ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। যদিও বাংলাদেশের অবস্থা খুব একটা ভালো নয়। আমিও কিছুদিন আগে ঢাকায় এসেছি ঢাকায় আসার পর থেকেই অনেক ব্যস্ততার সময় কাটছে। গতকাল বিকেলের দিকে বাংলাদেশ সুপ্রিম কোর্টে গিয়েছিলাম। একটি কাজে, সেখানে আমার এক রিলেটিভ জব করে। সেই সুবাদেই তার সাথে দেখা করতে সেখানে গিয়েছিলাম। সুপ্রিম কোর্টের একটি বিষয় অনেক ভালো লেগেছে। সেখানে চারিদিকে প্রচুর ফুলের বাগান ছিল। সময় স্বল্পতার কারণে যতটুকু পেরেছি আমি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে উপস্থাপন করব। আশা করি সেগুলো আপনাদের ভালো লাগবে।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220809_142749.jpg

Device : One Plus

What's 3 Word Location


সুপ্রিম কোর্টের ভিতরে পরিবেশটা একদম অন্যরকম। একদম শান্ত সৃষ্ট পরিবেশের একটি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220809_142444.jpg

Device : One Plus

What's 3 Word Location


সুপ্রিমকোর্টে চারপাশে এই ছোট ছোট ফুলের গাছ দিয়ে ভরা রয়েছে। যদিও এখন নামটি মনে পড়ছেনা। যদি আপনাদের কেউ জেনে থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220809_142515.jpg

Device : One Plus

What's 3 Word Location


চারিদিকে এত ফুল ছিলো কোনটা ছেড়ে কোনটা ফটোগ্রাফি করবো সেটাই ভেবে পাচ্ছিলাম না। এই ফুলের কলিটি আমার অনেক ভালো লাগছিলো।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220809_142544.jpg

Device : One Plus

What's 3 Word Location


এটি একটি পাতাবাহারের গাছ। গাছের পাতাগুলো যখন হয় তখন দেখতে অনেকটা ফুলের মত লাগে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220809_142615.jpg

Device : One Plus

What's 3 Word Location


ব্যক্তিগতভাবে এই ফুলটি আমার অনেক পছন্দের। বিশেষ করে লাল কালারের হওয়ায় আরো আকর্ষণীয় লাগছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220809_142640.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই পাতাবাহারের গাছ চেনেন না এমন মানুষ অনেক কম রয়েছে। সুপ্রিমকোর্টের চারপাশে এইসব গাছ দিয়ে ভরা এবং পরিবেশটা অনেক সুন্দর।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220809_142839.jpg

Device : One Plus

What's 3 Word Location


কিছুদিন আগেই ভাস্কর্য নিয়ে অনেক কথা উঠেছিলো। কিন্তু এই ভাস্কর্য দ্বারা বোঝায় আইন অন্ধ।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  

আপনার ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ লাগছে আমার কাছে। অনেক সুন্দর ফটোগ্রাফার আপনি দেখেই বুঝা যাচ্ছে। কোন টা ছাড়ে কোনটা বলি প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আমি আমার সাধ্যমত ছবি তুলে উপস্থাপন করার চেষ্টা করেছি।

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি আমার অনেক বেশি ভালো লেগেছে, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, আমি চেস্টা করেছি মাত্র।।।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত দারুণ দারুণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেন। ব্যক্তিগতভাবে আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার এই ফটোগ্রাফি গুলোর মধ্যে প্রথম ফটোগ্রাফি টি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি বলতে সুপ্রিম কোর্টের ভিতরে পরিবেশটা সম্পূর্ণ ভিন্ন, সেটাই প্রথমে তুলে ধরার চেষ্টা করেছি..

 2 years ago 

আসলেই ভাই আপনি ঠিক বলেছেন আমাদের বাংলাদেশের অবস্থা খুব একটা ভালো নয়। যাইহোক আপনি সুপ্রিমকোর্টের আশেপাশের কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন দেখে অনেক সুন্দর লাগছে। ওয়ান প্লাস মোবাইল দিয়ে আপনার মনের মাধুর্য দিয়ে সবগুলো ফুলের ফটোগ্রাফি জাস্ট অসাধারণ ভাবে করেছেন। লাল ফুল গুলো দেখতে অনেক আকর্ষণীয় লাগছে ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু, যদি ও ঢাকা শহরে থাকা অবস্থায় অনেক ব্যস্ত ছিলাম তারপর ছবি তুলে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।।

ভাইয়া আপনার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি। মনে হচ্ছে ডিএসএলআর ক্যামেরা দিয়ে ফটোগুলো ওঠানো হয়েছে। আপনার সব ফটোগ্রাফি গুলোই দারুন ছিল সবথেকে আমার বেশি ভালো লেগেছে সবুজ ঘাসের উপরে সাদা ফুলগুলোর ফটোগ্রাফি। ধন্যবাদ ভাই এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আর আমরা সবাই জানি ফুল হচ্ছে ভালোবাসার প্রতীক।

 2 years ago 

আমার ফোনে ক্যামেরা টি মোটামুটি ভালো তারপরও এডিট করতে হয় ছবিগুলো।।

 2 years ago 

দেশের অবস্থা আসলেই খারাপ।সাদা ফুলটার নাম হচ্ছে টগর।আসলেই দারুন।আইন তো আসলেই অন্ধ।আমাদের আইন বলে কিছু নাই। ধন্যবাদ

 2 years ago 

ঠিক বলেছেন আপু, বর্তমানে আইন অন্ধ কোন কিছুই ঠিকমতো দেখতে পারে না।

 2 years ago 

সুপ্রিম কোর্টে রিলেটিভের সাথে দেখা করতে গিয়ে ফুলের দারুন ফটোগ্রাফি করেছেন। আপনি ইদানিং খুব সুন্দর ফটোগ্রাফি করে থাকেন। বেশ ভালো লাগে আমার কাছে যেটা করতে আমি পছন্দ করি। আজকে অনেক সুন্দর ছিল।

 2 years ago 

মাঝে মাঝে চেষ্টা করি আর কি , যখনই সুযোগ পাই ফটোগ্রাফি করি..

 2 years ago 

আসলেই ভাই ওই সব জায়গায় আসলে অনেক বেশি ফুল গাছ থাকে। আমিও দেখেছি আপনি দারুন কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সব সময় সেরা হয় আজকের গুলো কিন্তু চমৎকার ছিল।। আমার কাছে খুব ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি বর্তমানে সরকারি সব জায়গাগুলো সামনেই ফুলের বাগান থাকে..

 2 years ago 

দ্বিতীয় ছবির ফুলের নাম, জংলী টগর বা কড়ি ফুল। তৃতীয় টা টগর ফুল। প্রথম এবং পঞ্চম টি রঙ্গন ফুল। আপনার ফটোগ্রাফি অসাধারণ লেগেছে ভাইয়া। এত সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু, নামগুলো তখন মনে পরছিল না। তবে আপনার কমেন্ট দেখে সব ফুলের নাম মনে পরে গেল।

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার ফটোগ্রাফি আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেন। আজকের ফটোগ্রাফি গুলো তার ব্যতিক্রম নয়। ২ নং ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কারণ সাদা রঙের ফুল আমি খুব বেশি পছন্দ করি। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু, আসলে সবসময় ফটোগ্রাফি করার ইচ্ছা হয়।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.030
BTC 69441.29
ETH 3671.63
USDT 1.00
SBD 3.32