।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার টার্গেট পূরণের সর্বশেষ সপ্তাহ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

৪ঠা নভেম্বর/২০২২ইং।
রোজঃ শুক্রবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমি বিশেষ ভালো নেই, কারণ ঠান্ডা জনিত কারণে দুইদিন থেকে প্রচন্ড জ্বরে ভুগতেছি। ফলে ব্লগের কাজকর্ম ঠিকভাবে করতে পারছি না। যাইহোক, কোনরকমে আজ। "আমার বাংলা ব্লগ আয়োজিত" ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আজকের ১০ স্টিম করে পাওয়ার-আপর মাধ্যমে এটি হবে আমার টার্গেট পূরণের সর্বশেষ সপ্তাহ। আজ ও আমি প্রতিযোগিতার ৪৩ তম সপ্তাহে অংশগ্রহণ করে আমার ১০ স্টিম পাওয়ার-আপ সহ টার্গেটির সর্বশেষ সপ্তাহ সম্পাদন করছি।

Picsart_22-11-04_17-34-03-672~2.png

পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের ২০০ স্টিম টার্গেট নিয়েছিলাম। আজ আমার পাওয়ার-আপের ১৯ তম সপ্তাহ সম্পাদনের মাধ্যমে সেই টার্গেট পূর্ণ হয়ে গেল। আপাদত নতুন করে কোন টার্গেট নিচ্ছি না। আগামীতে নতুন সালে নতুন আঙ্গিকে পাওয়ার আপ করার আশা বাদ ব্যক্ত করছি । নিম্নে আমার পাওয়ার আপের প্রতিযোগিতায় অংশগ্রহণের সর্বশেষ সপ্তাহের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

।। ১০ স্টিম পাওয়ার-আপ প্রক্রিয়া।।

Screenshot_20221104-170235~3.png

বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=১১.৮৪৬ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স রয়েছে=৬০৮.৫৯২স্টিম। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।

Screenshot_20221104-170255~2.png

পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20221104-170329~2.png

অপশনটিতে আমার পাওয়ার-আপের ১০স্টিম বসিয়ে দিয়ে পাওয়ার-আপ অপশনটিতে টাচ্ করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20221104-170350~2.png

এরপর ok অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গেই পাওয়ার আপ করার জন্য পাসওয়ার্ড কি অপশন চলে আসলো।

Screenshot_20221104-170409~2.png

অপশনটিতে আমি আমার পাসওয়ার্ড কি বসিয়ে দিয়ে sing in করার সঙ্গে সঙ্গেই আমার পাওয়ার আপের কাজ সম্পন্ন হয়ে গেল।

Screenshot_20221104-170452~2.png

পাওয়ার-আপ সম্পাদন করার পর আমার বর্তমান স্টিম ব্যালেন্স অবশিষ্ট রয়েছে=১.৮৪৬স্টিম। এবং পাওয়ার আপ ব্যালেন্স দাঁড়িয়েছ=৬১৮.৫৯২স্টিম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-৪৩ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়ার মাধ্যমে সর্বশেষ সপ্তাহ পাওয়ার আপের কার্যসম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় সকলকে শুভ রাত্রি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo LocationVendari.
Photo designPicsart Photo & Video Editor.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 
আসলে বর্তমানে সিজন পরিবর্তনের কারনে অনেকেই ঠান্ডা ও জ্বরে ভুগছে।তাই অতি শিগ্রই আপনি সুস্থ হয়ে পুরোদমে কাজ করতে পারবেন। এই কামনা করি।এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন।আপনার জন্য শুভকামনা রইল দাদা।
 2 years ago 

স্টীমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আসলে অ্যামাউন্ট যে এটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই যদি সফলতা অর্জন করতে হয় শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আসলে এই ধরনের প্লাটফর্মের দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া উচিত। এরই মধ্য দিয়ে আপনি ৬১৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় ৪৩ তম সপ্তাহে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। এভাবে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ = 1.64474%

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61367.99
ETH 2929.04
USDT 1.00
SBD 3.67