।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

২৯শে অক্টোবর/২০২২ইং।
রোজঃ শনিবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপা ও আপনাদের আশীর্বাদে ভালো আছি। আমি "আমার বাংলা ব্লগ আয়োজিত" ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিয়মিত প্রতি সপ্তাহে ১০ স্টিম করে পাওয়ার-আপ করে আসছি। আজ ও আমি প্রতিযোগিতার ৪২ তম সপ্তাহে অংশগ্রহণ করে আমার ২০ স্টিম পাওয়ার-আপ করছি।

Picsart_22-10-29_17-29-45-412~2.png

পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট করেছি ২০০ স্টিম। আজ আমার পাওয়ার-আপের ১৮ তম সপ্তাহ সম্পাদন করছি। আজকের সপ্তাহ পর্যন্ত আমার সর্বমোট ১৯০ স্টিম পাওয়ার আপ সম্পাদন হইল। নিম্নে আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

।। ১০ স্টিম পাওয়ার-আপ প্রক্রিয়া।।

Screenshot_20221028-162451~2.png
বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=৩৮.৯৫২ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স রয়েছে=৫৯১.৫০৯ স্টিম। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।

Screenshot_20221028-162516~2.png পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।
Screenshot_20221028-164431~2.png
অপশনটিতে আমার পাওয়ার-আপের ১০স্টিম বসিয়ে দিয়ে পাওয়ার-আপ অপশনটিতে টাচ্ করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20221028-162657~2.png

এরপর ok অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গেই পাওয়ার আপ করার জন্য পাসওয়ার্ড কি অপশন চলে আসলো।

Screenshot_20221028-164506~2.png অপশনটিতে আমি আমার পাসওয়ার্ড কি বসিয়ে দিয়ে sing in করার সঙ্গে সঙ্গেই আমার পাওয়ার আপের কাজ সম্পন্ন হয়ে গেল।

Screenshot_20221028-164544~2.png পাওয়ার-আপ সম্পাদন করার পর আমার বর্তমান স্টিম ব্যালেন্স অবশিষ্ট রয়েছে=২৮.৯৫২স্টিম। এবং পাওয়ার আপ ব্যালেন্স দাঁড়িয়েছ=৬০১.৫১০ স্টিম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-৪২ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ বিকাল।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo LocationVendari.
Photo designPicsart Photo & Video Editor.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

প্রথমেই পাওয়ার আপ করে নিজের অ্যাকাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করার জন্য অনেক অভিনন্দন।আর মাত্র ১০স্টিম পাওয়ার আপ করলেই আপনার টার্গেট কমপ্লিট হবে। শুভ কামনা রইল দাদা আপনার জন্য। এভাবেই এগিয়ে যান সামনের দিকে।

 2 years ago 

জি দাদা, এভাবে এগিয়ে যেতে হবে। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আসলে পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আশা করি ডিসেম্বরে আপনি আপনার টার্গেট এ পৌঁছাতে পারবেন। আপনার টার্গেটের জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আপনি দেখছি অল্প অল্প করে সক্ষমতা বৃদ্ধি করতে করতে অনেক বেশি স্টিম সংগ্রহ করে ফেলেছেন। এরই মধ্য দিয়ে আপনি ৬০১ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

জি ভাই, দীর্ঘস্থায়ী কাজ করতে হলে অবশ্যই নিজের সক্ষমতা কে বৃদ্ধি করতে হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই দাদা পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষ্য পুরন করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই সক্ষমতা বৃদ্ধি ছাড়া ব্লগ জগতে মূল্য নেই, সামান্য হলেও চেষ্টা করে যাচ্ছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ নিজের সক্ষমতা বৃদ্ধি করা এটা একদম ঠিক বলেছেন দাদা। যেকোনো কাজ করতে গেলে আগে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বিশেষ প্রয়োজন। আশাকরি আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন।ঈশ্বর আপনার মঙ্গল করুক এই প্রার্থনা করি।

 2 years ago 

ঠিক বলেছেন দিদি, ব্লগ জগতে টিকে থাকতে গেলে অবশ্যই নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি ৪২ তম সপ্তাহে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগছে।এই প্লাটফর্মে কেউ যদি পাওয়ার আপ করে এবং সেটা পোস্ট আকারে শেয়ার করে সেটা দেখে খুবই ভালো লাগে।যতো বেশি পাওয়ার আপ করা যাবে ততো বেশি শক্তি অর্জন করা যাবে। শুভ কামনা রইলো দাদা আপনার জন্য। আপনার সামনের দিনগুলোতে যে ভালো কাটুক সেটাই কামনা করছি।।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই। অল্প হলেও চেষ্টা করে যাচ্ছি।

 2 years ago 

প্রথমে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করেন এটা সত্যিই ভালো। কারণ আমরা জানি যত বেশি পাওয়ার আপ করব তত অনেক দূর এগিয়ে যাওয়া সম্ভব। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ =1.69205%

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 70098.52
ETH 3942.97
USDT 1.00
SBD 3.70