"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৯/০৮/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-২৯/০৮/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট


SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৮/০৮/২০২১) by @amarbanglablog100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-২৬/০৮/২০২১ (Daily Curation Report - 26/08/2021) by @amarbanglablog33
03" আমার বাংলা ব্লগ" আমার নিজের লেখা একটি কবিতা " আমি নারী" by @tanuja100
04সামাজিক যোগাযোগ মাধ্যমে আসক্তি এবং ক্ষতিকর প্রভাব। by @emranhasan25
05দিনপঞ্জি ৯-ই ভাদ্র, ১৪২৮ // পিজ্জা, স্পেন্সার আর ডিসকর্ড হ্যাংআউট // by @kingporos25
06চিংড়ি শুঁটকি দিয়ে করলা ভাজি রেসিপি by @tauhida25
07খেয়াল বাবুর আজকের আকা ছবি(হাতি) by @munmunbiswas25
08ক্যান্টিনের আড্ডা @gentleman74 আমার বাংলা ব্লগ by @gentleman7425
09মজাদার কৈ মাছ ভুনা by @rupok25
10ডিম ভুনা রেসিপি by @wahidasuma25
11সৌরজগতের শেষ প্রান্ত 🚀 by @alsarzilsiam25
12আমার আজকের দিনলিপি আর সাথে ফুলের সমাহার! ২৯/০৮/২০২১ by @nusuranur25
13আমার বাংলা ব্লগ :: কলা এবং আমাদের শারীরিক স্বাস্থ্য by @steem-for-future25
14গল্পে গল্পে "সুস্বাদু হেলিকপ্টার মাছ ভাজি রেসিপি" by @green01525
15শিক্ষামূলকঃ পর্ব ০৭ ফ্যানবেইস কি, কেন, সুবিধা, অসুবিধা ও কিভাবে করবেন by @engrsayful25
16রোমান্টিক জোড়া টিয়া পাখি অংকন by @rasel7225
17কক্সবাজারে ভ্রমণ কথা by @jibon4725
18আনন্দ অশ্রু by @shuvo3540
19কক্সবাজার থেকে বান্দরবান ২৮-০৮-২০২১ by @rex-sumon40
20ইলিশ মাছের রেসিপি by @moh.arif40
21নিজেকে আগে চিনো (Get to know yourself First) by @hafizullah40
22"এসো নিজে করি""আমার বাংলা ব্লগ"স্টিমিট অরিগামি (origami) by @alamin-islam25
23🌷🌼শখের ফটোগ্রাফি পর্ব-২। 🌷🌼সমুদ্রের তীরে সূর্যাস্ত by @mrahul4025
24গল্প "মিষ্টি প্রেম" সেলিনা সাথী। (৩য় পর্ব) by @selinasathi125
25তুই আমার জীবনরে বন্ধু জনপ্রিয় বাংলা ফোক গান by @rajib83325
26Earlswood lake এর কিছু ফটোগ্রাফি এবং এর সৌন্দর্য by @tangera25
27বাঙালির অতি পরিচিত রেসিপি - "টেংরা মাছের ঝোল রেসিপি" by @simaroy25
28শিক্ষামূলকঃ পর্ব ০৮ ভোটিং পাওয়ারের আদ্যোপান্ত (All about Voting Power) by @engrsayful25



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

এই রিপোর্টটা দেখতে আমার অনেক ভালো লাগে। যখনই নিজের নাম এই লিস্টে দেখি তখন মনটা খুশিতে নেচে ওঠে। লাজুক খ্যাঁক জিন্দাবাদ।

 3 years ago 

আহ কি মজা লাগছে,নিজের নাম দেখে খুশিতে মন নেচে উঠলো। ইনশাআল্লাহ আরো সুন্দর ভাবে নিজের সর্বত্র চেষ্টা চালিয়ে যাবো নিজের এই অবস্থান ধরে রাখার। "আমার বাংলা ব্লগ " কমিউনিটির সকল এডমিন মোডারেটর এবং সদস্যকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন

ধন্যবাদ

 3 years ago 

যদিও লাজুক খ্যাকে আমার পোস্ট জায়গা করে নিতে পারেনি তবে অতিশীঘ্রই জায়গা করে নিবো

 3 years ago 

লাজুক খ্যাঁকের সাপোর্ট সবাইকে বেশ অনুপ্রাণীত করছে। ধন্যবাদ রিপোর্ট প্রকাশ করার জন্য।

 3 years ago 

লাজুক খ্যাকের রিপোর্ট লিস্টে আমার নামটি দেখতে পেয়ে খুবই ভালো লাগে।মন খুশিতে ভরে যায় এবং আরও কোয়ালিটিসম্পন্ন পোষ্ট করার প্রতি আগ্রহ সৃষ্টি হয় আমার মনে।এভাবেই লাজুক খ্যাক স্বচ্ছতার সহিত "আমার বাংলা ব্লগকে " এগিয়ে নিয়ে যাক।শুভকামনা।

যদিও লাজুক ফক্স এখনো আমার দিকে তাকায়নি তবুও অনেক আনন্দ লাগে অন্যদের কিউরেশন দেখে।

 3 years ago 

যারা ভোট পাওয়ার যোগ্যতা অর্জন করেছেন তাদের সবাইকে অভিনন্দন। শুভকামনা রইল আপনাদের জন্য।

 3 years ago 

একদিনে 28 টি পোস্ট। অনেক সাপোর্ট অনেক অনুপ্রেরণা। আরো একবার নির্বাচিত হয়েছে আমার পোস্ট এবং ধন্যবাদ। এইরকম সাপোর্ট পেলে পোস্ট লেখার অনুপ্রেরণা অনেকগুণ বেড়ে যায়। অভিনন্দন সবাইকে যারা নির্বাচিত হয়েছেন।

খুব ভালো সিলেকশন হয়েছে। অনুপ্রাণিত হলাম আগামীর জন্য।।
ধন্যবাদ আমার বাংলা ব্লগ কমিউনিটি কে

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 62121.36
ETH 3004.20
USDT 1.00
SBD 3.71