"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (৩১/০৮/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-৩১/০৮/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট


SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (৩০/০৮/২০২১) by @amarbanglablog100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-২৮/০৮/২০২১ (Daily Curation Report - 28/08/2021) by @amarbanglablog33
03আলু বেগুন দিয়ে বাইম মাছ রান্নার রেসিপি by @wahidasuma25
04ঘরে তৈরি মজাদার ও টেস্টি পুই শাকের বড়া !! by @ayrinbd25
05মজাদার চিংড়ি দিয়ে কুমড়া ভাজি। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য বরাদ্দ by @rupok25
06বাঙালি রেসিপি"আলু দিয়ে চিংড়ী মাছ ভুনা" by @tanuja100
07দিনে অন্তত কিছু সময় একাকী নির্জনে গভীর চিন্তা করা উচিত by @blacks100
08এক ব্যার্থ প্রেমের গল্প (১ম পর্ব) by @saifulraju25
09Common Mormon Caterpillar by @abduhawab25
10Beauty of Creativity "Digital Art No #8" by @bountyking525
11মাগুর মাছের রেসিপি বাঙালি রেসিপি by @winkles40
12সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন - সেপ্টেম্বর প্রথম সপ্তাহ (Weekly Plagiarism Report -September-1st week ) by @rex-sumon40
13যা হয় ভালোর জন্যই হয়, বিশ্বাস রাখুন by @hafizullah40
14"তুমি আছো তাই" নাটকের রিভিউ by @moh.arif40
15কৃতজ্ঞতা প্রকাশ করছি by @shuvo3540
16# ইতিহাসের সাক্ষী ঢাকা গেট by @abidatasnimora25
17নীলফামারীর পদ্মবিলে একটি বিকেল 🌷🚤 by @alsarzilsiam25
18"মজাদার লইট্টা মাছ ভাজি বা চচ্চড়ি রেসিপি" by @green01525
19প্রসঙ্গঃ "বাবা নামের যান্ত্রিক মেশিন" // আমার বাংলা ব্লগ // [ ৩১ আগষ্ট ২০২১ ] by @sagor123325
20ভীষণ সুস্বাদু মিষ্টি কুমড়ার রেসিপি চিংড়ি মাছ দিয়ে by @simaroy25
21চার দেওয়ালের মাঝ থেকে কিছুটা সময় বেড়িয়ে কাটানো মূহূর্ত by @rasel7225
22কক্সবাজার সমুদ্র প্রথম দিনে গোসলের অভিজ্ঞতা by @jibon4725
23নাটক রিভিউ:-আশ্রয় বাস্তবতা থেকে উঠে আসা একটি নাটক by @limon8825
24"ভালোবাসার মানুষের জন্য" পেন্সিল প্রপোজ আর্ট অংকন by @alamin-islam25
25আজকের দিনলিপি। বিদায় বান্দরবান by @mrahul4025
26"ধান ক্ষেতের ঘুরতে যাওয়ার বিষেশ অনুভুতি" সেলিনা সাথী by @selinasathi125



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

খুব সুন্দর একটা রিপোর্ট। কমিউনিটি অদম্য বেগে এগিয়ে চলেছে। আমরা দাদার উৎসাহে কমিউনিটিতে কাজ করে চলেছি। সত্যিই বাংলা ভাষার জয়গান গায় সবসময়। যে ভাষার গান গাওয়ার বেশি করে সুযোগ করে দিয়েছে বাংলা ব্লগ কমিউনিটি। তাইতো মন খুলে মায়ের ভাষায় লিখতে পারছি। অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

"আমার বাংলা ব্লগ কমিউনিটি " এখন প্রায় সবাই অনেক সুন্দর পোষ্ট করে। তারমধ্যে প্রত্যাহ কিউরেশন রিপোর্ট এর পোষ্ট গুলো অন্যতম, এখানে অনেক সুন্দর সুন্দর পোষ্ট সিরিয়ালি সাজানো হয়েছে।
সবাইকে আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আমি আশা করবো আপনারা সবাই মনে প্রাণে "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" সাপোর্ট করে যাবেন, এভাবেই চিরোকাল পাথে থাকবেন। সবার সুস্থতা কামনা করছি

 3 years ago 

আলহামদুলিল্লাহ অবশেষে লাজুক খ্যাকের সাপোর্ট পেয়ে গেলাম। অনেক ভালো লাগছে। কাজের আগ্রহ শতগুণ বেড়ে গেছে আমার।

 3 years ago 

লাজুক খ্যাঁকের সুন্দর কিউরেশন রিপোর্ট, সবাইকে অনুপ্রাণীত করছে। রিপোর্ট প্রকাশের জন্য ধন্যবাদ।

লাজুক খ্যাকের প্রত্যাহ স্বচ্ছ কিউরেশন প্রতিনিয়ত আমাদের লেখার আগ্রহ বাড়িয়ে দিচ্ছে। খুবই ভালো লাগছে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

কয়েকদিন ব্যাক্তিগত সমস্যার কারণে একটিভ থাকতে পারিনি।আজকে থেকে ইনশাল্লাহ আবার একটিভ হয়ে যাবো।আর লাজুক খ্যাঁক এর অপেক্ষায় রইলাম 🥺।

আমিও একদিন লাজুক খ্যাকের সাপোর্ট পাব ইনশাআল্লাহ। এজন্য আমি মানসম্মত পোস্ট করার চেষ্টা করব। আর এই কিউরেশন রিপোর্টটি আমাকে অনেক অনুপ্রেরণা দিয়েছে। অনেক ধন্যবাদ @amarbanglablog

 3 years ago 

এই কমিউনিটিতে অনেক প্রানবন্ত পোস্ট হতে চলছে তার ভিতরে সবচেয়ে গুণগত পোস্টগুলো আপনি Curation করেছেন খুবই ভাল লাগল এবং সকল এখানে ভালো পোস্ট করা করছে এবং আমাদের উৎসাহ বাড়ছে এখানে ভালো কিছু হবে ইনশাল্লাহ

 3 years ago 

লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্টটি খুব সুন্দরভাবে তুলে ধরেছেন। যারা লাজুক খ্যাঁকের সাপোর্ট পেয়েছেন তাদের সকলকে জানাচ্ছি অভিনন্দন। আশা করি আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার ভালো কাজের মাধ্যমে লাজুক খ্যাঁকের সাপোর্ট পাব।

 3 years ago 

অনেক সুন্দর একটি রিপোর্ট। আহা, কত সুন্দর লাগে যখন নিজের নামটি এই লিষ্টে দেখতে পাই।
কমিউনিটির মানউন্নয়নে সর্বাত্বক চেষ্ঠা চালিয়ে যাবো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 61232.75
ETH 2977.74
USDT 1.00
SBD 3.60