"টার্গেট ডিসেম্বর সিজন-ফোরে আমার পাওয়ার আপ 50 স্টিম"

in আমার বাংলা ব্লগ21 days ago


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ১ লা মে, বুধবার, ২০২৪ খ্রিঃ

আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



20230111_190149.jpg

নিজের ফোনের গ্যালারি থেকে এডিট করে সুন্দর করে কভার ফটো তৈরি করে নিয়েছি।



আমি আজকে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে। স্টিমিটে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। যার একাউন্টে যত বেশি স্টিম পাওয়ার থাকবে তার একাউন্ট তত বেশি শক্তিশালী হবে। আমাদের মাননীয় এডমিন @rex-sumon ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি পাওয়ার আপের মত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। এই সুন্দর পাওয়ার‌ আপ প্রতিযোগিতায় নিজেকে সামিল করতে পেরে আমি গর্বিত। আমি টার্গেট সিজন-২ আমার অর্জিত সকল স্টিম পাওয়ার আপ করেছিলাম। আমি স্টিমিট প্ল্যাটফর্মের আমার বাংলা ব্লগ। আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার প্রথম লক্ষ্য 1000 ও দ্বিতীয় লক্ষ্য 2000 স্টিম পাওয়ার আপ করার টার্গেট পূরণ করেছিলাম। এখন‌ আমি টার্গেট ডিসেম্বর সিজন-ফোরে 5000 স্টিম পাওয়ার পূর্ণ করতে চাই। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।



1000082271.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশর্ট। আমি এখন 50 স্টিম পাওয়ার আপ করবো।



পাওয়ার আপ করার পদ্ধতি:


কভার ফটো
প্রথম ধাপ:

1000082272.jpg

প্রথম ধাপে নিজের প্রোফাইল থেকে ওয়ালেটে যাব তারপর লিকুইড স্টিম সংখ্যার ডানপাশে যে, ড্রপডাউন আছে রয়েছে তার উপর ক্লিক করব। ড্রপডাউনের চিহ্নের উপর ক্লিক করলে কয়েকটি অপশন বা মেনু আসবে আসবে তার ভেতর থেকে পাওয়ার আপ এ ক্লিক করবো।



দ্বিতীয় ধাপ:

1000082274.jpg

দ্বিতীয় ধাপে এসে আমি অ্যামাউন্টের ঘরে 50 লিখেছি তারপর নিচের পাওয়ার আপ আইকনে ক্লিক করেছি।



তৃতীয় ধাপ:

1000082275.jpg

তৃতীয় ধাপে এসে দেখতে হবে যে ফরম এবং টু নিজের স্টিমিট আইডি একই কিনা এবং কত স্টিম পাওয়ার আপ করছি সেটা দেখতে হবে তারপর ওকে আইকনে ক্লিক করলেই পাওয়ার আপ সম্পূর্ণ হয়ে যাবে।



শেষ ধাপ:

1000082305.jpg

শেষ ধাপে আমার পাওয়ার আপ সম্পূর্ণ হয়ে গেছে। পাওয়ার আপ সম্পূর্ণ করার পরে ওয়ালেটের স্ক্রিনশর্ট।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি3683.189
পাওয়ার আপের পরিমাণ50
পাওয়ার আপের পরে এস.পি3733.189


পোষ্টের ছবির উৎপত্তি:

উপরোক্ত সকল ছবি আমার ফোনের স্ক্রিনশট থেকে নেওয়া এবং কিছু ছবি আমার গ্যালারি থেকে এডিট করা।



পোস্টের বিবরন


পোস্ট ধরণপাওয়ার আপ
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এফ-৫৪
লোকেশনঢাকা,বাংলাদেশ


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মের আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার পাওয়ার আপ ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



আমি কে !

20230826_112155.jpg

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে ও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, ধৈর্যই সফলতার চাবিকাঠি।

সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 20 days ago 

আপনি এ সপ্তাহে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। ঠিকই বলেছেন,পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমিও চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার। এভাবে আপনি পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্য অতি দ্রুত পূরণ করতে পারবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 18 days ago 

যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি সক্ষমতা অর্জন হবে। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। অনেক সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 20 days ago 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছ। ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাও শুভকামনা রইল বন্ধু।

 19 days ago 

আমি চেষ্টা করছি ধারাবাহিকভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ বন্ধু।

 20 days ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতাব অর্জ। আপনি প্রতিনিয়ত বেশি থেকে বেশি পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছেন।
সফলতা অর্জন করতে হলে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে হব।
আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল ।

 19 days ago 

আমাদের নিজেদের ভবিষ্যতের কথা চিন্তা করেই পাওয়ার আপ করাটা অত্যন্ত জরুরী। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 20 days ago 

আজকে আপনি শক্ত বৃদ্ধি করার জন্য ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। তবে আপনার সিজন ফোরতে টার্গেট হচ্ছে ৫০০০ এসপি পাওয়ার আপ করা। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে এই কাঙ্ক্ষিত লক্ষ খুব সহজে পূরণ করতে পারবেন।

 19 days ago 

আমি চেষ্টা করছি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে আমার লক্ষ্য পূরণ করার। সুন্দর অনুপ্রেরণামূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 20 days ago 

আপনি এই সিজনে ৫ হাজার স্টিম পূরণ করার লক্ষ্যে, প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছেন দেখে সত্যি খুব ভালো লেগেছে। সে সাথে অনেক বেশি উৎসাহিত হয়েছি। আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে, নিজের লক্ষ্যের দিকে আরো কিছু দূর এগিয়ে গিয়েছেন। আপনি ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যেতে থাকেন। তাহলে আশা করছি এই সিজন শেষ হওয়ার আগে আপনি পাঁচ হাজার স্টিম পূরণ করে নিতে পারবেন।

 19 days ago 

আমি আশা করছি টার্গেট ডিসেম্বর সিজন ফোরে পাঁচ হাজার এসপি পূরণ করতে পারবো। সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 20 days ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি।।

 19 days ago 

হ্যাঁ বন্ধু চেষ্টা করছি নিয়মিতভাবে পাওয়ার আপ করার। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য করে পাশে থাকার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ।

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতা কে বৃদ্ধি।আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ করেই চলেছেন। এভাবেই এগিয়ে যান ভাই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ।

 19 days ago 

হ্যাঁ ভাই পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 20 days ago 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে খুব ভালো লাগে। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের এমাউন্ট শক্তি পরিবর্তন করতে পারি। তবে দীর্ঘমেয়াদি চিন্তাভাবনা করে আজকে আপনি ৫০ পাওয়ার আপ করলেন। যদি আপনি ভালো একটি এমাউন্ট টার্গেট করেছেন পাওয়ার আপ করা। আশা করি ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ করলেও এই পাঁচ হাজার এসপি পাওয়ার আপ পূরণ করতে পারবেন আমি আশা করি।

 18 days ago 

হ্যাঁ আপু এভাবেই প্রতিনিয়ত ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপের মাধ্যমে পাঁচ হাজার এসপি পূরণ করতে পারবো। সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 20 days ago 

ভাইয়া আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে আপনি অল্প অল্প পাওয়ারের মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করা। এতে যেমন নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে তেমনই দীর্ঘমেয়াদী কাজ করার সুযোগ পাওয়া যাবে। আপনার জন্য শুভকামনা রইল।

 18 days ago 

এটা সত্যি বলেছেন আপু আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে অল্প করে হলেও পাওয়ার আপ করা। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69692.63
ETH 3775.19
USDT 1.00
SBD 3.76