাঝে আমার পরিচয় উপস্থাপন করছি।আমার নাম মোঃ আহসান হাবীব।বাংলাদেশ থেকে খুলনা বিভাগ মেহেরপুর জেলার গাংনী থানা। একটি ছোট্ট গ্রামে বাস করি। আমার গ্রামের নাম জুগির গোফা।

IMG_20211223_004003.jpg

IMG_20210621_155638.jpg
আমার যোগ্যতাঃ
আমি একজন ছাত্র আমার যোগ্যতা হচ্ছে আমি খুব ছোট থেকেই একটি ছোট্ট গ্রামে জন্ম গ্রহণ করার পর থেকে আমার পারিবারিকভাবে একটি গ্রামে স্কুলে ভর্তি করে দেয় আমি সেখানে প্রাথমিক শিক্ষা অর্জন করি এবং আমার পার্শ্ববর্তী একটি শহরে আমার মাধ্যমিক লেভেল পার করি এবং আমার কলেজ লেভেল সম্পন্ন করেছি কুষ্টিয়া সরকারি কলেজ থেকে। আমি আমার শিক্ষাগত যোগ্যতা অর্জন করেছি বিএ পাস পর্যন্ত। তারপরে আমি আর লেখাপড়া করতে পারিনি পারিবারিক অবস্থার ভিত্তিতে। আমি অনেক পরিশ্রম করে এ পর্যন্ত আমার
শিক্ষাগত যোগ্যতা অর্জন করেছি ।

আমি হাতে তৈরি করার কিছু চারুকারু কাজ জানি। আমি সেগুলো করতে অনেক ভালোবাসি আর আমার ভালোলাগার পাশাপাশি একটি বিষয় আছে গান করা। এটি আমি করে থাকি। আমার গান করতে অনেক ভালো লাগে এবং যে সমস্ত হাতের কাজ আছে জিনিসপত্র তৈরি করা যেমন পাখা ফুল বিভিন্ন মাটির জিনিস এসমস্ত কাজগুলো করতে আমি অনেক ভালবাসি। আপনারা আমার পোস্ট এর মাঝে যে সমস্ত ছবি আছে দেখে বুঝতে পারবেন আমি সবচেয়ে বেশি ভালোবাসি আমার হাতের কাজগুলো এবং গান।

IMG_20210424_203913.jpg

IMG_20210424_203855.jpg
আমি এই প্লাটফর্মে কেন কাজ করতে চায় এবং আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমি এত আগ্রহ প্রকাশ করছি কেন?

আমি এই প্লাটফর্মে কাজ করতে চাই এজন্য যে এখানে কাজ করে অনেক অর্থ উপার্জন করা সম্ভব হয়। একজন বেকারত্ব দূর করা সম্ভব হয় এই কমিউনিটিতে আমি কাজ করতে চাই কারণ আমার বাংলা ব্লগ কমিউনিটির বিভিন্ন যে সমস্ত শিক্ষকগণ আছেন তাদের উদ্যোগে এই কমিউনিটি অনেক দূর এগিয়ে যেতে সক্ষম হবে কারণ তাদের নিয়মকানুনগুলো আমার খুবই ভালো লেগেছে। তাদের যে সমস্ত কার্যক্রম আমি দেখতেছি এবং শুনেছি তাতে আমি বুঝতে পারছি যে এই কমিউনিটি ভবিষ্যৎ উজ্জ্বল। তাই আমি এই কমিউনিটিতে আমার মনোযোগ দিয়ে কাজ করার জন্য আমি যোগদান করছি।আর এ জন্য আমার এই পরিচিত পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করলাম। আর আমি আশা করি আমার ভুলত্রুটিগুলো আপনারা ক্ষমা দৃষ্টিতে দেখবেন কারণ আজকে আপনারা যদি ভুল ত্রুটি গুলো আমাকে ধরিয়ে দেন আমি ভবিষ্যতে সেগুলোর সমাধান করে নিতে সক্ষম হব।

আমার এই কমিউনিটিতে কাজ করার জন্য আগ্রহ জাগিয়েছেন আমারি একজন ছোট ভাই @mdsamad

১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য।

Sort:  

ভাইয়া আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। অনেক সুন্দর নিজের সম্পর্কে তথ্য শেয়ার করেছেন আমাদের সাথে। আশাকরি কমিটির সকল নিয়ম কানুন অনুসরণ করে কাজ শুরু করবেন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে 🌹🌹🌹👈👈👈👈আমি অবশ্যই করবো।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

Loading...
 2 years ago 

@ahosan01, আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/7SyC6uWBTS

ধন্যবাদ।

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম প্রিয় ব্লগার ভাই। বাংলা ভাষাভাষীদের জন্য আমার বাংলা ব্লগ একটি খুবই গুরুত্বপূর্ণ কমিউনিটি। এখানে সকল সদস্য সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করে। এবং কমিউনিটির সকল মডারেটর এবং এডমিন ভাইদের সহানুভূতি প্রতিনিয়ত আমাদের কাজ করার আগ্রহ বাড়িয়ে তোলে। আপনাকে @abb-school এ স্বাগতম জানাচ্ছি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমি সঠিক ভাবে কাজ করবো এবং সব নিয়ম মেনে চলব।

 2 years ago (edited)

@ahosan01 ভাইয়া আপনাকে বানান এর প্রতি অনেক সচেতন থাকতে হবে। বানান অনেক ভুল, এডিট করে ঠিক করে নিন।

@mdsamad আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে কমেন্টে জানান।

 2 years ago 

জ্বি আপু, আমি তাকে চিনি। আমার বড় ভাই হয়।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সহযোগিতার জন্য।

 2 years ago 

জি আপু আমি ভুল গুলো সমাধান করে নিয়েছি।আপনাকে ধন্যবাদ ভুল ধরিয়ে দেয়ার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশাকরি আপনার কাছ থেকে অনেক সুন্দর সুন্দর জিনিস আমরা দেখতে পাবো বিশেষ করে আপনার কণ্ঠের সেই সুন্দর গান গুলো। আর আশা করবো আপনি এই কমিটির সকল নিয়ম কানুন অনুসরণ করে কাজ করবেন।

 2 years ago 

ধন্যবাদ আমি অবশ্যয় নিয়ম নিতি মেনে কাজ করবো।

 2 years ago 

বাংলা বানান এর প্রতি আপনি একটু খেয়াল রাখবেন।আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ এ নিজের মেধা এবং সৃজন শীলতা দিয়ে কাজ করে এগিয়ে যান।শুভ কামনা রইল্ক।

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে অনেক ভালো লাগলো। আশাকরি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে আমাদের সঙ্গে কাজ করে যাবেন। আপনার সুস্বাস্থ্য কামনা করছি ভাই। ❤️

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমি সঠিক ভাবে কাজ করবো 🌹🌹👈👈👈

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি আপনি সকল নিয়ম মেনে কাজ করবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61361.03
ETH 2932.71
USDT 1.00
SBD 3.67