You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" এর নতুন মজার একটি উদ্যোগ - আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -০১

in আমার বাংলা ব্লগ2 years ago

একদিন ষষ্ঠ শ্রেণির ক্লাসে পড়ালেখা শেষ করে ঘন্টা পড়তে বেশ কিছু সময় বাকি রয়েছে। তাই শিক্ষক সকল ছাত্র-ছাত্রীকে বলল আজকে তোমাদের সাথে তোমাদের লক্ষ্য নিয়ে আলোচনা করব।
তা এখন বল ছাত্র ছাত্রীরা তোমাদের কার কি লক্ষ্য?

শিক্ষক: মট্টু তুই বল তোর লক্ষ্য কি?
মট্টু: স্যার আমি ইঞ্জিনিয়ার হতে চাই।
শিক্ষক: গুড।

শিক্ষক: পিংকু তুমি বল তোমার লক্ষ্য কি?
পিংকু: স্যার আমি ডাক্তার হতে চাই।
শিক্ষক: ভেরি গুড।

শিক্ষক: মিষ্টি তুমি বলো তোমার লক্ষ কি?
মিষ্টি: স্যার আমার লক্ষ্য হলো একজন ভালো মা হওয়া।
শিক্ষক: মাশাল্লাহ।

শিক্ষক: ঝন্টু এবার তুই বল তোর লক্ষ্য কি?
ঝন্টু: স্যার আমি মিষ্টি কে এই কাজের সাহায্য করতে চাই।

Sort:  
 2 years ago 

ঝন্টুর লক্ষ্য তো দেখছি বিশাল 😜

 2 years ago 

আমি মিষ্টিকে সবাই সহযোগিতা করতে চায়, কিন্তু আমার মন চায় শুধুই জিলাপি হি হি হি

 2 years ago 

ভবিষ্যতে ঝন্টু পরিবার পরিকল্পনা নিয়ে নিশ্চয়ই কোন অ্যাওয়ার্ড জিতবে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69264.29
ETH 3749.24
USDT 1.00
SBD 3.66