"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৫/০৮/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-২৫/০৮/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট


SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৪/০৮/২০২১) by @amarbanglablog100
02বাঙালি রেসিপি" মশলা আলু পনির" by @tanuja100
03একটি ভূতের গল্প by @blacks100
04কক্সবাজার ভ্রমনের প্রথম দিন । যাত্রাপথের গল্প by @rex-sumon40
05ভোগান্তির যেন শেষ নেই by @shuvo3540
06বেনিফিশিয়ারি যোগ করবেন কিভাবে by @hafizullah40
07পারশে মাছের রেসিপি by @winkles40
08ঝিংগা ভাজি রেসিপি by @moh.arif40
09Beauty of Creativity Update: Things to Do to Gain Community Support by @abduhawab25
10Beauty of Creativity "Pink Flower Photography (Catharanthus roseus)" by @faisalamin25
11Beauty of Creativity "Digital Art No #6" by @bountyking525
12আমার তোলা কিছু আলোক চিত্র 🌱আমার বাংলা ব্লগ ২৪ আগষ্ট ২০২১ by @sagor123325
13সুস্বাদু বড় কাঁকড়ার ঠ্যাং দিয়ে পুষ্টিকর চিচিঙ্গা (কুশি) ভাজির রেসিপি by @simaroy25
14" খুব সহজে একটা প্রজাপ্রতি অংকন করার পদ্ধতি" by @rasel7225
15"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ ( স্ট্রীটফুড রিভিউ প্রতিযোগিতা ) by @jibon4725
16""আমার বাংলা ব্লগ"" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-২২/০৮/২০২১ by @amarbanglablog25
17মানুষের ভোগান্তির শেষ নেই by @limon8825
18পাখিদের গার্লফ্রেন্ড ও বয়ফ্রেন্ডের সাথে কাটানো রোমান্টিক মুহূর্ত অংকন by @alamin-islam25
19যখন পরিবারের দায়িত্ব নিজের কাধেঁ by @mrahul4025
20রেসিপি- মজাদার পায়েস by @selinasathi125
21নির্মল বাতাসের আশায় রাজধানী ঢাকার পাশেই সুরেশ্বরী নদী ভ্রমণ by @rajib83325
22১০০ স্টিমস পাওয়ার আপ এবং ডেলিগেশন by @tangera25
23দেশী চিংড়ি ভুনা রেসিপি by @hmetu25
24৬-ই ভাদ্র, ১৪২৮ // ট্রিস প্ল্যানেট রেস্টুরেন্টে কাটানো কিছু মুহূর্ত // by @kingporos25
25রিঠা মাছের ডিম ভুনা রেসিপি by @tauhida25
26আজ বিকালে টিন টিন বাবুর প্রিয় জায়গায় কাটানোর কিছু মুহূর্ত by @tanuja100
27সুন্দর ফুলের মেলায় কাটানো একটি বিকেল বেলা by @blacks100
28তপ্সে মাছ এর ঝোল রেসিপি by @munmunbiswas25
29🌸এলিগ্যান্ট জিনিয়া ফুলের আলোকচিত্র🌸 by @winkles40
30কিছু সময় মজনু কাকার দোকানে by @shuvo3540
31উচ্চাকাঙ্খার বিষয়ে আমার ব্যক্তিগত মতামত by @moh.arif40
32আমার প্রিয় চিকেন সবজি রেসিপি by @hafizullah40
33টার্গেট ডিসেম্বর - ১৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি by @rex-sumon40
34Fascinating Carpenter Bee on Wildflower by @abduhawab25
35Beauty of Creativity "Creative Nature Photography" by @faisalamin25
36Beauty of Creativity "White Color Flowers Photography" by @bountyking525



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

সবার জন্য শুভকামনা রইল।🌹🌹🌹

 3 years ago 

খুবই সুন্দর একটি রিপোর্ট।সবার জন্য শুভকামনা।

 3 years ago 

আজকের রিপোর্টটি দারুন হয়েছে, সব কিছু পরিস্কার এবং স্বচ্ছ। আমার বাংলা ব্লগ সব সময়ই ব্যতিক্রম। ধন্যবাদ

 3 years ago (edited)

আজকের কিউ রেশন রিপোর্টটি ও
হয়েছে দারুন
স্বচ্ছতার ই দর্পণ যেন
জেগে উঠার আগুন।

 3 years ago 

সবার জন্য শুভ কামনা রইলো।রিপোর্টটি দারুন হয়েছে

 3 years ago 

খুব সুন্দর এবং শৃঙ্খল একটি কিউরেশ রিপোর্ট। আমাদের এইরকম সাপোর্ট দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

অভিনন্দন এবং শুভকামনা সকলের জন্য ❤️

 3 years ago (edited)

আজকের লাজুক খ্যাকের কিউরেশন রিপোটটা অসাধারণ হয়েছে। আমার বাংলা ব্লগ বিদ্যুতের গতিতে এগিয়ে চলেছে। শুভ কামনা আমার বাংলা ব্লগের।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি নতুন উদ্যমে এগিয়ে যাচ্ছে, সবার জন্য শুভ কামনা রইলো।

আমার বাংলা ব্লগ "কমিউনিটি নিজের গতিতে এগিয়ে যাচ্ছে। সবাইকে অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 62121.36
ETH 3004.20
USDT 1.00
SBD 3.71