আমার আজকের পোস্ট || গল্প- আমার গল্পে তুমি(প্রথম খন্ড):

in আমার বাংলা ব্লগ11 months ago

বিসমিল্লাহির রহমানির রহিম।

আসসালামু আলাইকুম।

বন্ধুরা আজ আবার ফিরে আসলাম নতুন একটা পোস্ট নিয়ে। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমি ও ভালো আছি আলহামদুলিল্লাহ। বন্ধুরা আজ আমি আআপনাদের সামনে একটি গল্প নিয়ে হাজির হয়েছি। এটি একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে লেখা গল্প। অনেকদিন যাবত ছোট গল্প লেখা হয় না, তাই ভাবলাম আজকে একটি ছোট গল্প লিখবো।

বন্ধুরা মানুষের জীবনে প্রেম-ভালোবাসা আসবে যাবে এটাই স্বাভাবিক। কিন্তু সেই আসা যাওয়াটা যদি খুব বেশি অস্বাভাবিক হয়ে যায়, তখন কিন্তু একটা মানুষ দিকভ্রান্ত হয়ে যায়। বন্ধুরা বুঝতেই পারছেন আমার আজকের ছোট গল্পটি কি বিষয় নিয়ে লিখতে যাচ্ছি। আমার আজকের গল্পটির শিরোনাম দিয়েছি-গল্পে আমার তুমি।

বন্ধুরা গল্পটা আমি কয়েকটি খন্ডে আপনাদের সামনে তুলে ধরবো।

Screenshot_20230706-223334.png

চিত্রটি ক্যানভা দিয়ে তৈরি করা হয়েছে।

বন্ধুরা চলুন তাহলে শুরু করা যাক আমার আজকের গল্পটাঃ

জাবের একটা ব্যাংকে মাইক্রো ক্রেডিটে চাকুরী করে। কাজ তার সারাদিন ফিল্ড থেকে টাকা কালেকশন করে ব্যাংকে জমা দেওয়া। এছাড়া অন্য কিছু ভাববার সময় তার নাই। কারণ ফিল্ডে কাজ করা এমনিতেই কষ্টকর তারপর অফিসের চাপ সব মিলিয়ে একটা যান্ত্রিক জীবন জাবেরের। এরই মধ্যে জাবেরের জীবনে চলে আসে অনাকাংখিত

একদিন হঠাৎ জাবেরের মোবাইলে একটা মেসেজ আসে। জাবের তাতে পাত্তা দেয় না, সে ভাবে হয়তো বা রঙ নাম্বার থেকে এসেছে। কিন্তু দেখা যায় একই নাম্বার থেকে প্রতিদিন ই প্রায় মেসেজ আসে। এবার জাবের বুঝতে পারে যে এটা রং নাম্বার থেকে নয়, নিশ্চয়ই এটা তার পরিচিত কেউ। এবার জাবের চিন্তা করতে থাকে কে এই মানুষটা যে তাকে মেসেজ দিচ্ছে।

এরপর জাবের তার একটি মেসেজের উত্তর দেয় সেটি হলো, সে একটি ইংরেজি বানান Bhul না লিখে Bul লিখেছে। জাবের মেসেজে লিখে ভুল বানান Bul এভাবে না ভুল বানান হচ্ছে Bhul এভাবে। এই ভুল বানানের উত্তর দিয়েই শুরু হয় জাবেরের কথার যাত্রা। এরপর থেকে জাবের আর অপরিচিত মানুষটির কথোপকথন মেসেজের মাধ্যমে চলতে থাকে। জাবের বার বার তার পরিচয় জানতে চায় কিন্তু সে তার পরিচয় বলে না। কিন্তু জাবের এতো দিনে বুঝতে পেরেছে যে, তার সাথে কথোপকথনকারী একজন মেয়ে। যাই হোক এভাবে দুজনের মধ্যে নিয়মিত কথা হচ্ছে মেসেঞ্জারে। একটা বিষয় না বললেই নয় সেটি হচ্ছে মানুষটি অপরিচিত হলেও প্রথম দিন থেকে মেসেজে সে জাবেরকে তুমি বলে সম্বোধন করে। এতে করে জাবেরের কৌতুহল আরও বেড়ে যায়।

যাই হোক এভাবে দুজনের মধ্যে নিয়মিত কথা হচ্ছে-সে জানায় যে সে জাবেরকে দেখেছে এবং জাবের ও তাকে দেখেছে। জাবের আমাকে চিনলে তোমার পরিচয় দাও তোমার নাম বলো, পরিচয় দিতে সমস্যা কি? এর পর সে বিভিন্নভাবে তার বাড়ির লোকেশন তুলে ধরে জাবেরের কাছে। এবার জাবের কিছুটা আঁচ করতে পারে যে মানুষটি কে হতে পারে। এবার জাবের জিজ্ঞেস করে তুমি কি --- এর মেয়ে। মেয়েটি বলে জি। তোমার নামি কি এই......? মেয়েটি বলে জি..আমার নাম এই.......চলবে

বন্ধুরা আজ এই পর্ষন্তই, পরবর্তী পর্ব নিয়ে আবার আপনাদের সামনে উপস্থিত হবো ইনশাআল্লাহ। ততক্ষণে আমার সাথেই থাকবেন আশা করছি। আপনাদের মুল্যবান সময় দিয়ে আমার পোস্টটি ভিজিট করার জন্য সবাইকে আন্তরিক অভিনন্দন।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPiSjT9BmwJBsKJbhx8Rwj6aVBTV5MBiCzHEfK5BmYrVwTrr8qtvg6Z9bCViGY...LyvdwPJP488LAQFyAZuya4kJ8ahZ5cMeXhjBxGMUbvCkbFcLreQrZc9Gj7oyhjfAoXEGhk2oRXnsdoxTukJZiTJzWAuZ2ixAZJZftAVkozHqndcdvsqy4BHVVY.png

আমি আজিজুল মিয়াঁ, আমার গ্রামের বাড়ি মাদারীপুর। আমি জগ্ননাথ বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় অনার্স-মাস্টার্স শেষ করে বর্তমানে একটি প্রাইভেট কোম্পানীতে ম্যানেজার পদে কর্মরত আছি। লিখতে আমার অনেক বেশি ভালো লাগে। আমি ছোট বেলা থেকেই কম-বেশি লেখা-লেখি করতাম। লেখা-লেখির পাশা-পাশি আমি ঘুরতে এবং খেলা-ধুলা করতে অনেক পছন্দ করি। সময় পেলেই পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে বের হই। অতিরিক্ত কথা বলা এবং মিথ্যা কথা বলা আমি সবচেয়ে বেশি অপছন্দ করি।

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaE82pVbSeSRDwGwmwS6ZeUQP9pFNrFLbT4VzSCda2gnv1GJ9WwWns32xTfSaY...BpX9Edn8Wydi9cHhsMusgC8fAWDsSPmRZSTNKodnki6hi9yMKwtdjNwgrTWtL371U7U4FvMXuaDxGP5inAsXCk7QrSn6tpBhdCUivAPXTHx53b6Ln3LSyqimA6.png

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAM3QQ7FR6kib75sNWjeyY2KuEUDi8sz6bqHr6btS4ZpMjd6ZzLZfSH89YMHKJv...3fzs3sFLFAqLELDokXmVgfJ6YVr36Qp4638DGsHpuyWTc5MpwFu6c7wPYBdkH2rWxh2Ga7BCLPL77Z7xxfhZoshrNvtpGsWzLs2U3qCa94pcxDkP5iJQ32gXxJ.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxLUy5tRWHZwoPkvkw4cLv9wovLuMmF7ZGAf4DAwsJfZ4uGNX7qG1KHTDN8Q1...bfFoudbaKZ5Vzsde5eATfH2qnmXwui7kQzogqp1a2ZKtDZmWpxMNYWMHX3NCBZ9mC9NHDzBd7K4gJTgV42NDT6Wu5KwX8mB5gYrCgUbVjh2urpH5Xg7YyNLnza.png

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 67920.11
ETH 3854.77
USDT 1.00
SBD 3.69