রিয়াল মাদ্রিদ বনাম বার্য়ান ||

in আমার বাংলা ব্লগ21 days ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আমরা যারা ফুটবল দেখি তারা জানি গতকাল উছিএল এর সেমিফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদ বনাম বার্য়ান এর খেলা ছিলো। আজকে আমি আপনাদের মাঝে রিয়াল মাদ্রিদ বনাম বার্য়ান এর ১ম লেগ এর ম্যাচটি রিভিউ করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।


Screenshot_2024-05-01-02-47-44-49_c2c9cd58bdcdc6af12ff96e9d3357e26.jpg

স্ক্রিনশট: sportzfy

কোয়াটার ফাইনালে আর্সেনালকে হারিয়ে বার্য়ান ও ম্যানচেস্টার সিটিকে হারিয়ে রিয়াল মাদ্রিদ উছিএল এর সেমিফাইনালে উঠে। গতকাল বাংলাদেশ সময় রাত একটায় সেমিফাইনালে মাঠে নামে রিয়াল মাদ্রিদ ও বার্য়ান। আমি কালকে খেলাটি দেখি। কালকের ম্যাচটি ছিলো বার্য়ানের হোমগ্রাউন্ডে। দুই দলই শুরু থেকে বেশ ভালোই খেলছিলো কিন্তু বার্য়ান রিয়াল মাদ্রিদের উপর কিছুটা ডোমিনেট করছিলো।

ম্যাচের ২৪ তম মিনিটে টনি ক্রুস এর করা চমৎকার একটি এস্টিস্টে ব্রাজিলের ভিনিসিয়াস জুনিয়র একটি গোল করে রিয়াল মাদ্রিদকে এক গোলের লীড এনে দেয়। এই গোলের মাধ্যমে রিয়াল মাদ্রিদ এক গোলের লীডে এগিয়ে যায় ম্যাচে। এরপর ম্যাচে বার্য়ান বেশ কয়েকটি সুযোগ করেও গোলের কোনো দেখা পায়না। প্রথম অর্ধের খেলা শেষ হয় রিয়াল মাদ্রিদ -১ ও বার্য়ান ০।


Screenshot_2024-05-01-02-03-52-32_c2c9cd58bdcdc6af12ff96e9d3357e26.jpg

স্ক্রিনশট: sportzfy

এরপর দ্বিতীয় অর্ধ এর খেলা শুরু হয়। হাফ টাইমের পর বার্য়ান রিয়াল এর উপর অনেকটাই ডোমিনেট করছিলো। বার্য়ান কিছুক্ষণ পর পর অ্যাটাক করছিলো। ম্যাচের ৫৩ তম মিনিটে সানে এর চমৎকার একটি গোলের মাধ্যমে বার্য়ান ম্যাচে ফেরে। এই গোলটি করার মাত্র ৪ মিনিট পরে রিয়াল মাদ্রিদ ডি বক্স এর ভেতরে একটি ফাউল করে এর বিনিময়ে বার্য়ান পেনাল্টি পায়। পেনাল্টিতে হ্যারি কেন গোল করে। এই গোলটির মাধ্যমে বার্য়ান ম্যাচে লীডে আসে।

Screenshot_2024-05-01-02-16-28-52_c2c9cd58bdcdc6af12ff96e9d3357e26.jpg

Screenshot_2024-05-01-02-11-39-20_c2c9cd58bdcdc6af12ff96e9d3357e26.jpg

স্ক্রিনশট: sportzfy

এরপর ম্যাচের ৮৩ তম মিনিটে এবার বার্য়ান ডি বক্স ভেতরে ফাউল করে ফলে রিয়াল মাদ্রিদ পেনাল্টি পায়। পেনাল্টিতে ভিনিসিয়াস জুনিয়র চমৎকার একটি গোল করে এর ফলে ম্যাচটিতে সমতায় ফেরে রিয়াল মাদ্রিদ। এই গোলটির মাধ্যমে স্কোর দাঁড়ায় রিয়াল মাদ্রিদ -২ বার্য়ান -২। এরপর বেশ কিছু সুযোগ হলেও কোনো দলই গোলের দেখা পায়না। পুরো টাইম শেষে ম্যাচের স্কোর দাঁড়ায় রিয়াল মাদ্রিদ ২ এবং বার্য়ান ২। ড্র নিয়ে শেষ হয় প্রথম লেগের রিয়াল মাদ্রিদ বনাম বার্য়ানের ম্যাচটি।


Screenshot_2024-05-01-02-53-51-37_c2c9cd58bdcdc6af12ff96e9d3357e26.jpg

স্ক্রিনশট : sportzfy

আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।


IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 21 days ago 

যদিও গত রাতে অনেক ঘুম পাচ্ছিল তারপরও খেলাটা আমি খুব ভালোভাবেই উপভোগ করেছিলাম। আসলে আমি একজন ফুটবলপ্রেমী মানুষ চাই খেলা না দেখলে ভালো লাগে না। যাইহোক রিয়াল মাদ্রিদ শেষ পর্যন্ত খেলাটা ড্র করে ফিরতে পেরেছে এটাই তাদের জন্য ভালো বিষয়।

 20 days ago 

হুম ভাই বার্য়ান এর হোমগ্রাউন্ডে ম্যাচটি ড্র করতে পেরেছে এটাই মাদ্রিদের জন্য একটি ভালো বিষয়।

 20 days ago 

ভিনিসিয়াস যখন নুয়ারের বিরুদ্ধে পেনাল্টি টা নিচ্ছিল আমার বুক কাঁপছিল যে ও কী গোল দিতে পারবে ও কী পারবে হি হি। প্রথমে বায়ার্ন যে পরিমাণ আক্রমণ করেছে সেটা বলার মতো না। আমি শুধু ভাবছিলাম এই গোল খেল এই গোল খেল হা হা। যাইহোক অ‍্যাওয়ে ম‍্যাচে রিয়াল কাজ টা ঠিকভাবে করেছে। এখন যা হবে সান্তিয়াগো বার্নাব‍্যুতে ছাদ আটকে দিয়ে হা হা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69995.16
ETH 3735.97
USDT 1.00
SBD 3.74